বাংলা নিউজ > বায়োস্কোপ > ধুতি-পাঞ্জাবিতে স্বস্তিকা! পুরুষ-পোশাকে চমকে দেওয়ার মতো লুকে ‘শ্রীমতী’ নায়িকা
ধুতি-পাঞ্জাবিতে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

ধুতি-পাঞ্জাবিতে স্বস্তিকা! পুরুষ-পোশাকে চমকে দেওয়ার মতো লুকে ‘শ্রীমতী’ নায়িকা

  • ধুতি-পাঞ্জাবি পরে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বাধীন চিন্তাভাবনাকেই গুরুত্ব দেন তিনি। সে জায়গা থেকেই দাঁড়িয়েই এমন পোশাক নায়িকার। এ ভাবেই লিঙ্গভেদ মুছলেন। নতুন লুক হইচই ফেলল সোশ্যাল মিডিয়ায়।

স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই সেনসেশন! টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। তাঁর স্টাইলিং ও ফ্যাশনে থাকে নতুন কিছুর ছোঁয়া। অগুণতি ভক্ত অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়া তিনি হামেশাই চর্চায় থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও একবার ভাইরাল স্বস্তিকা। পুরুষের পোশাকে একেবারে অন্য রকম লুকে ধরা দিয়েছেন নায়িকা।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো তে হাজির হয়েছিলেন স্বস্তিকা। সেখানে একেবারে ভিন্ন স্বাদের লুকে ধরা দিয়েছেন তিনি। লিঙ্গভেদ নিপাত যাক বার্তা দিতে ধুতি-পাঞ্জাবিতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন স্বস্তিকা। নিজের ধুতি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘আমরা নারীরা অনেক বেশি শক্তিশালী। আমাদের অন্য কারও প্রয়োজন পড়ে না নিজেদের বিশ্বাসকে তুলে ধরার জন্য। আমরা আজকেও দেবী, প্রত্যেকদিনই দেবী!’

আরও পড়ুন: ‘পা টিপে দেয় না, কিন্তু…’,কেমন করে যত্ন নেন রণবীর? ফাঁস করলেন অন্তঃসত্ত্বা আলিয়া

অভিনেত্রী সাজের মধ্যেই ছিল বাঙালি বাবুয়ানা। কালো বেনিয়ান পাঞ্জাবি আর দুধসাদা চুনোট ধুতিতে একেবারে চমকে যাওয়া লুকে ধরা দিয়েছেন নায়িকা। পায়ে পরা কোলাপুরি চটি। পোশাকের সঙ্গে পড়েছেন মানানসই উজ্জ্বল পাথরের মিনাকারি গয়না। আর স্বস্তিকাকে এ রূপে সাজিয়েছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়।

লিঙ্গভেদ মোছার বার্তা দিতেই এই পোশাক স্বস্তিকার। এই চুনোট ধুতি বাঙালির ফ্যাশনের অনন্য ঐতিহ্য। সাবেকি বাঙালি পোশাক। কিন্তু তা সম্পূর্ণ ‘পুরুষ বেশ’। নারী শরীরেও যে ধুতির সাজ এতটা সেক্সি হয়ে উঠতে পারে, তা স্বস্তিকা মুখোপাধ্যায়কে না দেখলে বোঝা দায়। কেউ হয়তো কখনও ভাবতেই পারেনি একজন নারী এরকম পোশাকে ধরা দিতে পারেন, তাও আবার এরকম এক অ্যাওয়ার্ড শোতে।

আরও পড়ুন: কারখানা বন্ধই যত কাল! ৫ অগস্ট মুক্তি পাচ্ছে রাহুল-রুদ্রনীলের 'আকাশ অংশত মেঘলা'

পুরুষের পোশাকে কেন সেজে উঠলেন অভিনেত্রী? আসলে বহুবার স্বস্তিকা লিঙ্গ বৈষম্যর বিরুদ্ধে মুখ খুলেছেন। বরাবরই স্বাধীন চিন্তাভাবনাকেই গুরুত্ব দেন তিনি। সে জায়গা থেকেই দাঁড়িয়েই এমন পোশাকে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। উল্লেখ্য, স্বস্তিকা এ দিন দেবী অ্যাওয়ার্ড পান। ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, অন্তরের দেবী ও বাইরের ডিভার মেলবন্ধন। স্বস্তিকার ধুতি পরা ছবি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে।

সাহসী পোশাক পরা থেকে, সাহসী মন্তব্য করতে কখনই পিছু পা হন না অভিনেত্রী স্বস্তিকা। জীবন এবং পছন্দকে নিয়ে বরবারই সোজাসাপটা অভিনেত্রী। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছবি 'শ্রীমতী'। এক সাধারণ পরিবারের গল্প পর্দায় তুলে ধরেছেন তিনি। সংসারের চাপে নিজেকে হারিয়ে ফেলেও খুশি থাকা কোনও এক গৃহবধূর গল্প নিয়ে এই ছবি।

বন্ধ করুন