বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan-Netflix: বক্স অফিসে পর এবার OTT-তেও শাহরুখ জাদু, বিশ্বব্যাপী নতুন রেকর্ড গড়ল 'জওয়ান'

Jawan-Netflix: বক্স অফিসে পর এবার OTT-তেও শাহরুখ জাদু, বিশ্বব্যাপী নতুন রেকর্ড গড়ল 'জওয়ান'

শাহরুখ খান

sacnilk.com রিপোর্ট অনুসারে ভিউ-এর হিসাবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, কাতার এবং সিঙ্গাপুরের মতো এশিয়ান দেশগুলিত 'জওয়ান' ৩০ অক্টোবর থেকে ৫ নভেম্বরের মধ্যে প্রথম স্থানে রয়েছে। আর এশিয়ার বাইরে, কেনিয়া, মরক্কো এবং নাইজেরিয়াতেও প্রথমসারির ছবিগুলির মধ্যে রয়েছে। 

২০২৩টা যেন শুধুই শাহরুখের। বক্স অফিসে ব্লকবাস্টার হওয়ার পর কিং খানের 'জওয়ান' মুক্তি পেয়েছে OTT প্ল্যার্টফর্ম Netflix-এ। আর এবার সেখানেও রেকর্ড গড়ল ‘জওয়ান’। তথ্য বলছে, ঘণ্টায় ১৪.৯ মিলিয়ন ভিউ হয়েছে এই ছবির। এছাড়া ২ নভেম্বর থেকে ৫ নভেম্বর পর্যন্ত বিশ্বব্যাপী 'জওয়ান'-৫.২ মিলিয়ন মানুষ দেখেছেন। 

Netflix-এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, জওয়ান ৩০ অক্টোবর থেকে ৫ নভেম্বরের মধ্যে বিশ্বের সেরা ১০টি ইংরেজি নয় এমন ছবির তালিকায় চতুর্থ স্থানে রয়েছে। তাই প্রযুক্তিগতভাবে, এই তালিকাটি শাহরুখ অভিনীত এই ছবির মাত্র ৪ দিনের তথ্য। আর তাই এটি আরও বেশি দর্শক দেখে ফেলেছেন বলেই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন-তৃতীয় ব্যক্তির সঙ্গে নবনীতার প্রেমের গুঞ্জন, জনপ্রিয় অভিনেত্রীকে জড়িয়ে ছবি দিলেন জিতু

আরও পড়ুন-কেটে দেওয়া হয়েছে বাড়ির ইলেকট্রিক ও জলের লাইন, কর্পোরেশনে গিয়ে রান্না করবে, জামাকাপড় কাচবে ‘পর্ণা’!

আরও পডুন-‘একসময় মুখে কত ফেয়ারনেস ক্রিম লাগিয়েছি, কিন্তু কিছুই লাভ হয়নি'! বলছেন নওয়াজউদ্দিন

sacnilk.com রিপোর্ট অনুসারে ভিউ-এর হিসাবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, কাতার এবং সিঙ্গাপুরের মতো এশিয়ান দেশগুলিত 'জওয়ান' ৩০ অক্টোবর থেকে ৫ নভেম্বরের মধ্যে প্রথম স্থানে রয়েছে। আর এশিয়ার বাইরে, কেনিয়া, মরক্কো এবং নাইজেরিয়াতেও প্রথমসারির ছবিগুলির মধ্যে রয়েছে। জানা যাচ্ছে মোট ১৮টি দেশে 'জওয়ান' প্রথম ১০এ স্থান করে নিয়েছে।

প্রসঙ্গে 'জওয়ান' ছবিটি OTT- প্লার্টফর্মে আনকাট ভার্সানে মুক্তি পেয়েছে। অর্থাৎ সেন্সর বোর্ডের নির্দেশ মেয়ে ছবির যে দৃশ্যগুলি বাদ পড়েছিল, OTTতে সেসব কোনওকিছু বাদ না দিয়েই মুক্তি পেয়েছে। আর সেকারণেই এই ছবিটি OTT-তে আবারও দেখে ফেলার জন্য একটা বিশেষ আগ্রহ তৈরি হয়েছে। 

এদিকে 'জওয়ান' সিনেমাহলে প্রায় ৮ সপ্তাহ ধরে চলছে। এই ছবির বিশ্বব্যাপী কালেকশন ১১০০ কোটি টাকারও বেশি। শুধুমাত্র দেশেই এই ছবি ৭৫০ কোটির বেশি আয় করেছে।  'জওয়ান' দ্বৈত চরিত্রে রয়েছেন শাহরুখ। আর এছাড়াও রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি সহ অন্যান্যরা।

বায়োস্কোপ খবর

Latest News

শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.