বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: 'আজও আমার ওর সঙ্গে...' মৃত্যুর পর এখনও বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কোন কথা?

Sushant Singh Rajput: 'আজও আমার ওর সঙ্গে...' মৃত্যুর পর এখনও বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কোন কথা?

মৃত্যুর পর এখনও বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত?

Sushant Singh Rajput: মৃত্যুর পর কেটে গিয়েছে সাড়ে তিনি বছর। এখনও বাড়িতেই আছেন সুশান্ত সিং রাজপুত? কথা বলেন দিদির সঙ্গে?

২০২০ সালের মাঝামাঝি আচমকাই এই পৃথিবীর ছেড়ে চলে যান সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে চমকে ওঠে গোটা দেশ। অভিনেতার বাড়ির লোকজন তো বটেই, তাঁর ভক্তরা পর্যন্ত মানতে পারেননি তাঁর এই আকস্মিক মৃত্যু। সেই ঘটনার পর আজ দেখতে দেখতে প্রায় সাড়ে তিন বছর কেটে গিয়েছে। তবুও এখনও বাড়ি ছাড়তে পারেননি মৃত অভিনেতা? সম্প্রতি এমনটাই দাবি করলেন তাঁর দিদি শ্বেতা।

সুশান্তকে নিয়ে কী বললেন তাঁর দিদি?

সুশান্তের মৃত্যুর পর তবে ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। যা নিয়ে কম জলঘোলা, বিতর্ক হয়নি। তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছিল তিনি আত্মহত্যা করেছেন। যদিও বর্তমানে সেই কেস এখনও চলছে। অভিনেতার পরিবার তাঁর মৃত্যুর সঠিক বিচার চায়। আর এসবের মধ্যে তাঁর পরিবার এখনও মেনে উঠতে পারছেন না যে তিনি মারা গিয়েছেন।

আরও পড়ুন: দক্ষ হাতে রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে?

আরও পড়ুন: 'এখন, চিরকালের...' হালকা গোলাপি লেহেঙ্গায় রকুলপ্রীত যেন রাজকন্যে, বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি

তবে এদিন তাঁর দিদি একেবারে অদ্ভুত এবং অন্যরকম একটি কথা বলেন। সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা এদিন একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি তাঁর ভাইয়ের উপস্থিতি টের পান। তাঁর কথায়, 'আমি অনেক সময়ই সুশান্তের উপস্থিতি বুঝতে পারি। আমাদের সম্পর্কটা খুবই সুন্দর ছিল। আমি এখনও ওর সেই হাস্কি গলা শুনতে পাই।' স্মৃতিচারণ করে তিনি এদিন বলেন, 'একদিন আমি আমার এয়ারপড খুঁজে পাচ্ছি না। আর ঠিক তখনই যেন শুনতে পেলাম ও আমার কানের কাছে এসে কথা বলছে। বলছে কোথায় আছে সেটা।'

আরও পড়ুন: স্মৃতির টানে পুরনো পাড়ায় মুকুল! সঙ্গী তোপসে - সন্দীপ রায়, কোথায় হল সোনার কেল্লার ৫০ বছরের উদযাপন?

আরও পড়ুন: 'দারুণ ভালো...' দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েই খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে তোপ দেগে কী বললেন বিজেপি নেতা সুকান্ত?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু

২০২০ সালে ১৪ জুন যখন খবরটা প্রকাশ্যে আসে যে সুশান্ত মারা গিয়েছেন সেটা মানতে পারেনি অনেকেই। শোনা গিয়েছিল তিনি নাকি অবসাদে ভুগছিলেন। যদিও সেই দাবি মানতে চাননি তাঁর পরিবারের লোকজন। বরং তাঁর মৃত্যুর জন্য তাঁরা অভিনেতার তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দায়ী করেন।

বায়োস্কোপ খবর

Latest News

অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.