বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3: স্টার ও নবীনায় দেখানো হবে না সলমনের Tiger 3, কিন্তু কেন?

Tiger 3: স্টার ও নবীনায় দেখানো হবে না সলমনের Tiger 3, কিন্তু কেন?

স্টার ও নবীনায় চলবে না টাইগার থ্রি

নবীনা সিনেমার কর্ণধার নবীন চৌখানি জানান, তাঁর হলে পুজোর ছবি চলছে। টাইগার সব কটি শো দাবি করছিল, তাই তিনি রাজি হইনি। তবে শুক্রবার থেকে একটা ইংরাজি ও হিন্দি ছবি তিনি চালাবেন বলেও জানান। স্টার থিয়েটারের ক্ষেত্রেও সেই একই পরিস্থিতি।

দীপাবলিতে আসছে 'ভাইজান'-এর 'টাইগার থ্রি'। ইতিমধ্যেই এই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। শুরু হয়ে অগ্রিম টিকিট বুকিং। গোটা দেশের পাশাপাশি কলকাতাতেও সিনেমাপ্রেমীরা টাইগার থ্রি দেখতে টিকিট বুক করা শুরু করেছেন। এরই মাঝে এল বড় খবর। শহরের দুটি বড় হলে দেখানো হবে না সলমন খানের এই ছবি। এই দুটি হল হল উত্তর কলকাতার স্টার থিয়েটার, দক্ষিণ কলকাতার নবীনা। 

কিন্তু কেন এই দুটি হল দেখানো হবে না 'টাইগার থ্রি'?

নবীনা সিনেমার কর্ণধার নবীন চৌখানি আনন্দবাজারকে জানান, তাঁর হলে পুজোর ছবি চলছে। টাইগার সব কটি শো দাবি করছিল, তাই তিনি রাজি হইনি। তবে শুক্রবার থেকে একটা ইংরাজি ও হিন্দি ছবি তিনি চালাবেন বলেও জানান।

আরও পড়ুন-বক্স অফিসে পর এবার OTT-তেও শাহরুখ জাদু, বিশ্বব্যাপী নতুন রেকর্ড গড়ল 'জওয়ান'

আরও পড়ুন-‘আমার সবটা শুধুই তোমার’, জাহ্নবীর প্রতি প্রেম নিয়ে এবার অকপট শিখর পাহাড়িয়া

আরও পড়ুন-বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া অদিতি, পাত্র বিলিয়নেয়ার উদয় কোটাকের ছেলে জয় কোটাক

স্টার থিয়েটারের ক্ষেত্রেও সেই একই পরিস্থিতি। স্টারের কর্ণধার জয়দীপ মুখোপাধ্যায় জানান, তিনি টাইগারের জন্য দুটি  শো দিতে ইচ্ছুক ছিলেন। তবে টাইগার থ্রির ডিস্ট্রিবিউটররা তাতে রাজি নন। তিনি সাফ জানান, তিনি হল থেকে বাংলা ছবি তুলবেন না। তাঁদের প্রস্তাবে রাজি হলে টাইগার থ্রি চলতে পারে। জয় মুখোপাধ্যায়ের সাফ কথা, বাংলা ছবির পাশে দাঁড়ান কথাটা শুধু মুখে বললেই হবে, কাজেও তো করতে হবে।

এদিকে 'টাইগার-থ্রি'র মতোই 'পাঠান'-এর সময়ও' নো শো' পলিসি নিয়েছিল প্রযোজনা সংস্থা। অর্থাৎ যে হলে 'পাঠান' বা জওয়ান চলবে, সেখানে আর অন্য কোনও ছবি দেখানো যাবে না। আর এই দুটি ছবিরই প্রযোজক যশরাজ ফিল্মস। তবে শুধু নবীনা বা স্টার নয়, কলকাতার আরও বেশকিছু হলে নাকি টাইগার-থ্রি চলবে না। সেখানে চলবে বাংলা ছবি। 

এদিকে তথ্য বলছে শুধুমাত্র অগ্রিম বুকিয়েই গোটা দেশে Tiger 3র  ৮.৩ কোটি টাকার টিকিট বুক হয়েছে। মোট ২ লক্ষ ৭৪ হাজার টিকিট বিক্রি হয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.