সিদ্ধার্থকে গরমি চ্যালেঞ্জ বরুণের! (সৌজন্যে-কালার্স)
সিদ্ধার্থকে গরমি চ্যালেঞ্জ বরুণের! (সৌজন্যে-কালার্স)

হামটি শর্মা কো-স্টার সিদ্ধার্থ শুক্লাকে রাগ কমানোর উপায় বাতলে দিলেন বরুণ ধওয়ান

  • বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লাকে রাগ সংবরণের টিপস দিলেন বরুণ ধওয়ান।
  • বরুণ ধওয়ানের হামটি শর্মা কি দুলহানিয়াতে অভিনয় করেছেন সিদ্ধার্থ।

বিগ বস সিজন ১৩- এই রিয়ালিটি শোয়ের ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় সিজন। চলতি সিজনে বিগ বস সবচেয়ে বেশি চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে যে প্রতিযোগীর জন্য তিনি নিঃসন্দেহে সিদ্ধার্থ শুক্লা। বিগ বস সিজন ১৩-র অন্যতম এই দাবিদারকে এবার রাগ সংবরণের টিপস দিলেন বরুণ ধওয়ান ও টিম স্ট্রিট ডান্সার থ্রিডি। শুক্রবার মুক্তি পেয়েছে পরিচালক রেমো ডিসুজার এই ডান্স ড্রামা। এই ছবির প্রচারেই সঞ্চালক সলমন খানের বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন বরুণ-শ্রদ্ধারা।



রবিবার সম্প্রচারিত হবে এই এপিসোড। তবে কার্লাসের তরফে এপিসোডের আগাম ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে। যেখানে বরুণকে বলতে শোনা গেল, ‘গরম বাড়ছে, আর এর জন্য আমার কাছে একটা ভালো টোটকা আছে’। এরপরই স্ট্রিট ডান্সারের গরমি গানে নোরা ফতেহির বেশ কিছু কিলার মুভস করে দেখান বরুণ। সলমন এর আগে সিদ্ধার্থকে রাগ সংবরণের টোটকা হিসাবে বলেছিলেন রেগে গেলে মাটিয়ে শুয়ে পড়তে, এদিন মাটিয়ে শুয়ে শুয়েই বেশ কিছু ফ্লোর মুভমেন্ট করলেন বরুণ। তাঁকে দেখে সেই স্টেপ করি করলেন সিদ্ধার্থ-পরশরাও। এই গরমি চ্যালেঞ্জ লুফে নেন ভাইজানও।


দিন কয়েক আগেই সিদ্ধার্থ-আসিমের ঝগড়ার পর,কনফেশন রুমে আসিম বিগ বসকে জানিয়েছিলেন সিদ্ধার্থের রাগ সংবরণের ক্লাসে যোগ দেওয়ার দরকার আছে। যদিও বিগ বস বিরক্তির স্বরে আসিমকে থামিয়ে দিয়েছিলেন, তবে আসিমের এই অনুরোধ সিরিয়াসলি ফলো করতে দেখা গেল সিদ্ধার্থের পুরোনো বন্ধু তথা হামটি শর্মা কি দুলহানিয়া কো-স্টার বরুণ ধওয়ানকে।





বন্ধ করুন