বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজকে কাছে টেনে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা শুভশ্রীর, ভরিয়ে দিলেন আদরে
রাজ-শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ-শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

রাজকে কাছে টেনে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা শুভশ্রীর, ভরিয়ে দিলেন আদরে

  • ৬ মার্চ, রাজ-শুভশ্রীর আইনি বিয়ের বর্ষপূর্তি। এদিন ফের একবার খুল্লমখুল্লা ভালোবাসার বহিঃপ্রকাশ করলেন রাজের পরিণীতা।

দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেললেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শনিবার ছিল রাজশ্রী-র অফিসিয়্যাল বিয়ের তিন বছর পূর্তি। হ্যাঁ, ৬ মার্চ ২০১৮, এই দিনেই গোটা ইন্ডাস্ট্রিকে চমকে দিয়ে সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। রাজ-মিমি না রাজ-শুভশ্রী? সব জল্পনা-কল্পনার অবসান হয়েছিল এইদিন। আইনিমতে বিয়ে সারবার পাশাপাশি এইদিন আংটি বদল করেন তারকা দম্পতি। এই সফরনামাটাই সেলিব্রেট করে নিলেন তাঁরা, যদিও গত দু-বারের চেয়ে এইবারের বিবাহবার্ষিকীতে বিরাট ফারাক রয়েছে। কারণ এখন তাঁরা আর শুধু মিঁয়া-বিবি নন, তাঁদের ভালোবাসার বাঁধনকে আরও মজবুত করেছে ইউভান। ছেলের জন্মের পর এটাই রাজ-শুভশ্রীর প্রথম অ্যানিভার্সারি।

আইনি বিয়ে বা রেজিস্ট্রি বিয়ের বর্ষপূর্তির রাতে রাজের উদ্দেশে আদুরে বার্তা নায়িকার। রাজের পরিণীতা লিখলেন, ‘আমার সারাজীবনের ভালোবাসা, আমার হিরো, আমার সন্তানের বাবা, আমি তোমাকে ভালোবাসি। একসঙ্গে পথচলার তিন বছর #৬মার্চ'। 

রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। পরিবারের লোকজন এবং কাছের দু-তিন বন্ধু ছাড়া বিয়ের খবর কাউকে টেরও পেতে দেননি রাজ-শুভশ্রী।  

চলছে রেজিস্ট্রি পর্ব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
চলছে রেজিস্ট্রি পর্ব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 এদিনই আংটি বদলটাও সেরে ফেলেন রাজ-শুভশ্রী। (সৌজন্যে-ফেসবুক)
 এদিনই আংটি বদলটাও সেরে ফেলেন রাজ-শুভশ্রী। (সৌজন্যে-ফেসবুক)

রেজিস্ট্রি করে বিয়ের দু মাসের মাথায়, ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ের পর্ব সারেন রাজ-শুভশ্রী। সেই সব স্মৃতি আঁকড়ে অফিসিয়্যাল ওয়েডিং-এর তিন বছর পূর্তি সেলিব্রেট করলেন এই জুটি। 

বন্ধ করুন