বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত, সিবিআইয়ের প্রশ্নের মুখে রিয়ার ভাই, শৌভিক চক্রবর্তী : রিপোর্ট
ভাই শৌভিকের সঙ্গে রিয়া (ফাইল ছবি) (ANI)
ভাই শৌভিকের সঙ্গে রিয়া (ফাইল ছবি) (ANI)

সুশান্তের মৃত্যুর তদন্ত, সিবিআইয়ের প্রশ্নের মুখে রিয়ার ভাই, শৌভিক চক্রবর্তী : রিপোর্ট

  • রিয়ার আইনজীবী এখনও সমন হাতে পাওয়ার খবর অস্বীকার করলেও ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছেন রিয়ার ভাই, শৌভিক চক্রবর্তী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জট খুলতে দ্রুত গতিতে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে সিবিআই। খুন নাকি আত্মহত্যা? সুশান্তের মৃত্যুকে ঘিরে উঠা এই প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আজই সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়তে পারেন রিয়া চক্রবর্তী, সংবাদমাধ্যম জুড়ে এই খবর শোনা যাচ্ছে রবিবার রাত থেকেই, এদিন বেলায় রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে সংবাদমাধ্যমকে জানিয়েছেন রিয়া কিংবা তাঁর পরিবারের কোনও সদস্যই এখনও কোনও সমন হাতে পাননি। 

এই মন্তব্য সামনে আসবার কয়েক মিনিটের মধ্যেই সান্তাক্রুডের ডিআরডিও গেস্ট হাউজে হাজির হলেন রিয়ার ভাই শৌভক চক্রবর্তী, জানিয়েছে রিপাবলিক মিডিয়া। বৃহস্পতিবার রাতে মুম্বই পৌঁছানোর পর এখানেই খাঁটি গেড়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এখানেই এই মুহূর্তে ম্যারাথন জেরা চলছে সুশান্তের ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের রাঁধুনি নীরজ, হাউজ হেল্প কেশবের। সেখানে নিজের গাড়িতেই হাজির হয়েছে শৌভিক চক্রবর্তী বলে সূত্রের খবর।  

প্রয়াত অভিনেতার দুটি কোম্পানিতে ডিরেক্টর পদে ছিলেন শৌভিক। আগেই তিনবার ইডির জেরার মুখে পড়তে হয়েছে শৌভিককে। এবার  সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দলের প্রশ্নের উত্তর দিতে হবে শৌভিককে। সুশান্তের বাবা কেকে সিংয়ের দায়ের করা এফআইআরে অভিযুক্তের তালিকায় নাম রয়েছে শৌভিকের।

এদিন বান্দ্রার কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কেও হাজির হয় সিবিআইয়ের টিম। এই ব্যাঙ্কেই রয়েছে সুশান্তের মূল অ্যাকাউন্ট। যেখান থেকে ১৫ কোটি টাকা গায়েব হওয়ার অভিযোগ এনেছেন কেকে সিং।

সোমবার ফের একবার অন্ধেরি ইস্ট এলাকার মারোলে অবস্থিত ওয়াটারস্টোন রিসর্টে পৌঁছাল সিবিআইয়ের টিম। জানা যাচ্ছে এই রিসর্টেই দীর্ঘ সময় ধরে সুশান্তের 'স্পিরিচুয়াল হিলিং' বা আধ্যাত্মিক চিকিত্সা চালিয়েছেন রিয়া ও তাঁর পরিবার। সুশান্তের পরিবারের তরফে দু'মাস সুশান্তকে এই রিসর্টে ‘আটক’ রাখবার অভিযোগ আনা হয়েছে।

রবিবার রাতে সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্ট্যান্ট রজত মেওয়াতিকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই। জানা গিয়েছে, সোমবার সুশান্তের প্রাক্তন ম্যানেজার এবং রিয়ার ম্যানেজার শ্রুতি মোদীকে এবং রিয়া ও সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআইয়ের আধিকারিকরা।

এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। 

বন্ধ করুন