থাইল্যান্ডে ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ছিল বরুণ-নাতাশার (এএনআই)
থাইল্যান্ডে ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ছিল বরুণ-নাতাশার (এএনআই)

করোনার প্রভাব বরুণের বিয়েতে! ভেন্যু বদলাতে বাধ্য হচ্ছেন অভিনেতা

  • করোনার জেরে জর্জরিত গোটা বিশ্ব। এবার বলিউডেও করোনার প্রভাব। করোনা আতঙ্কের প্রভাবেই ডেস্টিনেশন ওয়েডিং প্ল্যান বাতিল করতে হল বরুণ ধওয়ানকে!

করোনাভাইরাসের জেরে জর্জরিত অভিনেতা বরুণ ধওয়ান! করোনা আতঙ্কের কারণেই নাকি বিয়ের ভেন্যু পাল্টাচ্ছেন বরুণ।

বরুণ ধওয়ান ও তাঁর ছেলেবেলার বান্ধবী নাতাশা দালালের প্রেম সম্পর্কের খবর বরুণের বলিউড ডেব্যিউয়ের পর থেকেই শোনা গিয়েছে। তবে গত বছরই আনুষ্ঠানিকভাবে নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন বরুণ। তারপর থেকেই দুজনের বিয়ের খবর ঘোরাফেরা করছে বি-টাউনে। এইবছরই সাত পাকে বাধা পড়ার কথা এই জুটির।


থাইল্যান্ডের জেডব্লুউ ম্যারিয়াট হোটেলেই এই ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন চলছিল। তবে করোনার জেরে বিদেশে বিয়ের প্ল্যানিং বাতিল করতে হচ্ছে বরুণকে।এমনটাই খবর স্পটবয় সূত্রে। এখনও পর্যন্ত থাইল্যান্ডে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৭ জন, এই মারণরোগ সেদেশে প্রাণ কেড়েছে এক ব্যক্তির।

করোনা নিয়ে কোনওরকম রিস্ক নিতে রাজি নয় ধওয়ান পরিবার, তাই পাল্টাচ্ছে বরুণের বিয়ের ভেন্যু। শোনা যাচ্ছে রাজস্থানের যোধপুরে গাঁটছড়া বাঁধবেন বরুণ-নাতাশা।

সামনেই মুক্তি পাচ্ছে বরুণের কুলি নম্বর ওয়ান। এর মাঝেই বিয়ের ভেন্যু পরিবর্তনের জেরে বাড়তি চাপ ধওয়ান ফ্যামিলিতে। নতুন করে বিয়ের গোটা প্ল্যানিং আর আয়োজন সারতে হবে তাদের।



বন্ধ করুন