বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: একঘেয়ে লাগছে তৃণার, বিরতি নিতে চাইছেন! হঠাৎ কী হল?
কী হল তৃণার?

Trina Saha: একঘেয়ে লাগছে তৃণার, বিরতি নিতে চাইছেন! হঠাৎ কী হল?

  • মাত্র কয়েক দিন আগেই স্বামী নীল ভট্টাচার্য এবং বন্ধুদের সঙ্গে তাইল্যান্ড ঘুরে এলেন তৃণা। আবারও বেড়াতে যেতে চাইছেন? কাজকর্ম কি তবে শিকেয় তুলে দিলেন টেলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী?

তাঁর পায়ের তলায় সর্ষে। সুযোগ পেলেই ব্যাগপত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন। এই তো কয়েক দিন আগেই বিদেশ ভ্রমণ করে এলেন। কিন্তু তাতে কী! ফের তৃণা সাহার মন উড়ু উড়ু। সে কথা নিজেই জানিয়েছেন পর্দার গুনগুন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন তৃণা। মুখে কাচুমাচু ভাব স্পষ্ট। কিছুই যেন ভালো লাগছে না! অন্তত তেমনটাই বলছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘খুবই বোর হচ্ছি। আর ভালো লাগছে না। সত্যিই একটা বিরতি চাই। কোথায় যাওয়া যায় বলতে পারেন?’

মাত্র কয়েক দিন আগেই স্বামী নীল ভট্টাচার্য এবং বন্ধুদের সঙ্গে বিদেশ ঘুরে এলেন তৃণা। আবারও বেড়াতে যেতে চাইছেন? কাজকর্ম কি তবে শিকেয় তুলে দিলেন টেলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী? নাকি কাজের জন্যই সবটা? মনে করা হচ্ছে নতুন কোনও কাজের ইঙ্গিত দিচ্ছে তাঁর এই পোস্ট। কারণ তৃণার সুরে সুর মিলিয়েছে টলিউডের আরও এক অভিনেত্রী। অনন্যা চট্টোপাধ্যায়।

একদিন আগে তিনিও তৃণার মতো মুখ কাচুমাচু করা একটি ছবি দিয়েছেন। লিখেছেন, ‘বাড়িতে বসে বোর হচ্ছি। বেড়াতে যেতে ইচ্ছে করছে। কোথায় যাই বলুন তো।’

দুই অভিনেত্রীর এক্কেবারে এক সময়ে ঘুরতে যাওয়ার ইচ্ছে জাগল? একই সময় তাঁরা সে কথা অনুরাগীদের জানালেন? সবটাই কি কাকতালীয়?

টলিপাড়ার গুঞ্জন যদিও অন্য কথা বলছেন। অঞ্জন দত্ত পরিচালিত ‘মার্ডার বাই দ্য সি’তে কা তৃণার সঙ্গেই কাজ করেছেন অনন্যা। আসন্ন সিরিজের প্রচারের জন্যই কি এই নয়া পন্থা? প্রশ্ন অনুরাগীদের মনে।

বন্ধ করুন