বাংলা নিউজ > বায়োস্কোপ > Charu-Rajeev-Susmita: রাজীব-চারু ডিভোর্স না-করার খবর দিতেই হামলে পড়ল সুস্মিতা, কী বলল ভাইয়ের বউকে?
ডিভোর্স নিচ্ছে না রাজীব-চারু, সুস্মিতা বললেন দুর্গা দুর্গা। 

Charu-Rajeev-Susmita: রাজীব-চারু ডিভোর্স না-করার খবর দিতেই হামলে পড়ল সুস্মিতা, কী বলল ভাইয়ের বউকে?

  • চারু আর রাজীব নিজেরে সমস্যা মিটিয়ে দিলেন ডিভোর্স না নেওয়ার খবর। আর সেই পোস্টেই জ্বলজ্বল করছে সুস্মিতার কমেন্ট। 

ভাই আর ভাইয়ের বউ-এর মধ্যেকার সমস্যা মিটতেই হাসি খেলে গেল সুস্মিতা সেনের মুখে। রাজীব সেন আর চারু আসোপা জানান এখনই ডিভোর্স নয়, বরং নিজেদের বিয়েকে আরও একটা সুযোগ দিতে চান তাঁরা। আর এই সোশ্যাল পোস্টে কমেন্ট করেন সুস। লেখেন তিনি ওদের জন্য খুশি, মেয়ে জিয়ানার জন্যও।

২০১৯ সালে বাঙালি রীতিতে ধুমধাম করে বিয়ে করেছিলেন রাজস্থানের মেয়ে চারু এবং রাজীব। বিয়ের পর থেকেই নাকি সমস্যা শুরু দুজনের। কখনও একসঙ্গে থাকতেন, কখনও আবার আলাদা। তবে ২০২০ সালের নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। কিন্তু তার পরেও থেমে থাকেনি কেউই। ঝগড়া বাড়তে বাড়তে এমন পর্যায়ে পৌঁছয় যে বিচ্ছেদের আবেদন করেন আদালতে। মেয়েকে নিয়ে নিজের বাড়িতে চলে যান চারু। দুই পরিবারের মধ্যস্থতাতেও নাকি মিলছিল না সমাধান। তবে বোঝা যাচ্ছে, এবার নিজেরাই সব মিটিয়ে নিয়েছেন। আরও পড়ুন: ‘প্রাইভেট জেট চাই আমার’, ভুল ভুলাইয়া ২ সফল হওয়ার পর কি নখরা বাড়ছে কার্তিকের?

বুধবার চারু রাজীব ও তাঁর সঙ্গে মেয়ে জিয়ানার একটা ছবি সোশ্যালে পোস্ট করে লেখেন, ‘বিয়ে ঠিক হয় স্বর্গে। তবে তা কার্যকর করা আমাদেরই দায়িত্ব। হ্যাঁ আমরা বলেছিলাম যে বিয়ে ভেঙে দিচ্ছি আমরা এবং বুঝতে পেরেছিলাম আমরা ডেড এন্ডে পৌঁছে গিয়েছি। এরপরে আর কিচ্ছু নেই। হ্যাঁ আমরা ডিভোর্সের কথা ভাবছিলাম, এটা অস্বীকার করা যায় না। তবে এটা জানাচ্ছি খুশির সঙ্গে যে আমরা বিয়ে টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছি।’ রাজীবও নিজের ইনস্টাগ্রামে এই একই বার্তা শেয়ার করে নেন। আরও পড়ুন: ১ বছরের ছেলেকে ছেড়ে সলমনের বিগ বসে নুসরত জাহান! ফের বিতর্কে অভিনেত্রী

ডিভোর্স নিচ্ছেন না জানিয়ে চারুর পোস্ট।
ডিভোর্স নিচ্ছেন না জানিয়ে চারুর পোস্ট।

এই পোস্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে অন্যতম হচ্ছে চারুর ননদ মানে রাজীবের বোন সুস্মিতা। লেখেন, ‘আমি তোমাদের ৩জনের জন্য খুব খুশি!!! দুগ্গা দুগ্গা সোনা।’ যার উত্তর দিয়ে চারু লেখেন, ‘থ্যাঙ্ক ইউ দিদি! অনেক ভালোবাসি তোমায়।’

এরপর চারু নিজের ইউটিউব চ্যানেলে রাজীব ও জিয়ানার সঙ্গে গণেশ উৎসব পালনের ভ্লগ দেন। যেখানে দেখা যায় রাজীব খুব চেষ্টা করছে মেয়ের মাথায় ক্লিপ আটকাতে। কিন্তু পারছে না। আর তা নিয়ে একটু মজার ছলে ঝগড়াও করে দু'জন।

 

বন্ধ করুন