বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina-Gurmeet: মেয়েকে কোলে নিয়ে জন্মদিনের উদযাপন দেবিনার, একরত্তির কী নাম রাখলেন বঙ্গতনয়া?

Debina-Gurmeet: মেয়েকে কোলে নিয়ে জন্মদিনের উদযাপন দেবিনার, একরত্তির কী নাম রাখলেন বঙ্গতনয়া?

জন্মদিনে মেয়েকে কোলে নিয়ে দেবিনা

টুইনিং পোশাকে ধরা দিলেন দেবিনা ও তাঁর ১৫ দিনের শিশুকন্যা। জীবনের সেরা জন্মদিন উদযাপন বাঙালি অভিনেত্রীর। 

রবিবারই মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে এনে তাঁর নাম ফাঁস করেছিলেন গুরমিত-দেবিনা জুটি। আর এবার মেয়ের সঙ্গে নিজের প্রথম জন্মদিন উদযাপনের ঝলক সামনে আলেন বঙ্গতনয়া দেবিনা। হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ দেবিনা। শোভাবাজারের মেয়ে দেবিনা মা হতে চলেছেন এমনটা প্রকাশ্যে এসেছিল গত ফেব্রুয়ারি মাসেই।

মাত্র দু-সপ্তাহ আগেই মেয়ের মা হয়েছেন দেবিনা। মা বাঙালি, বাবা পঞ্জাবি- মেয়ের কী নাম রাখলেন ‘গুরবিনা’ জুটি তা নিয়ে ফ্যানেদের মধ্যে বেশ উত্তেজনা ছিল। অবশেষে মেয়ের একদম ইউনিক নাম রেখেছেন তারকা দম্পতি। গুরমিত, দেবিনা তাঁদের মেয়ের নাম রেখেছেন লিয়ানা (Lianna)। রবিবার নিজের জন্মদিনটা চুটিয়ে এনজয় করলেন অভিনেত্রী। মেয়ের সঙ্গে ম্যাচিং পোশাকে ধরা দিলেন নতুন মা। সেলিব্রেশনের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এর চেয়ে বেশি আনন্দের আর কী হতে পারে? তোমার সঙ্গে টুইনিং করা আর জীবনের সব পরীক্ষায় জিতে যাওয়া। আমার সোনামণি লিয়ানাকে অনেক ভালোবাসা। ২০২২ সালের জন্মদিনটাই সেরা’।

ছবিতে একইরকম ফ্রক পরে দেখা গেল মা ও মেয়েকে। স্বামী গুরমিত এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কেক কেটে এই বিশেষ দিনটা উদযাপন করেন দেবিনা। গত ৩রা এপ্রিল মা হয়েছেন তিনি। এপ্রিলেই মা-মেয়ের জন্মদিন। তাই পার্টি তো বনতি হ্যায়!

২০১১ সালে বিয়ের বাঁধনে আটকা পড়েন গুরমিত-দেবিনা। এনডিটিভি ইমাজিনের ‘রামায়ণ’ সিরিয়ালের সুবাদে শুরু এই প্রেমের গল্প। সেখানে রাম-সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন এই জুটি। এরপর অনেকটা পথ পেরিয়ে চার হাত এক হওয়া। বিয়ের এক দশক পর তাঁদের কোল আলো করে এসেছে লিয়ানা।

ইতিমধ্যেই বেবি লিয়ানার জন্য একটি ইনস্টাগ্রাম পেজও খুলে ফেলেছেন এই তারকা দম্পতি। মাত্র একদিনেই লিয়ানার ফলোয়ার সংখ্যা ১০ হাজার ছুঁইছুঁই। 

বায়োস্কোপ খবর

Latest News

বাড়িতে আমলকি গাছ থাকা কি শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুমত কী বলছে, দেখে নিন আগুন লাগল পকেটে, ১৪ মাসে সর্বোচ্চ স্তরে ভারতের পাইকারি মূল্যস্ফীতির হার কোপা আমেরিকাতে নামার আগে আমেরিকার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা Czechia Women বনাম Gibraltar Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ব্যাটিং-বোলিং দুই বিভাগেই শীর্ষে আফগানিস্তানের ক্রিকেটাররা, কারা রয়েছেন? আন্তর্জাতিক টি২০ ম্যাচে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি ০ কার? ইমরান সমর্থকদের মামলায় পছন্দমতো রায় পেতে পাক ATC-র বিচারককে চাপ দিচ্ছে ISI

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.