বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Haldi: হলুদে হলুদে খুনসুটি…. গোলাপ হয়ে ফুটলেন পরিণীতি, ভাইরাল গায়ে হলুদের ভিডিয়ো

Parineeti-Raghav Haldi: হলুদে হলুদে খুনসুটি…. গোলাপ হয়ে ফুটলেন পরিণীতি, ভাইরাল গায়ে হলুদের ভিডিয়ো

গায়ে হলুদের প্রথম ছবি প্রকাশ্যে 

Parineeti-Raghav Haldi: এক্কেবারে মেড ফর ইচ আদার! গায়ে হলুদের অনুষ্ঠানে কেমন লুক ছিল পরিণীতির? রাঘবই বা কেমন সাজলেন? দেখুন-

রাঘব-পরিণীতির বিয়ের ঘোর যেন কিছুতেই কাটছে না! গত রবিবার রাজস্থানে রাজকীয় বিয়ের পর্ব সেরেছেন পরিণীতি। বছর কয়েক আগেও জোর গলায় নায়িকা বলেছিলেন, ‘আর যাই হোক রাজনৈতিক ব্যক্তিত্বর সঙ্গে বিয়ে করব না’। কিন্তু ‘আম আদমি’ রাঘব চড্ডারই পরিণীতা হলেন পরিণীতি! এর নামই বোধহয় ভাগ্য। উদয়পুরের পিচোলা হ্রদের ধারে অবস্থিত তাজ লীলা প্যালেসকে বিয়ের মূল ভেন্যু হিসাবে বেছে নিয়েছিলেন জুটি। রবিবাসরীয় বিকালে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চার হাত এক হল দুজনের।

বিয়ের ছবি দেখত একদিন অপেক্ষা করতে হয়েছিল অনুরাগীদের। এই হাইপ্রোফাইল বিয়ের অন্দরের ছবি-ভিডিয়ো যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে তার সবরকম ব্যবস্থা করেছিলেন ‘রাঘনীতি’। কিন্তু অবশেষে তাঁদের গায়ে হলুদ অনুষ্ঠানের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল।

সাদা পাঞ্জাবিতে রাঘবের উপর থেকে চোখ ফেরানো দায়! তাঁর সারা গায়ে হলুদের ছোঁয়া। গোলাপি পোশাকে গ্ল্যামার ফেটে পড়ছে পরিণীতির। মাথায় সাদা রঙা হেয়ার ব্যান্ড, কানে ঝোলা দুল। পরিণীতির মুখ ভর্তি রাঘবের নামের হলুদে। পাশে হাসিমুখে বসে রয়েছেন পরিণীতির ‘দুলহে মিঁয়া’। চোখ ধাঁধানো রাঘব-পরিণীতির গায়ে হলুদের ডেকোরেশন। সাদা মালা আর সোনালি

 

রাঘব-পরিণীতির বিশেষ দিনে সামিল হয়েছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন এই বিয়ের অনুষ্ঠানে।যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিয়েছন নবদম্পতিকে।

বিয়েতে বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রার পোশাকে সেজেছিলেন নায়িকা। পরনে ছিল বেইজ রঙের লেহেঙ্গা। গলায় জড়োয়া হার আর দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই মাথায় লম্বা ওড়না, আর তাতে লেখা রাঘবের নাম। পবন সচদেবার নকশাকাটা আইভরি শেরওয়ানিতে রাঘব বিয়ে করতে আসেন পরিণীতিকে।

বিয়ের ছবিগুলি শেয়ার করে পরিণীতি জানান, ‘ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিনই না অপেক্ষা করলাম। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…’।

বিয়ের পরদিনই পরের হাত ধরে দিল্লিতে শ্বশুরবাড়িতে হাজির হন পরিণীতি। নতুন বউ এখন বিয়ে পরবর্তী আচার-অনুষ্ঠান নিয়ে। আগামিতে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন রাণীগঞ্জ’ ছবিতে দেখা যাবে পরিণীতিকে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই বল হাতে ফিলিপস, ব্যাট হাতে রাচিন রবীন্দ্রের লড়াই, জমে উঠেছে NZ vs AUS 1st Test রাঁচিতে ম্যাচের সেরা হয়েছেন, এবার সেই পুরস্কার প্রিয়জনের হাতে তুলে দিলেন ধ্রুব 'ছাল ছাড়ানো মুরগি', সুস্মিতাকে ‘বাংলার উরফি’র তকমা! কী এমন করলেন জিতের নায়িকা? Turmeric Benefits: নিয়মিত খেয়ে দেখুন হলুদ, অনেক উপকার পেতে পারেন।

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.