বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3: ‘জওয়ান’ শাহরুখকে টেক্কা দিতে ফিরছেন, টাইগার ৩-র প্রচার কৌশলে চমক, কী বলছেন সলমন?

Tiger 3: ‘জওয়ান’ শাহরুখকে টেক্কা দিতে ফিরছেন, টাইগার ৩-র প্রচার কৌশলে চমক, কী বলছেন সলমন?

ফিরছে টাইগার-জোয়া 

Tiger 3: দশ বছর ধরে টাইগারকে ভালোবাসা উজার করে দিচ্ছে দর্শক, কৃতজ্ঞতা জাহির সলমনের। শাহরুখের ১০০০ কোটির গণ্ডি পার করতে পারবেন ভাইজান? 

বক্স অফিসে সময়টা মোটে ভালো যাচ্ছে না ভাইজানের। লম্বা সময় ধরে ব্লকবাস্টারের মুখ দেখেননি সলমন। সুলতানের পর সেই অর্থে ‘অল টাইম ব্লকবাস্টার’ ছবি দর্শকদের উপহর দেননি ভাইজান। তাঁর শেষ ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ তো ১০০ কোটিতেই আটকে গিয়েছে। তবে ‘পাঠান’-এ টাইগারে উজ্জ্বল উপস্থিতি চোখ টেনেছে। এবার পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে ফিরছে টাইগার।

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের নতুন নিবেদন পরিচালক মণীশ শর্মার এই ছবি। ভারতীয় গুপ্তচর (র এজেন্ট) অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে দু-বার পর্দা কাঁপিয়েছেন সলমন, হ্যাট্রিকের প্রস্তুতি সেরে ফেলেছেন ভাইজান। সঙ্গী পাক গুপ্তচর (আইএসআই এজেন্ট) জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। টাইগার ৩-র প্রথম ভিডিয়ো ঘিরে দর্শকদের বাঁধভাঙা উচ্ছ্বাস দেখে মুগ্ধ সলমন। গত বুধবার টাইগারের ভিডিয়ো বার্তা প্রকাশ্যে এনেছে প্রযোজনা সংস্থা। সোশ্যল মিডিয়ায় নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো।

টাইগার ৩-র প্রমোশনের জন্য দুর্দান্ত প্রচার কৌশল বেছে নিয়েছে যশরাজ ফিল্মস। এই ভিডিয়ো বেশি সংখ্যক জনতার কাছে পৌঁছে দিতে সকলকে এই ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্টে পোস্ট করার অনুমতি দেয় YRF, আগে এমন ঘটনা ঘটেনি। ইউটিউব ভিউজকেই এতদিন জনপ্রিয়তার বেঞ্চমার্ক হিসাবে গণ্য করা হয়েছে। কিন্তু ফেসবুক-ইনস্টার মাধ্যমে প্রায় ৭০০ মিলিয়ন দর্শকদের কাছে পৌঁছেছে টাইগারের মেসেজ। সেখানে সলমন স্পষ্ট বলেছেন, ‘যতক্ষণ টাইগার মরছে না, ততক্ষণ সে হারছে না’।

ভাইরাল ভিডিয়ো নিয়ে সলমন জানান, ‘আমি টাইগার ফ্রাঞ্চাইসি নিয়ে গর্বিত। দর্শকদের থেকে বরাবর টাইগার অফুরান ভালোবাসা আর সমর্থন পেয়েছে। ১০ বছর ধরে শুধু আমার ভক্তরাই নয়, সিনেপ্রেমীরা টাইগারকে ভালোবেসেছে। আমি কৃতজ্ঞ যে সারা বিশ্বের মানুষ টাইগারের সঙ্গে একাত্ম হতে পেরেছে’।

সলমন যোগ করেন ছবির মার্কেটিং স্ট্রাটেজি নিয়ে আলোচনার সময় তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন টাইগারকে ঘিরে যে নস্টালজিয়া রয়েছে তা উস্কে দিতে। ‘টাইগার কা মেসেজ’ শীর্ষক ভিডিয়োয় পুরোনো দুটি ছবির বেশকিছু ফুটেজ রয়েছে। আসলে ২০ বছরের সার্ভিসে ভারতীয় গুপ্তচর হিসাবে নিজের সবটা উজার করে দিয়েছে টাইগার। নিজের জীবন, নিজের পরিবার- সবকিছুর আগে দেশকে রেখেছে। তারপরও তাঁর বিরুদ্ধে দেশদ্রোহী হওয়ার অভিযোগ! তাই টাইগারের সরাসরি দরবার, ‘২০ বছর দেশের জন্য সবটা উজার করে দেওয়ার পর টাইগার আপনাদের কাছে নিজের ক্যারেক্টার সার্টিফিকেট চাইছে’।

সলমনের কথায়, ‘এটা ইচ্ছাকৃতভাবে করা হয়েছে যাতে মানুষকে বলতে পারি টাইগার আসলে কে, এই ফ্রাঞ্চাইসির আসল উদ্দেশ্য কী। টাইগার আত্মত্য়াগী এক গুপ্তচর। এই ক্যাম্পেনটা সেই কারণেই, আমি তো অপেক্ষা করতে পারছি না ছবির ট্রেলার আপনাদের সামনে তুলে ধরতে’।

দিওয়ালিতে টাইগার ৩ নিয়ে ফিরছেন সলমন। এই ছবিতে ক্যাটরিনা ও সলমনের পাশাপাশি দেখা মিলবে ইমরান হাশমির। সবার চোখে টাইগার নাকি এখন দেশের সবচেয়ে বড় শক্রু, সে দেশদ্রোহী। কিন্তু সত্যি কি তাই? এতকিছুর মাঝেও দেশের জন্য ফের একবার জান লড়িয়ে দেওয়ার মিশনে টাইগার। নিজের দেশকে বাঁচাতে সকলের সঙ্গে পাঙ্গা নিতে প্রস্তুত সে কারণ ‘যব তক টাইগার মরা নেহি, তব তক হারা নেহি’। ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.