বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: শীর্ষস্থান হাতছাড়া হল ‘মিঠাই’-এর? ঋষি-পিহুর ম্যাজিকের সামনে ফিকে সকলে!
রিপোর্ট কার্ড প্রকাশ্যে
রিপোর্ট কার্ড প্রকাশ্যে

TRP List: শীর্ষস্থান হাতছাড়া হল ‘মিঠাই’-এর? ঋষি-পিহুর ম্যাজিকের সামনে ফিকে সকলে!

  • ‘গাঁটছাড়া’, ‘আলতা ফড়িং’, ‘খুকুমণি হোম ডেলিভারি’- স্টার জলসার তুরুপের তাস এখন এই তিন নতুন মেগা। 

মিঠাই ধারাবাহিকের মান নাকি পড়ে যাচ্ছে, এই নিয়ে চর্চার শেষ নেই ফ্যানপেজ গুলিতে। পক্ষে-বিপক্ষে যুক্তি রয়েছে। সিরিয়ালের পরিচালক বদলের খবরেও অনেকে হতাশ। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষ স্থান ধরে রাখলেও নম্বর কমেছে মিঠাইরানির। ধুরু ধুরু বুকে চলতি সপ্তাহের টিআরপি রিপোর্টের অপেক্ষায় ছিলেন মিঠাই ভক্তরা। সেরা থাকবার রেকর্ড বজায় থাকবে কিনা সেই নিয়ে চাপা টেনশনও ছিল। বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি, কিন্তু বুধবার ২৬শে জানুয়ারির ছুটি থাকায় এদিন একদিন পিছিয়ে শুক্রবার সামনে এল টিআরপি রিপোর্ট। আর সব জল্পনার অবসান ঘটিয়ে সেরার মুকুট নিজের দখলেই রাখল উচ্ছেবাবুর তুফান মেল। ১০.৫ রেটিং পয়েন্টের সঙ্গে এক নম্বরে থাকল জি বাংলার এই ধারাবাহিক।

তবে এই সপ্তাহে টিআরপি তালিকার সবচেয়ে বড় চমক স্টার জলসার ‘মন ফাগুন’। সৌমেনের পর্দা ফাঁস করতে সফল হয়েছে পিহু, আর সেই টুইস্টেই বাজিমাত ধারাবাহিকের। ৯.৫ পয়েন্ট নিয়ে দু-নম্বরে উঠে এসেছে ‘মন ফাগুন’। চ্যানেলের অপর তিন নতুন সিরিয়ালও সুপারহিট। ‘গাঁটছড়া’ও যৌথভাবে দ্বিতীয়স্থান দখল করেছে। ‘আলতা ফড়িং’ (৯.২) পরপর দু-সপ্তাহ তৃতীয় স্থান ধরে রাখল, ৯.১ রেটিং পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। সেরা পাঁচের চারটি স্টার জলসার সিরিয়াল। মিঠাই বাদে জি বাংলার একমাত্র ‘উমা’ সেরা পাঁচে জায়গা করে নিতে পেরেছে।

এক নজরে দেখে নিন টিআরপি তালিকা-

মিঠাই- ১০.৫ (প্রথম)

মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়)

গাঁটছড়া- ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২  (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.১ (চতুর্থ)

উমা- ৮.৯ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৮.৬ (ষষ্ঠ)

ধুলোকণা- ৮.২ (সপ্তম)

পিলু- ৭.৮ (অষ্টম)

যমুনা ঢাকি- ৭.৫ (নবম)

অপরাজিতা অপু- ৭.৩ (দশম)

সর্বজয়া- ৭.৩ (দশম)

স্টার জলসার একগুচ্ছ নতুন ধারাবাহিকের সামনে লড়াইতে এঁটে উঠতে না পেরে টিআরপির লড়াইয়ে অনেকটাই পিছিয়ে পড়েছে যমুনা-অপু-সর্বজয়া। কোনওরকমে সেরা দশে জায়গা ধরে রেখেছে এই তিন ধারাবাহিক। অন্যদিকে ‘আয় তবে সহচরী’ এবং ‘ধুলোকণা’র রিপোর্ট কার্ডও বেশ ভালো। সেরা দশে জায়গা পেলেও ‘পিলু’ এখনও পর্যন্ত ম্যাজিক দেখাতে ব্যর্থ। 

বন্ধ করুন