বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phooler Madhu: গলায় গলায় বন্ধুত্ব! শাশুড়ির সঙ্গে মিটমাট হয়ে গেল ‘নিম ফুলের মধু’র পর্ণার?

Neem Phooler Madhu: গলায় গলায় বন্ধুত্ব! শাশুড়ির সঙ্গে মিটমাট হয়ে গেল ‘নিম ফুলের মধু’র পর্ণার?

একফ্রেমে হাসিমুখে পর্ণা আর কৃষ্ণা

Neem Phuler Madhu: নতুন বছরে বদলে গেল শাশুড়ি-বউমার সম্পর্কের সমীকরণ? হাসিমুখে পর্ণার সঙ্গে একফ্রেমে দেখা গেল সৃজনের মা'কে। ব্যাপারটা কী? 

‘বাবু’র বউকে কি অবশেষে মন থেকে মেনে নিল কৃষ্ণা? পর্ণা কি তাঁর শাশুড়ি মায়ের মন জয়ে সফল হল? কারণ রবিবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল এক বিরল দৃশ্য! একফ্রেমে হাসিমুখে ফ্রেমবন্দি ‘নিম ফুলের মধু’র পর্ণা আর কৃষ্ণা। শুধু তাই নয়, পর্ণার ‘কুচুটে’ জা মৌমিতাও এদিন নিজের দেওরের স্ত্রীকে পাশে নিয়ে আহ্লাদে আটখানা! ভাবছেন ব্যাপারটা কী? আসলে এই দৃশ্য রিল লাইফের নয়, বরং রিয়েল লাইফের!

হ্যাঁ, শীতের রবিবারে শ্যুটিংয়ের একঘেঁয়েমি কাটিয়ে পিকনিক সেরে মিলল টিম ‘নিম ফুলের মধু’। একদিন শ্যুটিং থেকে ছুটি। তাই শহর ছেড়ে একটু দূরে সারাদিন হই-হুল্লোড় আর খাওয়া-দাওয়ায় মাতলো পর্ণা, সৃজনরা। নাচে-গানে-আড্ডায়-গল্পে জমে উঠেছিল চড়ুইভাতির আসর।

এদিন শাড়ি ছেড়ে সকলে হাজির পশ্চিমী পোশাকে। পর্ণা মানে অভিনেত্রী পল্লবী শর্মার এদিন দেখা মিলল অলিভ গ্রিন জাম্পস্যুটে, সঙ্গে ডেনিমের জ্যাকেট। পর্ণার বড়জা অর্থাৎ অভিনেত্রী মানসী সেনগুপ্ত এদিন ধরা দিলেন হট লুকে। হট প্যান্ট আর কালো রঙা ওভার সাইজ শার্টে ভোল পাল্টালেন গল্পের ‘মৌমিতা’।

একফ্রেমে দেখা মিলল মৌমিতার অনস্ক্রিন বোন, অভিনেত্রী নবনীতা মালাকারেরও। বারাসাতের দত্তপুরে পিকনিকে মজেছিল ‘নিম ফুলের মধু’ পরিবারের সদস্যরা। বাসে চেপে সকলে একসঙ্গে হাজির ছিলেন পিকনিক স্পটে, সেখানে কে নায়িকা আর দজ্জাল শাশুড়ি বোঝা দায়! বউমার সঙ্গে হাসি মুখে ফ্রেমবন্দি হলেন কৃষ্ণা মানে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। পাশে দেখা গেল পরিবারের অপর মহিলা সদস্যদেরও।

<p>পিকনিকে মাতোয়ারা পর্ণা-কৃষ্ণারা (ছবি-সংগৃহীত)</p>

পিকনিকে মাতোয়ারা পর্ণা-কৃষ্ণারা (ছবি-সংগৃহীত)

পিকনিকের মেনুতে ছিল জিভে জল আনা। কড়াইশুঁটির কচুরি, আলুর দম থেকে পোলাও, মটন- কিছুই বাদ নেই। সারাদিনেরর আনন্দের পর সন্ধ্যায় ঘরে ফেরা, কারণ সোমবার সকাল থেকে ফের কল টাইম মতো পৌঁছে যেতে হবে সেটে। নতুন বছরের তৃতীয় রবিবারটা জাস্ট জমে গেল পল্লবী, অরিজিতাদের।

শুরু থেকেই আলোচনা কেন্দ্রবিন্দুতে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও যথেষ্ট ভালো ফল করছে এই মেগা। মা-ভক্ত ছেলে সৃজন। মায়ের কথায় সে কার্যত উঠ-বস করে। অন্যদিকে স্বাধীনচেতা, শিক্ষিতা মেয়ে পর্ণা। যৌথ পরিবারের বিয়ে করে আসার পর থেকে নানান অশান্তি লেগেই রয়েছে। প্রতি পদে শ্বশুরবাড়িতে নাকাল হতে হচ্ছে পর্ণাকে। বউমার কোনও কাজই পছন্দ নয় কৃষ্ণার। পর্দায় যতই ঝামেলা থাক না কেন, বাস্তবে দুজনের বন্ধুত্বটা গলায় গলায়, তা বেশ স্পষ্ট।

 

বন্ধ করুন