বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রস্তুত শ্রাবন্তী, ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাই ভুলে নতুন উদ্যোগ নিয়ে ব্যস্ত
নতুন করে প্রস্তুত শ্রাবন্তী (ছবি-ফেসবুক) 
নতুন করে প্রস্তুত শ্রাবন্তী (ছবি-ফেসবুক) 

প্রস্তুত শ্রাবন্তী, ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাই ভুলে নতুন উদ্যোগ নিয়ে ব্যস্ত

  • ‘এবং আমরা তৈরি, শীঘ্রই দেখা হচ্ছে’, ফেসবুকের দেওয়ালে লিখলেন শ্রাবন্তী। 

এখন আর শুধু টলিউড অভিনেত্রী নয়, শ্রাবন্তীর আরও একটা পরিচয় রয়েছে। এই টলি নায়িকা এখন উদ্যোক্তাও। কারণ প্রথমবার নিজের চেষ্টা কিছু একটা করেছেন শ্রাবন্তী। দুৃ-দিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের সেই 'দ্বিতীয় সন্তান', তাঁর জিমখানার সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছিলেন শ্রাবন্তী। গত রবিবারই মধ্যমগ্রামের এক মলে অনুষ্ঠিত হল শ্রাবন্তীর খোলা জিম 'দ্য ফিটনেস এম্পায়ার'-এর।

শ্রাবন্তীর দাম্পত্য জীবন নাকি টালমাটাল, এমনই গুঞ্জন টলিগঞ্জে। রোশন সিংয়ের সঙ্গে নায়িকার বিবাহ সম্পর্কে ফাটলের খবরও আগুনের মতো ছড়িয়ে গিয়েছে। শ্রাবন্তী-রোশন এখন এক ছাদের তলায় থাকেন না তাও স্পষ্ট। তবে এই সব কিছু ভুলে নতুন করে প্রস্তুত শ্রাবন্তী। নিজের এই উদ্যোগকে কোনওভাবেই হেলায় নষ্ট হতে দিতে চান না নায়িকা। বুধবার রাতে ফেসবুকের দেওয়ালে নতুন ছবি পোস্ট করলেন নায়িকা। যেখানে সাদা-কালো স্ট্রাইপ ওয়ান পিসে নিজের বাইসেপ শো-অফ করতে দেখা গেল শ্রাবন্তীকে! হ্যাঁ, হাসিমাখা মুখে এইভাবেই পোজ দিলেন নায়িকা। আর ক্যাপশনে লিখলেন- ‘এবং আমরা তৈরি, শীঘ্রই দেখা হচ্ছে’।

শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশনের একটি জিম রয়েছে। টলিউডে এই নিয়ে চর্চার অন্ত নেই যে রোশনের সান্নিধ্যেই ফিটনেস নিয়ে আরও বেশি সচেতন হয়েছেন শ্রাবন্তী। সেই থেকে অনুপ্রেরণা নিয়েই নিজের নতুন উদ্যোগ শুরু করেছেন নায়িকা। যদিও এই পথচলায় পাশে নেই রোশন! হ্যাঁ, রবিবার 'দ্য ফিটনেস এম্পায়ার'-এর লঞ্চ ইভেন্টে হাজির ছিলেন না রোশন।তবে জিমের গ্র্যান্ড ওপেনিংয়ে সবুজ অফ-শোল্ডার গাউনে তাক লাগালেন শ্রাবন্তী। 

 

ইনস্টাগ্রাম পোস্টে নিজের নতুন জার্নি নিয়ে শ্রাবন্তী লেখেন- ‘আজকের দিনটা আমার জন্য খুব স্পেশ্যাল! প্রথমবার আমি নিজের চেষ্টায় কিছু শুরু করলাম। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান, সবসময় আমার মনের খুব কাছের। আপনাদের সকলের শুভকামনা প্রয়োজন উদ্যোক্তা হিসাবে আমার এই নতুন জার্নির জন্য’।

আপতত স্টার জলসার গেম শো সুপারস্টার পরিবারের সঞ্চালিকা হিসাবে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। এছাড়াও হইচইয়ের ওয়েব সিরিজ ‘দুজনে’র শ্যুটিং শুরু করেছেন নায়িকা। শ্রাবন্তীর ওটিটি প্ল্যাটফর্মে ডেব্যিউয়ের সঙ্গী হচ্ছেন ‘পিয়া রে’ কো-স্টার সোহম চক্রবর্তী।

 

বন্ধ করুন