বাংলা নিউজ > বায়োস্কোপ > চিত্রাঙ্গদার সঙ্গে ফ্লার্ট করাতে বাধা, অভিষেককে শো থেকে বেরিয়ে যেতে বললেন কপিল!
দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চিত্রাঙ্গদার সঙ্গে ফ্লার্ট করাতে বাধা, অভিষেককে শো থেকে বেরিয়ে যেতে বললেন কপিল!

  • সম্প্রতি, 'বব বিশ্বাস' ছবির প্রচারের সুবাদেই দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।

সম্প্রতি, ' বব বিশ্বাস' ছবির প্রচারের সুবাদেই দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং। সেখানেই বলি-সুন্দরীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছিলেন শো-এর হোস্ট। এই কাণ্ড দেখে অভিষেক বাধা দিলে তাঁকে সটান শো থেকে বেরিয়ে যেতে বললেন কপিল!

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে 'দ্য কপিল শর্মা শো'-এর। সেখানেই কপিলের এহেন কাণ্ড দেখে চমকে উঠেছে দর্শক। ভিডিয়োতে দেখা যাচ্ছে চিত্রাঙ্গদাকে কপিল জিজ্ঞেস করছেন কখনও কোনও ভক্তের উন্মাদনার পাল্লায় পড়েছেন কি না তিনি। প্রশ্নকর্তার দিকে ইশারা করে 'হাজারো খোয়াইশে অ্যায়সি' ছবির অভিনেত্রীর তৎক্ষণাৎ জবাব, 'এরকম গলার স্বরের কেউ আজ পর্যন্ত পিছনে পড়েননি'। মাঝখানে ফুট কাটেন অভিষেক। তাঁর পাশে বসা এই কান্ড দেখে দু'জনের উদ্দেশ্যেই বলে ওঠেন, 'তাহলে সম্পর্কটা পাকা ধরে নিচ্ছি, কেমন?'

হেসে উঠলেও ফ্লার্ট করা থামাননি কপিল। ফের চিত্রাঙ্গদার উদ্দেশে বলে ওঠেন, ' কাউকে মেরে ফেলার জন্য আপনার তো বন্দুকেরও প্রয়োজন হবে না। চোখ তুলে তাকাবেন আর বেচারা এমনিই মরে যাবে'। এবার পালা চিত্রাঙ্গদার। কিন্তু তিনি বলবেন কী, হাসতে হাসতে ততক্ষণে তাঁর হাঁফ ধরেছে। কপিল তখনও বলে যাচ্ছেন, 'হ্যাঁ হ্যাঁ আরও একটু হাসতে থাকুন। আপনি যখন হাসেন তখন কী যে ভালো লাগে!' শেষপর্যন্ত আর থাকতে পারেননি অভিষেক। ইশারায় বলে ওঠেন কপিল যা শুরু করছেন তার থেকে প্রমাণিত হচ্ছে এই শো-তে তাঁকে তো প্রয়োজনই নেই এই শো-তে। শোনামাত্রই হাতের ঘড়ির দিকে তাকিয়ে মুচকি হেসে অভিষেককে তিনি জানিয়ে দেন, 'বেশ তো বেরিয়ে যান!' কপিলের কথা শেষ হতে না হতেই ততক্ষণে হাসিতে ফেটে পড়তে দেখা গেল কপিলকে। তাঁর সঙ্গে তখন যোগ দিয়েছে শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

 

বন্ধ করুন