বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen on Farah Khan: ‘ম্যায় হুঁ না’র পর সুস্মিতার কাছে কেন ক্ষমা চেয়েছিলেন ফারাহ

Sushmita Sen on Farah Khan: ‘ম্যায় হুঁ না’র পর সুস্মিতার কাছে কেন ক্ষমা চেয়েছিলেন ফারাহ

ম্যায় হুঁ নার পর সুস্মিতার কাছে কেন ক্ষমা চেয়েছিলেন ফারাহ

Sushmita Sen on Farah Khan: ‘ম্যায় হুঁ না’র ছবির পর সুস্মিতা সেনের কাছে ফারাহ খান ক্ষমা চেয়েছিলেন! কিন্তু কেন? এতদিন পর কোন তথ্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রী?

সুস্মিতা সেন সম্প্রতি তাঁর একটি বিশেষ অভিজ্ঞতার কথা জানালেন। ‘ম্যায় হুঁ না’ ছবিতে কাজ করতে গিয়ে একটি বিশেষ ঘটনার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। এতদিন পর সেই ঘটনা অবশেষে প্রকাশ্যে আনলেন। জানালেন এই ছবির সেটে ফারাহ খান নাকি তাঁর থেকে ক্ষমা চেয়েছিলেন।

২০০৪ সালে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত ‘ম্যায় হুঁ না’ ছবিতে কিং খানের বিপরীতে দেখা গিয়েছিল সুস্মিতা সেনকে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল চাঁদনি চোপড়া। চরিত্রটা ছোট হলেও বেশ সুন্দর এবং ক্ষমতাশালী একটি চরিত্র ছিল। এমনটাই জানালেন অভিনেত্রী।

এই ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে সম্প্রতি তিনি জানালেন ফারাহ খান নাকি ছবিটি জন্য তাঁর কাছে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু কেন? কারণ সুস্মিতার চরিত্রটা ভীষণই কম ছিল তাই। যদিও দর্শকরা এই চরিত্রটাকে এত ভালোবাসা দিয়েছিলেন যে সেটা মনে হয়নি আর পরবর্তীকালে। প্রাথমিক ভাবে পোস্টারও শাহরুখ, অমৃতা রাও এবং জায়েদ খানের ছবি ছিল। কিন্তু ছবি মুক্তির পর বাদশার পাশাপাশি চর্চায় উঠে আসেন সুস্মিতা।

আরও পড়ুন: 'মা ভীষণ রেগে গিয়েছিল, বাবা সাপোর্ট করেছিল', ২৪ বছরে সুস্মিতা সন্তান দত্তক নিন চাননি শুভ্রা সেন?

হিউম্যানস অব বম্বেকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'ফারাহ খান আমায় ডাকেন এবং বলেন সুস আমি ফাইনাল এডিটটা দেখলাম। আমি তোমার কাছে ক্ষমা চাইছি। শাহরুখ ছাড়াও অমৃতা, জায়েদের চরিত্রটা বড় হলেও তোমাকে সেই অর্থে দেখাই যায়নি। আমি তখন ওঁকে বলি ঠিক আছে ফারাহ। আমাদের একটা চুক্তি হয়েছিল সেই অনুযায়ী তুমি তোমার কথা রেখেছ, আমি আমার কথা রেখেছি। ব্যাস। এখন কাজটা হয়ে গিয়েছে আর এটা নিয়ে ভেবো না।'

কিন্তু মুখে যতই এসব বলুন না কেন ভিতর ভিতর ভেবেছিলে 'সেকি! ছবিতে আমি সেই অর্থেই নেই! ফিল্ম সিটিতে স্ক্রিনিং হয়েছিল ছবিটার। তারপর থেকেই আমার ফোন বাজা শুরু হল। যশ জি (চোপড়া), গোটা ইন্ডাস্ট্রি আমায় ফোন করতে শুরু করেছিল। আমি ভয় ভয়ে ফোন ধরি। আর সবাই তারপর একই কথা বলতে থাকে যে আমার অভিনয় নাকি দুর্দান্ত হয়েছে। কেউ কেউ আবার বলেন দ্বিতীয় ভাগে প্রতিটা স্ক্রিনে তোমায় দেখতে পেলে ভালো লাগত।'

প্রসঙ্গত অভিনেত্রীকে শেষবার তালি ছবিটি দেখা গিয়েছে। এখানে তিনি তৃতীয় লিঙ্গের একজন হয়ে ধরা দিয়েছেন, বলা ভালো রূপান্তরকামী অ্যাক্টিভিস্ট শ্রীগৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেবিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.