বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Collection day 8: ৮ দিনে সবচেয়ে কম! বিশ্বকাপ ফাইনালের দিন টাইগার ৩ থেকে মুখ ফেরাল দর্শক, কত আয়?

Tiger 3 Collection day 8: ৮ দিনে সবচেয়ে কম! বিশ্বকাপ ফাইনালের দিন টাইগার ৩ থেকে মুখ ফেরাল দর্শক, কত আয়?

ভাগ্য সাথ দিচ্ছে না ভাইজানের  (AFP)

Tiger 3 Collection day 8: ভাগ্য সাথ দিচ্ছে না ভাইজানের! আট দিনে পাঠানের চেয়ে ১১৬ কোটির ব্যাবধানে পিছিয়ে সলমন। বিশ্বকাপ ফাইনালের দিন হলমুখী নয় দর্শক। 

বিশ্বকাপের আবহেই মুক্তি পেয়েছে সলমনের টাইগার ৩। শুরুটা দুর্দান্ত হলেও দিন গড়ানোর সঙ্গে সঙ্গে নিম্নমুখী ভাইজানের ছবির আয়। দিওয়ালির দিন অর্থাৎ ১২ই নভেম্বর মুক্তি পেয়েছিল এই ছবি, দ্বিতীয় রবিবার ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনাল কাঁটা হয়ে বিঁধল সলমনের গলায়। এদিন ম্যাচেই মন ছিল গোটা দেশের। স্বভাবতই হল ভারালেন না দর্শক। 

মুক্তির পর শনিবার (১৯শে নভেম্বর) দেশজুড়ে টাইগার ৩-র ১৮.৫ কোটি টিকিট বিক্রি হয়েছিল। তবে রবিবারে এক ঝটকায় প্রায় ৫০% কমল ছবির কালেকশন। প্রাথমিক রিপোর্ট বলছে রবিবার মেরে কেটে ১০.২৫ কোটি টাকা আয় করবে যশ রাজ স্পাই ইউনিভার্সের এই ছবি। যা আট দিনের মধ্যে সবচেয়ে কম আয় টাইগার ৩-র। এর জেরে দেশের বক্স অফিসে টাইগার ৩-র আয় দাঁড়াবে ২২৯.৬৫ কোটি টাকা। বক্স অফিসে সলমন-ক্যাটকে টেক্কা দেওয়ার মতো কোনও ছবি নেই, তবে সুপার সানডে-তে বিশ্বকাপ ফাইনালের জন্যই এ হেন হাল ভাইজানের। 

বিশ্বকাপ কতটা প্রভাবিত করেছে টাইগার ৩-র কালেকশনকে। এই নিয়ে সলমনকে প্রশ্ন করা হলে ফাইনালের আগে তিনি জানিয়েছিলেন, ‘প্রতিটা ম্যাচ ভারত জিতেছে। তার মাঝে আমরা যখনই হাজির হয়েছি, আমাদের কালেকশন বেড়েছে। এইবার কাপও ইন্ডিয়াই জিতবে, তারপর আপনারা সকলে থিয়েটারে ফিরবেন’। ভাইজানের এই ভবিষ্যতবাণী মেলেনি। ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের মুখ দেখতে হয়েছে টিম ইন্ডিয়াকে। 

গত শুক্রবার দেশের বক্স অফিসে ২০০ কোটির মাইলস্টোন পার করতে সফল হয়েছিল টাইগার ৩। ওইদিন ছবির আয় ছিল ১৩.২৫ কোটি টাকা, শনিবার তা বেড়ে দাঁড়ায় ১৮.৫ কোটিতে। ডিসেম্বরের আগে বক্স অফিসে কোনও বড় রিলিজ নেই, তাই সলমনের কাছে ফাঁকা মাঠে গোল দেওয়ার সুযোগ থাকলেও ভাগ্য যেন সাথ দিচ্ছে না ভাইজানের। 

টাইগার ৩-র কালেকশন এক কথায় সন্তোষজনক। কিন্তু সাম্প্রতিক সময়ে শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’ কিংবা সানি দেওলের গদর ২-এর কথা মাথায় রাখলে হতাশ হবেন ভাইজান। কারণ আট দিনের মধ্যেই ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছিল এই দিন ছবি। তবে টাইগার ৩-র আয়ের গতি বলছে সেই কীর্তি ছুঁতে বেশ বেগ পেতে হবে এই ছবিকে। 

দেশের বক্স অফিসে আট দিনে এই চার ছবির তুলনামূলক আয়-

পাঠান- ৩৪৬.৫০ কোটি টাকা

জওয়ান- ৩৮৯.৮৮ কোটি টাকা

গদর ২- ৩০৪.১৩ কোটি টাকা

টাইগার ৩- ২২৯.৬৫ কোটি টাকা (আনুমানিক)

এই তালিকা থেকেই স্পষ্ট পাঁচদিনের আয়ের নিরিখে পাঠানের সঙ্গে প্রায় ১১৬ কোটির ব্যাবধান টাইগার ৩-র। জওয়ানের চেয়ে আয়ের গ্যাপ আরও বেশি। এমনকি সানি দেওলের থেকেও অনেকটা পিছিয়ে রয়েছেন সলমন। শুধু দেশের মার্কেটেই নয়, বিশ্ব বক্স অফিসের লড়াইয়েও শাহরুখের চেয়ে অনেকখানি পিছিয়ে সলমন।


টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। পরিচালকের আসনে মণীশ শর্মা। টাইগার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি এটি। ছবির অন্যতম আকর্ষণ শাহরুখের ক্যামিও।

বায়োস্কোপ খবর

Latest News

নববর্ষে নিজেকে KIA Seltos উপহার দিলেন শ্রীলেখা, দেখুন ব্র্যান্ড নিউ গাড়ির ঝলক মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি! রীতি মেনে মেয়ের পা ধুইয়ে দিলেন, চৈত্র অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ডহারবারে অভিজিৎ, কে এই বিজেপি প্রার্থী?‌ তুঙ্গে চর্চা ফের পাক জার্সিতে ম্যাচ ফিক্সিংয়ে জেল খাটা আমির, ভগবানকে ধন্যবাদ দিয়ে যাত্রা শুরু মাঝ আকাশে বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ বিশ্বভারতীর অনুষ্ঠানে নিয়ম ভেঙে জিন্স-রঙিন জামা, পোশাক বিতর্ক বিশ্ববিদ্যালয়ে চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত IIT স্নাতক, তৃতীয় বারের চেষ্টায় UPSC-তে প্রথম স্থান পেলেন লখনউয়ের আদিত্য সাড়ে ৪ কোটি বাজেট মির্জার, টাকা ঘরে ফেরনো অসম্ভব, তবুও পার্ট ২ বানাব: অঙ্কুশ

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.