বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিল্মি কায়দায় মাঝ সমুদ্রে ক্রুজে অভিযান NCB-র! মাদক সমেত আটক 'স্টারকিড' সহ ১০
ছবিটি প্রতীকী (HT_PRINT)
ছবিটি প্রতীকী (HT_PRINT)

ফিল্মি কায়দায় মাঝ সমুদ্রে ক্রুজে অভিযান NCB-র! মাদক সমেত আটক 'স্টারকিড' সহ ১০

  • ঘটনায় জড়িত থাকা সন্দেহে আটক করা হয় ১০ জনকে। জানা গিয়েছে আটক হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছে একজন বলিউড অভিনেতার ছেলেও।

মাঝ সমুদ্রে মাদক সেবন করতে ক্রুজে চেপে রওনা দিয়েছিলেন অনেকজন। গোপন সূত্রে সেই 'রেভ পার্টি'তে হানা দিতে যাত্রী বেশে ক্রুজে চাপেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। সেই ক্রুজেই তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয় বেআইনি মাদক। সেই ঘটনায় জড়িত থাকা সন্দেহে আটক করা হয় ১০ জনকে। জানা গিয়েছে আটক হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছে একজন বলিউড অভিনেতার ছেলেও।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে নড়েচড়ে বসেছিল এনসিবি। বহু জনপ্রিয় অভিনেতাকে সেই সময় জিজ্ঞাসাবাদ করা হয়। এই পরিস্থিতিতে এনসিবির এই অভিযানে আটক হওয়া স্টারকিডকে ঘিরে জল্পনা তুঙ্গে। জানা গিয়েছে, দিল্লি ভিত্তিক এক ইভেন্ট সংস্থা এই ক্রুজ যাত্রার সংগঠিত করে। মুম্বই থেকে গোয়া গিয়ে ক্রুজটির মুম্বইতে ফেরার কথা ছিল।

জানা গিয়েছে, যাত্রী সেজে ওই ক্রুজে উঠেছিলেন এসিবি কর্তারা। এরপর ক্রুজটি মাঝ সমুদ্রে পৌঁছতেই শুরু হয় রেভ পার্টি। তখনই বেশ কয়েকজনকে আটক করে এনসিবি। তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদক বাজেয়াপ্ত করা হয়। রবিবার আটক ব্যক্তিদের মুম্বইয়ে ফিরিয়ে আনা হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আটক ব্যক্তিদের। মাদক সেবনের বিষয়টি নিশ্চিত করতে আটক ব্যক্তিদের রক্তের নমুনা পরীক্ষা করা হবে হাসপাতালে।

বন্ধ করুন