বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের ইতিহাসে প্রথম, দীপাবলিতে মুক্তি পেয়েই ছক্কা সলমনের, প্রথমদিন কত আয় করল টাইগার ৩?

বলিউডের ইতিহাসে প্রথম, দীপাবলিতে মুক্তি পেয়েই ছক্কা সলমনের, প্রথমদিন কত আয় করল টাইগার ৩?

প্রথমদিন কত আয় করল টাইগার ৩?

Tiger 3 Box Office Collection: মুক্তি পেল টাইগার ৩। দীপাবলির দিন অভাবনীয় সাড়া পেল সলমন খানের ছবি। প্রথম দিন কত আয় করল?

পাঠান মুক্তির পাওয়ার পর থেকেই সকলকেই মুখিয়ে ছিলেন টাইগার ৩ ছবিটির জন্য। থখন থেকেই উন্মাদনা চড়ছিল এই ছবিতে পাঠান টাইগার ক্রসওভার নিয়ে। ২০১৭ সালের পর আবার এই বছর বড় পর্দায় কামব্যাক করল টাইগার। ফলে এই ছবিকে নিয়ে যে ভক্তদের মধ্যে উন্মাদনা ছিলই সেটা বলা যায়। সঙ্গে মিশে গিয়েছে দীপাবলির ছুটিও। ফলে প্রথম দিন সলমন ভক্ত এবং সাধারণ দর্শকদের থেকে অভাবনীয় সাড়া পেল মণীশ শর্মা পরিচালিত এই ছবি। রবিবার, ১২ নভেম্বর অর্থাৎ টাইগার ৩ মুক্তির প্রথম দিনই এটি ৪৪.৫০ কোটি টাকা আয় করেছে বলেই মনে করা হচ্ছে।

টাইগার ৩ ছবির প্রথম দিনের কালেকশন

সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে আর্লি এস্টিমেট অনুযায়ী সলমন খানের ছবি টাইগার ৩ প্রথম দিন বক্স অফিসে ৪৪.৫০ কোটি টাকা আয় করেছে। দীপাবলিতে মুক্তি পাওয়া সত্বেও এযাবৎকালের মধ্যে সব থেকে বেশি আয় করেছে এই ছবিটিই। এমনটাও জানানো হয়েছে।

আরও পড়ুন: পাকিস্তানে ভারতীয় জাতীয় সঙ্গীত! লার্জার দ্যান লাইফ ছবিতে ‘টাইগার’ সলমনকে ছাপিয়ে গেলেন ক্যাটরিনা

আরও পড়ুন: বাংলার কোথায় দেবীকে ক্ষ্যাপাকালী বলে? কালীপুজোর অজানা ইতিহাস শোনাবেন অদিতি, কিন্তু কোথায়?

রবিবার, ১২ নভেম্বর টাইগার ৩ ছবিটির হিন্দি ভার্সনে গোটা দেশ জুড়ে গড়ে ৪১.৩২ শতাংশ অকুপেনসি ছিল। তবে এদিন সব থেকে বেশি লোক নাইট শোতেই টাইগার ৩ দেখেছেন বলে রিপোর্টে জানানো হয়েছে। রাত্রিবেলায় গড়ে ৪৬.১৮ শতাংশ অকুপেনসি ছিল।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি হল এটি। ২০১২ সালে প্রথম মুক্তি পায় এক থা টাইগার। এরপর ২০১৭ সালে আসে টাইগার জিন্দা হ্যায়। তারপর এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের অংশ। সেক্ষেত্রে এটি পঞ্চম ছবি। উপরোক্ত দুটো ছবির সঙ্গে ওয়ার এবং পাঠান ছবি দুটোও ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। তার পর এবছর দীপাবলিতে এল টাইগার ৩। এখানে আবারও সলমন খান এবং ক্যাটরিনা কাইফকে জুটি বাঁধতে দেখা গেল। সঙ্গে আছেন ইমরান হাশমি। মণীশ শর্মা পরিচালনা করেছেন এই ছবির।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.