বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kerala Story Box Office Day 5: ৫ দিনে ৫০ কোটি! বিতর্ক বাড়ার সঙ্গে টেক্কা দিয়ে বাড়ছে ‘দ্য কেরালা স্টোরি’র আয়ও

The Kerala Story Box Office Day 5: ৫ দিনে ৫০ কোটি! বিতর্ক বাড়ার সঙ্গে টেক্কা দিয়ে বাড়ছে ‘দ্য কেরালা স্টোরি’র আয়ও

দ্য় কেরালা স্টোরি-র পাঁচ দিনের আয় কত?

গত বছর এভাবে সাড়া ফেলেছিল দ্য কাশ্মীর ফাইলস ছবিটি। এই বছর দর্শকদের মধ্যে কৌতূহল বাড়ছে দ্য় কেরালা স্টোরি নিয়ে। ৫ দিনে ৫০ কোটি আয় করল ছবি। 

কথাতেই আছে ‘নেগেটিভ পাবলিসিটি ইজ গুড পাবলিসিটি’। ঠিক তেমনটাই হয়েছে দ্য কেরালা স্টোরি সিনেমাটি নিয়ে। ৫ মে পেক্ষাগৃহে মুক্তি পায় এই সিনেমা। ট্রেলার সামনে আসার পর থেকেই বিতর্ক দানা বেঁধেছিল। ছবি মুক্তির আগে যা পৌঁছয় আদালতেও। আর তাই শুরু থেকেই হলমুখী দর্শক। যেভাবে আয় করছে এই ছবিখানা, তাতে লজ্জা পেতে পারেন সলমন-আমিররাও তাঁদের শেষ ছবির কথা ভেবে।

বাঙালি পরিচালক সুদীপ্তা সেন পরিচালিত এই ছবিখানা এর মধ্যেই নিষিদ্ধ ঘোষণা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঝামেলা চলছে তামিলনাড়ু আর কেরালাতেও। তাতে অবশ্য ব্যবসায় সেরকম ছাপ দেখা যাচ্ছে না। বুধবার ছবির ৫ দিনের আয় (The Kerala Story Box Office Collection) সামনে আনলেন বিখ্যাত ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ।

তরণ টুইটারে লিখলেন, ‘দ্য কেরালা স্টোরি ব্লকবাস্টার হওয়ার দৌঁড় চালিয়ে যাচ্ছে। ছবি হাফ সেঞ্চুরি করল। পঞ্চম দিনের আয় চতুর্থ দিনের থেকে বেশি। শুক্রবার ৮.০৩ কোটি, শনি ১১.২২ কোটি, রবি ১৬.০১ কোটি, সোম ১০.০৭ কোটি, মঙ্গল ১১.১৪ কোটি। মোট: ৫৬.৮৬ কোটি। #ভারত বিজ। #বক্স অফিস।’ আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করা ঠিক হয়নি, মমতার পাশে নেই বিজেপি-বিরোধী অনুরাগ

দ্য কেরালা স্টোরি (The Kerala Story)-র গল্প একজন নিরীহ হিন্দু মহিলার চারপাশে আবর্তিত। যিনি ইসলামিক বন্ধুর ব্রেন ওয়াশ হওয়ার পর ধর্মান্তরিত হন, সঙ্গে আরও ৩জন। পরে তাঁদের আইএসআইএস সন্ত্রাসী সংগঠনে পাঠানো হয়। 

দ্য কেরালা স্টোরি প্রসঙ্গে আদা শর্মা জানালেন, 'আমরা প্রচুর সাপোর্ট পেয়েছি। এটাই। আমি ধন্য তার জন্য। এই ছবি অনেক মেয়েকে সচেতন, সতর্ক করবে, তাঁদের জীবন বাঁচাবে।' তিনি আরও যোগ করেন, ‘শালিনী উন্নিকৃষ্ণনের চরিত্র করতে গিয়ে আমি শারীরিক এবং মানসিক দুই ভাবে ভীষণই ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছি। এর ক্ষত সোজাসুজি আমার আত্মায় হয়েছে। আজীবনেও সেই ক্ষত সারবে না।’

প্রসঙ্গত, প্রায় তিন দশক আগে শেখর কাপুরের ব্যান্ডিট কুইন সিনেমাটির সঙ্গে একই রকম কিছু ঘটেছিল। যেখানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছি এবং প্রতিবাদ উঠেছিল। আর সেসব উপেক্ষা করেই ছবি ব্লকবাস্টার হয়। আশা করা যাচ্ছে দ্য কেরালা স্টোরির বক্স অফিস রিপোর্টও কিছু চমকপ্রদই হবে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.