বাড়ি > বায়োস্কোপ > শ্রাবন্তীর পরিবারে ‘সুপারস্টার’ দেব, কোভিড যোদ্ধাদের স্যালুট জানাবেন এই জুটি
শ্রাবন্তীর পরিবারে শামিল দেব 
শ্রাবন্তীর পরিবারে শামিল দেব 

শ্রাবন্তীর পরিবারে ‘সুপারস্টার’ দেব, কোভিড যোদ্ধাদের স্যালুট জানাবেন এই জুটি

  • শনিবার থেকেই ছোটপর্দায় ফিরছে সঞ্চালক শ্রাবন্তীর শো ‘সুপারস্টার পরিবার’। যেখানে দেব হাজির থাকবেন বিশেষ অতিথি হিসাবে। 

বাংলা ছবির অন্যতম চর্চিত জুটি দেব-শ্রাবন্তী। রুপোলি পর্দায়- ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বুনো হাঁস’, ‘শুধু তোমার জন্য’-র মতো অজস্র ছবিতে  তাঁদের রসায়ন মুগ্ধ করেছেন বাংলা ছবি প্রেমীদের। এবার শ্রাবন্তীর ‘সুপাস্টার পরিবার’-এ শামিল হলেন দেব। অভিনেত্রী,বিচারকের পর এখন সঞ্চালিকা হিসাবেও যথেষ্ট পরিচিত শ্রাবন্তী। স্টার জলসায় ‘সুপারস্টার পরিবার’ নামের একটি গেম শো হোস্ট করেন নায়িকা। করোনা আবহে বন্ধ হয়েছিল শ্যুটিং। তবে নিউ নর্ম্যালে সব বাঁধা পেরিয়ে অবশেষে পর্দায় ফিরছে এই ‘রিয়ালিটি শো’। সিরিয়ালের শ্যুটিং গত মাসে শুরু হলেও রিয়ালিটি শোয়ের শ্যুটিং শুরু হয়েছে সম্প্রতি। ২৫ জুলাই,শনিবার থেকে টিভির পর্দায় ফিরছে ‘সুপারস্টার পরিবার’। আর শ্রাবন্তীর এই কামব্যাকে নায়িকার সঙ্গী হতে চলেছেন দেব। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে হাজির হবেন ঘাটালের সাংসদ।  ইতিমধ্যেই অনুরাগীদের আমন্ত্রণও দিয়ে দিয়েছেন দেব। 

মঙ্গলবার এক ভার্চুয়াল সাংবাদিক সম্মলনে শ্রাবন্তী জানালেন এই শোয়ের কামব্যাক এপিসোডে তাঁর সঙ্গ দেবেন দেব। শ্বশুরবাড়ি বনাম বাপেরবাড়ির এই মজাদার খেলায় এবার কোভিড যোদ্ধাদের স্যালুট জানাবেন দেব-শ্রাবন্তী। মজাদার খেলা তো রয়েই যে তবে এই গেম শোয়ের মূল রসদ যে শ্রাবন্তীর মিষ্টি মধুর কথাতেই আটকে থাকে তা সকলেই মেনে নেবে। আর এবার তো ডবল সেলিব্রেশন কারণ থাকছেন দেবও।

সেদিন দেখা হয়েছিল….
সেদিন দেখা হয়েছিল….

 এদিন শ্রাবন্তী জানান, প্রতিযোগীরা গিন্নির শ্বশুরবাড়ি এবং বাপেরবাড়ির লোক হলেও খেলার ফরম্যাটে একটু রদবদল হচ্ছে। গিন্নিরা প্রত্যেকেই এবার কোভিড যোদ্ধা। তাঁদের মধ্যে কেউ ট্রাফিক পুলিশ, কেউ নার্স কিংবা চিকিত্সক- সকলেই জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত। যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে এই কঠিন সময়ে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের পাশে। 

সঞ্চালকের ভূমিকায় সুপারহিট শ্রাবন্তী 
সঞ্চালকের ভূমিকায় সুপারহিট শ্রাবন্তী 

শ্রাবন্তী জানিয়েছেন, সরকারি নির্দেশিকা মেনেই শ্যুটিং চলছে। ফ্লোর, মেক আপ রুম খুব যত্ন সহকারে স্যানিটাইজ করা হচ্ছে নিয়মিত। সপ্তাহে চারদিন করে শ্যুট করছেন নায়িকা, প্রতিদিন তিনটি এপিসোডের শ্যুট সারছেন। মানা হচ্ছে সামাজিক দূরত্ববিধিও। ২৫ শে জুলাই থেকে প্রতিদিন বিকাল ৪.৩০টেয় সম্প্রচারিত হবে সুপারস্টার পরিবার। 

বন্ধ করুন