বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্গা মণ্ডপে তনিশার ওপর দিদিগিরি কাজলের, বললেন ‘শাট আপ’! দু'জনকেই ধমক মা তনুজার

দুর্গা মণ্ডপে তনিশার ওপর দিদিগিরি কাজলের, বললেন ‘শাট আপ’! দু'জনকেই ধমক মা তনুজার

দুই মেয়ে তনিশা আর কাজলের সঙ্গে তনুজা। 

পাপাৎজিদের ক্যামেরার সামনেই ঝগড়া করে বসলেন কাজল আর তনিশা।

কাজল আর তনিশা মুখোপাধ্যায়ের মধ্যে সম্পর্কের টান বরাবরের। একে-অপরকে ভালোবাসা জানানোর কোনো সুযোগই তাঁরা ছাড়েন না। তবে, এবার দুর্গা পুজোর সময় পাপাৎজিদের ক্যামেরার সামনেই ঝগড়া করে বসলেন। আর সেই ঝগড়া থামাতে আসরে নামতে হল মা তনুজাকে। 

মুম্বইয়ে মুখার্জিদের দুর্গাপুজোয় এবার একত্রিত হয়েছিল গোটা পরিবার। পুজোর চারদিনই সেখানে সপরিবারে হাজির ছিলেন কাজল। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে মা তনুজার সঙ্গে পুজো মণ্ডপে এসেছেন কাজল আর তনিশা। আর সেখানেই মজার ছলে একে-অপরের সঙ্গে লড়াই শুরু করে দেন দুই বোন। আর বড় দিদির মতো ধমক দিয়ে কাজল বলে ওঠেন, ‘চুপ করো। এতে তুমি কোনও ব্রাউনি পয়েন্ট পাবে না।’

তারপরেই আসরে নামেন তনুজা। ‘shush’ করে চুপ করান দুই মেয়েকে। তরপরেই দেখা যায় আবার হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। সিঁদুর খেলা থেকে শুরু করে পুজোর সমস্ত কাজেই দেখা গিয়েছিল কাজলকে। পুজোয় হাজির ছিলেন রানি মুখোপাধ্যায়ও। একদিন কাজল সাথে করে ছেলে যুগকেও নিয়ে এসেছিলেন। 

তনিশা বরাবরই বলে এসেছেন, কাজল তাঁর দ্বিতীয় মা। জীবনের সমস্ত কাজে দিদির সম্মতি তাঁর কাছে কতটা প্রাধান্য পায়। যদিও, দিদির পদাঙ্ক অনুসরণ করে বলিউডে পা রাখলেও সেভাবে সাফল্য পাননি তনিশা। বিগ বসে-ও দেখা গিয়েছিল তাঁরে। ফাইনালে পৌঁছে হেরে গিয়েছিলেন গওহর খানের কাছে।

বন্ধ করুন