বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly Pregnancy: দ্বিতীয় বাচ্চা আসতে বাকি কয়েকদিন! ৯ মাসেও শ্যুটিং করছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী

Subhashree Ganguly Pregnancy: দ্বিতীয় বাচ্চা আসতে বাকি কয়েকদিন! ৯ মাসেও শ্যুটিং করছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী

প্রেগন্যান্সির নয় মাসে এসেও শ্যুটিং করলেন শুভশ্রী। 

বলিউডে করিনা থেকে আলিয়ারা, প্রেগন্যান্সি নিয়ে কাজ করেছেন চুটিয়ে। একই পথে হাঁটলেন শুভশ্রীও। এমনকী নয় মাসে এসেও করলেন শ্যুট। 

২০২০ সালে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২৩ সালে এসে দ্বিতীয় সন্তান আসার খবর সকলের সঙ্গে ভোগ করে নেন তিনি ও রাজ চক্রবর্তী। রাজ সেইসময় জানিয়েছিলেন, প্রথম থেকেই তাঁদের দুই সন্তান নেওয়ার ইচ্ছে ছিল। ভেবে রেখেছিলেন দুই সন্তানের মধ্যে ফারাক রাখবেন ৩ বছরের।

ইউভানকে নিয়ে অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় পৃথিবীজুড়ে ছিল করোনা মহামারীর থাবা। লকডাউনের কারণে, ইনফেকশন ছড়ানোর ভয়ে বাড়ির বাইরে পা রাখাও মুশকিল ছিল। যদিও দ্বিতীয় সন্তান আসার সময় প্রেগন্যান্সির জার্নি শুভশ্রী উপভোগ করলেন চুটিয়ে। মাস দুই আগেই শেষ হয়েছে ডান্স বাংলা ডান্সের কাজ। ঘুরে এসেছেন পুরী, বালি থেকে। কাজের জন্য মুম্বইতেও যেতে হয়েছিল। এমনকী, দুর্গা পুজোর অঞ্জলি থেকে ঠাকুর বরণ, রাজ আর ইউভানকে সঙ্গে নিয়ে করেছেন সবটা। ডাক্তারের পরামর্শ মেনে জিমে গিয়ে শরীরচর্চা করতেও দেখা গিয়েছিল। আরও পড়ুন: ‘কালো’ বলে কটাক্ষ! ‘সবাই বলেছিল নায়িকা হতে পারবে না…’, ফের বিস্ফোরক শ্রুতি

এর আগে বলিউডে করিনা থেকে আলিয়ারা, প্রেগন্যান্সি নিয়ে কাজ করে প্রমাণ করেছিলেন, ‘এটি কোনও রোগ নয়’। টলিউডেও সেই পথ দেখালেন শুভশ্রী। যেখানে বেশিরভাগ মহিলাই অন্তঃসত্ত্বা অবস্থায় ভাবেন বিশ্রাম নেওয়াই বুঝি ঠিক হবে, সেখানে একের পর এক কাজ করে গিয়েছেন রাজ-পত্নী। আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রি সুবিচার দেয়নি, ভগবান দিয়েছে…’, গদর ২-এর সাফল্য ফের কাঁদাল সানিকে

বুধবার ইনস্টায় একটি ছবি শেয়ার করলেন তিনি। যেখানে দেখা গেল বসে আছেন আয়নার সামনে। চলছে মেকআপ। ক্যাপশনে লিখলেন, ‘বাচ্চা আসার আগে হঠাৎ চলে এল শ্যুট।’

এরপর কমলা শর্ট ড্রেসে একটি ভিডিয়োও শেয়ার করে নিলেন। একটি চকোলেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে গিয়েছিলেন অনুষ্ঠানে।

<p>শুভশ্রীর ইনস্টা স্টোরি। </p>

শুভশ্রীর ইনস্টা স্টোরি। 

শুভশ্রীকে শেষ দেখা গিয়েছে ডক্টর বক্সী ও ইন্দুবালা ভাতের হোটেলে। দুটি কাজই বিশেষ প্রশংসা পায়। ইন্দুবালা ছিল অভিনেত্রীর ওয়েবের দুনিয়ায় ডেবিউ। চলতি বছরে নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন। যার থেকে মুক্তি পেয়েছিল আবার প্রলয়। প্রযোজনা করেছিলেন রাজ চক্রবর্তী। 

কদিন আগেই খেয়েছেন নয় মাসের সাধ। সাদা ঢাকাই শাড়ি, লাল ব্লাউজ, সোনায় গয়না, সিঁথি ভরা সিঁদুর, কপালে লাল টিপে অসাধারণ লগছিল দেখতে। ডিসেম্বরেই আসবে রাজ-পরিবারে খুদে সদস্য। মাত্র তিন বছরেই প্রমোশন পাবে জুনিয়র চক্রবর্তী ইউভান। 

শুভশ্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মায়ের খুব খেয়াল রেখেছে এই খুদে। বুঝত খেলার সময় মা নীচু হয়ে বল তুলতে পারবে না। রাজও খুব যত্ন নিয়েছে বউয়ের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB, কতটা প্রস্তুত সৌভিকরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.