বাংলা নিউজ > বায়োস্কোপ > সামার ফ্যাশন: মীরার মতো লুক পেতে চান? খরচ করতে হবে ৫ হাজার টাকা
মীরা রাজপুত
মীরা রাজপুত

সামার ফ্যাশন: মীরার মতো লুক পেতে চান? খরচ করতে হবে ৫ হাজার টাকা

  • মীরার সামার ফ্যাশন।

বলিউডের সঙ্গে দু-হাত দূরত্ব বজায় রেখে চলেন শাহিদ ঘরনি। অভিনয়ে তাঁর কোনও আগ্রহ নেই, তবে মীরা রাজপুত কাপুর ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত। গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা।  দুই সন্তানের মা হয়েও নিজেকে দারুণ মেনটেইন করেছেন তিনি।

সম্প্রতি সমাজিক মাধ্যমে নিজের নয়া লুকের ফটো শেয়ার করেন মীরা। বেইজ রঙের আউটফিটে বসি লুকে ধরা দেন তিনি। ছবিতে তাঁকে বেইজ রঙের ওয়েস্ট কোর্টের সঙ্গে হাই ওয়েস্ট ট্রাউজারে দেখা যায়। ওয়েস্ট কোর্ট ‘ভি’ নেকের। তাঁর ট্রাউজারে রয়েছে পকেট। পোশাকের সঙ্গে মানিয়ে ট্রান্সপ্যারেন্ট পিভিসি হিল পরেছেন।

২৬ বছরের মীরার এই লুক নজর কেড়েছে ফ্যাশনিস্তাদের। সাইড পার্টে খোলা চুল রেখে, সঙ্গে নো-মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। হাতে একটা ঘড়ি পরেছেন। ঠোঁটে ন্যুড লিপস্টিক। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আর কে জারা থেকে এটা অর্ডার করেছে?’

প্রসঙ্গত, মীরার এই ফ্যাশনেবল আউটফিট ‘জারা’ ব্র্যান্ডের। যদিও আপনিও নিজের ওয়ারড্রোবে এই পোশাকের কালোকশন রাখতে চান, তাহলে আপনাকে ক্রপটড ওয়েস্ট কোর্টের জন্য খরচ করতে হবে ১৯৯০ টাকা। এবং ট্রাউজারের জন্য ২৯৯০ টাকা। এই পুরো আউটফিটের মূল্য ৪৯৮০ টাকা।

মীরার ওয়েস্ট কোর্টের দাম ১৯৯০ টাকা (Zara.com)
মীরার ওয়েস্ট কোর্টের দাম ১৯৯০ টাকা (Zara.com)
মীরার ট্রাউজারের দাম ২৯৯০ টাকা (Zara.com)
মীরার ট্রাউজারের দাম ২৯৯০ টাকা (Zara.com)

মীরার এই লুক সম্পর্কে আপনার কী মতামত? আমরা ফ্যাশনিস্তাদের থেকেই জানছি।

 

 

বন্ধ করুন