বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phooler Madhu: গলায় গলায় বন্ধুত্ব! শাশুড়ির সঙ্গে মিটমাট হয়ে গেল ‘নিম ফুলের মধু’র পর্ণার?

Neem Phooler Madhu: গলায় গলায় বন্ধুত্ব! শাশুড়ির সঙ্গে মিটমাট হয়ে গেল ‘নিম ফুলের মধু’র পর্ণার?

একফ্রেমে হাসিমুখে পর্ণা আর কৃষ্ণা

Neem Phuler Madhu: নতুন বছরে বদলে গেল শাশুড়ি-বউমার সম্পর্কের সমীকরণ? হাসিমুখে পর্ণার সঙ্গে একফ্রেমে দেখা গেল সৃজনের মা'কে। ব্যাপারটা কী? 

‘বাবু’র বউকে কি অবশেষে মন থেকে মেনে নিল কৃষ্ণা? পর্ণা কি তাঁর শাশুড়ি মায়ের মন জয়ে সফল হল? কারণ রবিবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল এক বিরল দৃশ্য! একফ্রেমে হাসিমুখে ফ্রেমবন্দি ‘নিম ফুলের মধু’র পর্ণা আর কৃষ্ণা। শুধু তাই নয়, পর্ণার ‘কুচুটে’ জা মৌমিতাও এদিন নিজের দেওরের স্ত্রীকে পাশে নিয়ে আহ্লাদে আটখানা! ভাবছেন ব্যাপারটা কী? আসলে এই দৃশ্য রিল লাইফের নয়, বরং রিয়েল লাইফের!

হ্যাঁ, শীতের রবিবারে শ্যুটিংয়ের একঘেঁয়েমি কাটিয়ে পিকনিক সেরে মিলল টিম ‘নিম ফুলের মধু’। একদিন শ্যুটিং থেকে ছুটি। তাই শহর ছেড়ে একটু দূরে সারাদিন হই-হুল্লোড় আর খাওয়া-দাওয়ায় মাতলো পর্ণা, সৃজনরা। নাচে-গানে-আড্ডায়-গল্পে জমে উঠেছিল চড়ুইভাতির আসর।

এদিন শাড়ি ছেড়ে সকলে হাজির পশ্চিমী পোশাকে। পর্ণা মানে অভিনেত্রী পল্লবী শর্মার এদিন দেখা মিলল অলিভ গ্রিন জাম্পস্যুটে, সঙ্গে ডেনিমের জ্যাকেট। পর্ণার বড়জা অর্থাৎ অভিনেত্রী মানসী সেনগুপ্ত এদিন ধরা দিলেন হট লুকে। হট প্যান্ট আর কালো রঙা ওভার সাইজ শার্টে ভোল পাল্টালেন গল্পের ‘মৌমিতা’।

একফ্রেমে দেখা মিলল মৌমিতার অনস্ক্রিন বোন, অভিনেত্রী নবনীতা মালাকারেরও। বারাসাতের দত্তপুরে পিকনিকে মজেছিল ‘নিম ফুলের মধু’ পরিবারের সদস্যরা। বাসে চেপে সকলে একসঙ্গে হাজির ছিলেন পিকনিক স্পটে, সেখানে কে নায়িকা আর দজ্জাল শাশুড়ি বোঝা দায়! বউমার সঙ্গে হাসি মুখে ফ্রেমবন্দি হলেন কৃষ্ণা মানে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়। পাশে দেখা গেল পরিবারের অপর মহিলা সদস্যদেরও।

<p>পিকনিকে মাতোয়ারা পর্ণা-কৃষ্ণারা (ছবি-সংগৃহীত)</p>

পিকনিকে মাতোয়ারা পর্ণা-কৃষ্ণারা (ছবি-সংগৃহীত)

পিকনিকের মেনুতে ছিল জিভে জল আনা। কড়াইশুঁটির কচুরি, আলুর দম থেকে পোলাও, মটন- কিছুই বাদ নেই। সারাদিনেরর আনন্দের পর সন্ধ্যায় ঘরে ফেরা, কারণ সোমবার সকাল থেকে ফের কল টাইম মতো পৌঁছে যেতে হবে সেটে। নতুন বছরের তৃতীয় রবিবারটা জাস্ট জমে গেল পল্লবী, অরিজিতাদের।

শুরু থেকেই আলোচনা কেন্দ্রবিন্দুতে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও যথেষ্ট ভালো ফল করছে এই মেগা। মা-ভক্ত ছেলে সৃজন। মায়ের কথায় সে কার্যত উঠ-বস করে। অন্যদিকে স্বাধীনচেতা, শিক্ষিতা মেয়ে পর্ণা। যৌথ পরিবারের বিয়ে করে আসার পর থেকে নানান অশান্তি লেগেই রয়েছে। প্রতি পদে শ্বশুরবাড়িতে নাকাল হতে হচ্ছে পর্ণাকে। বউমার কোনও কাজই পছন্দ নয় কৃষ্ণার। পর্দায় যতই ঝামেলা থাক না কেন, বাস্তবে দুজনের বন্ধুত্বটা গলায় গলায়, তা বেশ স্পষ্ট।

 

বায়োস্কোপ খবর

Latest News

চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA?

Latest IPL News

চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.