বাংলা নিউজ > বায়োস্কোপ > চলতি বছরেই শ্যুটিং শুরু হতে পারে সৌরভের বায়োপিকের, ‘দাদা’র ভূমিকায় কি রণবীর?

চলতি বছরেই শ্যুটিং শুরু হতে পারে সৌরভের বায়োপিকের, ‘দাদা’র ভূমিকায় কি রণবীর?

পর্দার সৌরভ হওয়ার দৌড়ে এগিয়ে রণবীর

পর্দার সৌরভ গঙ্গোপাধ্যায় হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন রণবীর কাপুর, এমনটাই খবর ঘনিষ্ঠ সূত্রের। তবে চিত্রনাট্য চূড়ান্ত না হলে কাস্ট নিয়ে কোনওরকম ঘোষণাই করা সম্ভবপর নয়। 

ভারতীয় ক্রিকেটের কামব্যাক কিং তিনি! ভারতীয় ক্রিকেটের দশা আর দিশা—দুটোই বদলে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রূপকথার মতো ক্রিকেটের ২২ গজে তাঁর উত্থানের কাহিনি। হোঁচট খেয়েছেন বারবার তবুও হাল ছাড়েননি। সাফল্যের নতুন মাইলস্টোন ছুঁয়েছেন সৌরভ, ক্রিকেটার হিসাবেই নয় ক্রিকেট প্রশাসকের ভূমিকাতেও সামন সফল তিনি। এবার রুপোলি পর্দায় উঠে আসবে তাঁর জীবনী। 

ছবির আনুষ্ঠানিক ঘোষণা আগেই সেরেছেন সৌরভ, সদ্যই মুম্বই উড়ে গিয়েছিলেন ছবির প্রি-প্রোডাকশনের কাজের তদারকি করতে। সঙ্গে ছিলেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় দাস, যিনি সৌরভের বায়োপিকের অন্যতম উদ্যোগী। প্রযোজক লভ রঞ্জনের সঙ্গে বৈঠক সারেন সৌরভ। ঘনিষ্ঠসূত্রের খবর, খুবই ইতিবাচক কথাবার্তা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই শুরু হবে সৌরভের বায়োপিকের কাজ। 

সৌরভ এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন, বায়োপিকের চিত্রনাট্য লিখছেন তিনি নিজে। সকলেই সহতম, চিত্রনাট্য যেন টানটান হয়। সিট ছেড়ে উঠতে পারবে না দর্শক, এমন মেদহীন চিত্রনাট্য হতে হবে। 

সৌরভের বায়োপিকের সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, সৌরভের জীবনের প্রতিটি ধাপ খুব স্পষ্টভাবে তুলে ধরতে চান নির্মাতারা। সৌরভের বৈচিত্র্যময় জীবনে কোনটা রাখা হবে, কোনওটা বাদ পড়বে সবটা নিয়েই ভাবনা-চিন্তা চলছে। ক্রিকেটার সৌরভের লাভ লাইফও কম চিত্তাকর্ষক নয়। প্রতিবেশি ডোনার সঙ্গে গোপন প্রেম এবং লুকিয়ে বিয়েও নিঃসন্দেহে উঠে আসবে এই ছবিতে। 

এই ছবির আনুষ্ঠানিক ঘোষণার আগে থেকে একটা প্রশ্ন নিয়ে মাথাব্যাথার শেষ নেই দর্শকদের। সৌরভের ভূমিকায় অভিনয় করবেন কে? সেই আলোচনা এখনও জারি রয়েছে। পর্দার সৌরভ হিসবে অনেক নামই উঠে এসেছে, বলা হচ্ছে দৌড়ে সবচেয়ে এগিয়ে রণবীর কাপুর। তবে সমস্যা হল, চিত্রনাট্য না শুনে কোনও অভিনেতাই কমিটমেন্ট দিতে না-রাজ। তাই দ্রুত চিত্রনাট্যের কাজ শেষ করবার চেষ্টা করা হচ্ছে। 

সৌরভ বুধবার সকালে কলকাতায় ফিরেছেন। আগামী মাসে ফের একবার প্রযোজনা সংস্থার জন্য বৈঠকে বসবেন মহারাজ। এই বছর শ্যুটিং-এর কাজ শুরু হলে হয়তো ২০২৫ নাগাদ মুক্তি পাবে এই ছবি। জানা যাচ্ছে, ছবির বাজেট হতে চলেছে ২৫০ কোটি টাকা। 

২০২১ সালের ৯ সেপ্টেম্বর সৌরভ গঙ্গোপাধ্যায় ও লভ ফিল্মসের তরফে বায়োপিকের কথা ঘোষণা করা হয়েছিল। সৌরভ টুইট করেছিলেন, ‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে LUV। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’

বায়োস্কোপ খবর

Latest News

IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.