বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: যমুনার বাজিমাত! 'সর্বজয়া'কে হারিয়ে দিল ‘অপু’, ‘মিঠাই’ ফের বাংলা সেরা

TRP তালিকা: যমুনার বাজিমাত! 'সর্বজয়া'কে হারিয়ে দিল ‘অপু’, ‘মিঠাই’ ফের বাংলা সেরা

মিঠাই ফের এক নম্বর

ট্রোলিং-কে তুড়ি মেরে উড়িয়ে দ্বিতীয় স্থানে উঠে এল ‘যমুনা ঢাকি’। রেটিং কমল সর্বজয়ার। 

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের সাপ্তাহিক রেজাল্ট আউটের দিন। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি যুদ্ধে এক নম্বর স্থান থেকে মিঠাই-কে হটাতে পারছে না কেউই। এই সপ্তাহেও তার ব্যতিক্রম হল না। তবে প্রথম পাঁচে ব্যাপক রদ-বদল এসেছে। গত সপ্তাহে দু-নম্বরে উঠে এসেছিল ‘সর্বজয়া’। এ সপ্তাহে দেবশ্রীর সিরিয়ালের রেটিং লাফিয়ে কমল। দু থেকে সোজা তিনে নেমে এল ‘সর্বজয়া’ (৭.৯)। অন্যদিকে যমুনা ঢাকি-র টিআরপি রেটিং এক ধাক্কায় অনেকটা বেড়েছে, পঞ্চম থেকে সোজা দ্বিতীয় স্থানে উঠে এল জি বাংলার এই ধারাবাহিক। যাতে স্পষ্ট, ট্রোলিং সঙ্গে থাকলেও যমুনা কিন্তু একাই একশো! ৮.২ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে ‘অপরাজিতা অপু’র সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থান পেল ‘যমুনা ঢাকি’। অন্যদিকে চার নম্বরে জায়গা করে নিয়েছে ‘কৃষ্ণকলি’ (৭.৮)। চলতি সপ্তাহ থেকেই স্লট বদলেছে এই সিরিয়ালের। এই বদল কতখানি প্রভাব ফেলবে টিআরপি তালিকায়, তা দেখবার। 

সেরা পাঁচে এই সপ্তাহে স্টার জলসার একমাত্র সিরিয়াল ‘খড়কুটো’, প্রাপ্ত নম্বর ৭.৫। গুনগুন-বাবিনের মান-অভিমান পর্বটা এনজয় করছেন দর্শক। খড়কুটোর ঠিক পরেই রয়েছে ধুলোকণা (৭.২)। অন্যদিকে এই প্রথমবার সেরা দশে জায়গা করে নিতে সফল হল ‘এই পথ যদি না শেষ হয়’। ৬.৮ রেটিং পয়েন্টের সঙ্গে ‘মহাপীঠ তারাপীঠ’-এর সঙ্গে যৌথভাবে নবম স্থানে রয়েছে এই সিরিয়াল। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.২ (দ্বিতীয়)

অপরাজিতা অপু- ৮.২ (দ্বিতীয়)

সর্বজয়া- ৭.৯ (তৃতীয়)

কৃষ্ণকলি-৭.৮ (চতুর্থ)

খড়কুটো-৭.৫ (পঞ্চম)

ধুলোকণা- ৭.২ (ষষ্ঠ)

রানি রাসমণি- ৭.১ (সপ্তম)

কড়ি খেলা- ৬.৬ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৪ (নবম)

মহাপীঠ তারাপীঠ- ৬.৪ (নবম)

শ্রীময়ী- ৬.৩ (দশম)

শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’ গত সপ্তাহে প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকে পড়েছিল, তবে এইবার টিআরপি সামন্য কমতেই ছিটকে গেল। চলতি সপ্তাহে ৬.২ রেটিং পয়েন্ট নিয়ে একাদশ স্থান দখল রয়েছে এই ধারাবাহিক।

রিয়ালিটি শো-এর মধ্যে ‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি বেশ খানিকটা কমেছে। চলতি সপ্তাহে ৬.৬ রেটিং পয়েন্ট এসেছে জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো-এর। অন্যদিকে সুপার সিঙ্গার-এর টিআরপি মাত্র ৪.৯! জিআরপি রেটিং-এর নিরিখে চলতি সপ্তাহেও এক নম্বর বাংলা বিনোদন চ্যানেল- জি বাংলা, সংগ্রহে ৬৭০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসা (৬৩৪)। 

বায়োস্কোপ খবর

Latest News

‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

Latest IPL News

আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.