বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্ত্রীর কাছে ফিরছি',সারা রাত শ্যুটিং সেরে নাতাশার কাছে যেতে পেরে উচ্ছ্বসিত বরুণ
মুম্বইতে শ্যুটিংয়ে ব্যস্ত বরুণ
মুম্বইতে শ্যুটিংয়ে ব্যস্ত বরুণ

'স্ত্রীর কাছে ফিরছি',সারা রাত শ্যুটিং সেরে নাতাশার কাছে যেতে পেরে উচ্ছ্বসিত বরুণ

  • স্ত্রী নাতাশার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বরুণ ধাওয়ান।

সদ্য বিয়ে করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। এরমধ্যে আগামী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। নতুন ছবির জন্য নাইট শিফটে অর্থাৎ সারা রাত জেগে শ্যুটিং করতে হচ্ছে তাঁকে। ইনস্টাগ্রাম স্টোরিতে শ্যুটিংয়ের দুর্দান্ত লোকাশনের ছবি পোস্ট করেন বরুণ। এরপরই নিজের অপর একটা ছবি পোস্ট করে জানান, স্ত্রীর কাছে ফিরে যাওয়ার জন্য তিনি ব্যস্ত হয়ে পড়েছেন। 

শনিবার রাত ১০টা নাগাদ বরুণ শ্যুটিংয়ের লোকেশনের একটি ছবি ইনস্টাগ্রামে স্টোরি করেন। ছবিতে দেখা যাচ্ছে, জেটির কাছে একটি ফেরি দাঁড় করানো রয়েছে। ছবির ক্যাপশনে লেখেন, ‘রেডি টু শ্যুট’ অর্থাৎ শ্যুট করার জন্য প্রস্তুত। এরপরই রবিবার ভোরবেলা গাড়ি করে বাড়ি ফেরার সময় একটি ভিডিও স্টোরি করেন ইনস্টায়। সেখানে হালকা মিউজিক শোনা যাচ্ছে। কালো গেঞ্জি পরে সারা রাত শ্যুটিং শেষে ক্লান্ত দেখাচ্ছে বরুণকে। ভিডিয়োর ক্যাপশেনে তিনি লিখেছেন, ‘স্ত্রীর কাছে ফিরছি’। তার সঙ্গেই একটা বাড়ির ইমোজি।

বরুণের ইনস্টাগ্রাম স্টোরি
বরুণের ইনস্টাগ্রাম স্টোরি

গত ২৪ জানুয়ারি আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসেছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের পর্ব সারেন নব দম্পতি। পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল বরুণের স্কুলজীবনের বন্ধু। বিয়ের পরই নিজেদের দৈনন্দিন জীবনের রুটিনে ব্যস্ত হয়ে পড়েন নবদম্পতি। 

লকডাউনের পর ‘যুগ যুগ জিও’-র শ্যুটিং শুরু করেছিলেন বরুণ। তবে তাঁর এবং নীতু কাপুরের করোনা ধরা পড়তে কিছুদিন শ্যুটিং বন্ধ হয়ে যায়। আপাতত বরুণের পাইপলাইনে রয়েছে একাধিক ছবি। অমর কৌশিকের হরর কমেডি ‘ভেড়িয়া’। সূত্র মারফত খবর, চলতি বছরের শুরুতেই মুম্বইয়ে ছবির শ্যুটিং শুরু হবে। এছাড়াও সাজিদ নাদিওয়াদওয়ালার ‘সানকি’, শ্রীরাম রাঘবনের অর্জুন খেতেরপালেপ ওপর তৈরি বায়োপিক ‘ইক্কিস’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে বরুণকে।

বন্ধ করুন