বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha: 'কী করব এবার নিজেকে খেয়ে নেব?' আচমকা কেন এমন কথা মিঠাইরানির মুখে!
সৌমিতৃষা পড়েছেন মহা ঝামেলায়

Soumitrisha: 'কী করব এবার নিজেকে খেয়ে নেব?' আচমকা কেন এমন কথা মিঠাইরানির মুখে!

  • ‘ওপর থেকে মুচমুচে, ভিতর থেকে নরম', মিঠাইরানিকে আপনি কোন খাবারের সঙ্গে তুলনা করবেন? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের তালিকায় একদম উপরে আসবে সৌমিতৃষা কুণ্ডুর নাম। 'মিঠাই আমার চেয়েও বেশি জনপ্রিয়', একথা নিজের মুখে বলেছেন টলিউড সুপারস্টার দেব। মিঠাইরানির মুখের চওড়া হাসি দেখেই এখন দিন শুরু হয় তাঁর অগুণতি ভক্তের। সৌমিতৃষার প্রতিটি পদক্ষেপ চোখে চোখে রাখে ফ্যানেরা। সম্প্রতি অভিনেত্রীর এক পোস্ট দেখে হাসির রোল নেটমাধ্যমে। নায়িকার ফ্যান পেজগুলিতে পোস্ট করা সেই ছবি নিয়ে রীতিমতো শোরগোল। কিন্তু কী রয়েছে সেই পোস্টে?

আসলে জি ফাইভ-এর তরফে একটা মজাদার পোস্ট করা হয় ‘মিঠাই’কে নিয়ে। সেই পোস্টে প্রশ্ন করা হয়েছে কোন খাবারের সঙ্গে আপনারা তুলনা করবে মিঠাইয়ের। তুফানমেলের চরিত্রের বর্ণণা দিতে গিয়ে লেখা রয়েছে, ‘ওপর থেকে মুচমুচে, ভিতর থেকে নরম, শক্রুদের কাছে রাম-ঝাল, উচ্ছের প্রতি একটু বেশিই মিষ্টি’। আর পোস্টের ক্যাপশনে স্পষ্ট লেখা, ‘আমাদের কাছে তো ও দই ফুচকা।’

মিঠাইয়ের পাল্টা প্রশ্ন
মিঠাইয়ের পাল্টা প্রশ্ন

এই মজাদার পোস্ট নিজের ওয়ালে শেয়ার করে নিয়েছেন সৌমিতৃষা। সঙ্গে জুড়ে দিয়েছে ভালোবাসার ইমোজি। আর কমেন্ট বক্সে কী লেখেছেন নায়িকা? লেখেন, ‘দই ফুচকা তো আমারও ফেবারিট! অব ক্যায়া খুদ কো খা যাঁউ? (এবার কি নিজেকে খেয়ে নেব?’

সৌমিতৃষার জবাব দেখে হেসে খুন ফ্যানেরা। কমেন্ট বক্সে তাঁরা লিখেছেন, ‘দিদি তুমি সত্যি খুব মিষ্টি, একদম রসোগোল্লার মতো’। কেউ আবার চমচমের সঙ্গে তুলনা করেছেন মিঠাইরানির। অনেকেই আবার লিখেছেন, 'মিঠাই মানেই মনোহরা আর উচ্ছেবাবু সন্দেশ'।

উল্লেখ্য, এদিনই টিআরপি তালিকায় ফের একবার বেঙ্গল টপার হওয়ার কীর্তি অর্জন করেছে মিঠাই। এই নিয়ে মোট ৫০ বার বাংলার সেরা সিরিয়াল হল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক।

বন্ধ করুন