বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen Wedding: লাজুক কনে নন, ক্যামেরার সামনে হাসিমুখে পোজ, তবে আড়ালে আবডালে নাকি কাঁদছিলেন সন্দীপ্তা!

Sandipta Sen Wedding: লাজুক কনে নন, ক্যামেরার সামনে হাসিমুখে পোজ, তবে আড়ালে আবডালে নাকি কাঁদছিলেন সন্দীপ্তা!

সন্দীপ্তার বিয়ে

সৌরভ বন্দ্যোপাধ্যায় বলেন, সন্দীপ্তার শ্বশুরবাড়ির যাওয়ার সময় তিনি থাকতে পারেননি। তবে বিয়ের দিন সকাল থেকে মাঝে মধ্যেই নাকি সন্দীপ্তার চোখটা ছলছল করে উঠছিল। মাঝে মধ্যেই কাঁদছিলেন। সৌরভের কথায়, ‘আমার মনে হয় শ্বশুরবাড়ি যাওয়ার সময় ও খুব কান্নাকাটি করেছে। যদিও আমার সঙ্গে তারপর আর কথা হয়ে ওঠেনি।’

৭ ডিসেম্বর বেশ ঘটা করেই বিয়েটা সেরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বৈদিক রীতি মেনে সন্দীপ্তা-সৌম্যর বিয়েটা দিয়েছেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। দীর্ঘদিনের বন্ধু, প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের দিন সন্দীপ্তার মুখে সারাক্ষণই দেখা গিয়েছে হাসির ঝলক। যদিও এই দিনে সাধারণত ভারতীয় কনেদের মুখে হাসি থাকলেও আড়ালে আবডালে সকলেই কমবেশি কাঁদতে থাকেন। আর শেষবেলায় প্রায় কারোরই আবেগ আর বাঁধ মানে না। কাঁদতে কাঁদতে বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি রওনা হতে দেখা যায় মেয়েদের। তবে সন্দীপ্তাকে অবশ্য হাসিখুশিই দেখা গিয়েছে।

আজ্ঞে নাহ। সামনে থেকে যা দেখা যায়, সবসময় সবটা সত্যি হয় না। কারণ, সন্দীপ্তার ঘনিষ্ঠরা বলছেন, তিনিও নাকি কেঁদেছেন। অভিনেত্রীর বন্ধুরা বলছেন, সন্দীপ্তাও নাকি বিয়ের দিন সকাল থেকেই কাঁদছিলেন। নিজের ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের আনন্দের মাঝে সন্দীপ্তার মনেও বাপের বাড়ি ছাড়ার কষ্টটা চেপে বসছিল।

আনন্দবাজারকে সন্দীপ্তার বন্ধু সৌরভ বন্দ্যোপাধ্যায় বলেন, সন্দীপ্তার শ্বশুরবাড়ির যাওয়ার সময় তিনি থাকতে পারেননি। কারণ, শ্যুটিং ছিল। তবে বিয়ের দিন সকাল থেকে মাঝে মধ্যেই নাকি সন্দীপ্তার চোখটা ছলছল করে উঠছিল। মাঝে মধ্যেই কাঁদছিলেন। সৌরভের কথায়, ‘আমার মনে হয় শ্বশুরবাড়ি যাওয়ার সময় ও খুব কান্নাকাটি করেছে। যদিও আমার সঙ্গে তারপর আর কথা হয়ে ওঠেনি।’

আরও পড়ুন-‘ফাইটার’ হৃত্বিকের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা, ঝলক দেখে কী লিখলেন শাহরুখ?

আরও পড়ুন-লিফটে ওঠার পথে অঝোরে কাঁদলেন শ্রীলেখা, অকপটে বললেন, ‘আমি পাগল’…

আরও পড়ুন-‘বাবাই তোমাকে প্রতি মুহূর্তে মিস করি’, পুত্রশোকে কাতর দেবচন্দ্রিমার প্রাক্তন সায়ন্ত মোদক

প্রসঙ্গত, শুধু সৌরভ বন্দ্যোপাধ্যায়-ই নন, তাঁর স্ত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ও সন্দীপ্তার ঘনিষ্ঠ বন্ধু। তাঁরা দুজনেই সন্দীপ্তা-সৌম্যর বিয়ের দিন সকাল থেকে সেই অনুষ্ঠানে ছিলেন।

প্রসঙ্গত, সন্দীপ্তা-সৌম্যর বিয়ে উপস্থিত ছিলেন টলিপাড়ার অনেকেই। টোটা রায় চৌধুরী থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কে না ছিলেন সেখানে…। সন্দীপ্তা বিয়েতে পরেছিলেন ফুসিয়া পিঙ্ক রঙের বেনারসি, আর সৌম্য পরেছিলেন হালকা গোলাপি রঙের পাঞ্জাবি আর ধুতি। তাঁদের বিয়ের থিম পিঙ্ক অ্যান্ড হোয়াইট। সন্দীপ্তা বেনারসির সঙ্গে গোলাপি চেলি, গা ভর্তি সাবেকি সোনার গয়না, মাঙ-টিকা, কানবালা দুল এবং নাকে বড় নথ পরেছিলেন। তবে এ দিন সন্দীপ্তার সাজের সঙ্গে বিশেষ চমক ছিল তাঁর জুতোতে। শাড়ির সঙ্গে পায়ে স্নিকার্স পরে বিয়ের মণ্ডপে আসেন অভিনেত্রী। যে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

তবে সন্দীপ্তার বিয়ের মেনুতে ছিল বাঙালিয়ানা। ছিল চিংড়ি, ভেটকি, পাঁঠার মাংস, আর শেষপাতে ছিল জিলিপি আর রাবরি।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.