বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP কেলেঙ্কারি: ফাঁস WhatsApp চ্যাট নিয়ে কঙ্গনার 'বন্ধু' অর্ণবকে খোঁচা তাপসীর!
বিস্ফোরক তাপসী 
বিস্ফোরক তাপসী 

TRP কেলেঙ্কারি: ফাঁস WhatsApp চ্যাট নিয়ে কঙ্গনার 'বন্ধু' অর্ণবকে খোঁচা তাপসীর!

  • ফের বিস্ফোরক টুইট তাপসীর। নাম না করেই অর্ণবকে একহাত নিলেন নায়িকা। 

গত কয়েকমাস ধরেই সংবাদ শিরোনামে টিআরপি কেলেঙ্কারি। টাকা দিয়ে চ্যানেলের রেটিং বাড়ানোর অভিযোগ রয়েছে রিপাবলিকসহ বেশ কিছু চ্যানেলের বিরুদ্ধে। এই মামলার ইতিমধ্যেই পুলিশের জালে এসেছেন বার্ক (BARC)-এর প্রাক্তন সিইও। এবার সামনে এসেছে বার্কের প্রাক্তন কর্তা পার্থ দাশগুপ্তের সঙ্গে রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর একটি ৫০০ পাতার চর্চিত হোয়াটসঅ্যাপ চ্যাট। সেই নিয়েই এবার নাম না করেই অর্ণবকে খোঁচা দিলেন বলিউডের ‘পিঙ্ক’ লেডি। 

এদিন টুইটারের দেওয়ালে তাপসী লেখেন- ‘BRB (বি রাইট ব্যাক)…ব্যস্ত রয়েছি কিছু দীর্ঘ এবং জটিল হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে’।

মাদককাণ্ডে রিয়ার নাম জড়ানোর পর থেকেই যেভাবে সংবাদমাধ্যমের কিছু অংশ এবং কঙ্গনা বি-টাউনকে নিশানায় নিয়েছিলেন তার প্রতিবাদ জানিয়েছিলেন তাপসী। আউটসাইডার হয়েও, নেপোটিজম বিতর্ককে কঙ্গনার পক্ষ নিতে অস্বীকার করেন তাপসী। এর জেরে কঙ্গনার বিরাগভাজন হন অভিনেত্রী। তাপসীকে ‘বি-গ্রেড’ অভিনেত্রী বলেও নিশানায় নিয়েছিলেন কঙ্গনা। 

সেই টুইট যুদ্ধ এখনও অব্যাহত রয়েছে। দু-দিন আগেই কঙ্গনা এক ভক্তের টুইট রি-টুইট করে জাজমেন্টার হ্যায় ক্যায় অভিনেত্রী দাবি করেন তাপসী সর্বদাই তাঁকে নকল করতে ব্যস্ত থাকেন। তিনি লেখেন- ‘হা হা হা.. আমি আপ্লুত, ও সত্যি বড় ফ্যান, আমাকে অধ্যায়নের জন্য এবং অনুকরণের জন্য নিজের পুরো অস্তিতটাই ও উজাড় করে দিয়েছে,যা আমাকে মুগ্ধ করে। কোনও মহিলা সুপারস্টারই এইভাবে পপ কালচারকে জনপ্রিয় করে তোলেনি, অমিতাভ বচ্চনের পর আমাকেই সবেচেয়ে বেশি মানুষ অনুকরণ করে’।

অন্যদিকে অর্ণব ও পার্থ দাশগুপ্তের চর্চিত হোয়াটসঅ্যাপ চ্যাট টুইটারে শোরগোল ফেলে দিয়েছে। সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত ভূষণ দাবি করেছেন এই চ্যাট সাফ করে দিচ্ছি কীভাবে রাজনৈতিক ক্ষমতায়নের স্বার্থে মিডিয়াকে ব্যবহার করা হচ্ছে। এবং ‘দেশে যদি আইন থাকে, তাহলে উনি জেলে থাকবেন’। 

এই ফাঁস হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে এখনও মুখ খোলেননি অর্ণব গোস্বামী। আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন ভুয়ো টিআরপি মামলায় গ্রেফতার প্রাক্তন বার্ক সিইও পার্থ দাশগুপ্ত। অর্ণব গোস্বামীর বহু সরকর্মীকেও এই মামলায় গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। 

বন্ধ করুন