বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ-কাজলকে স্বামী-স্ত্রী ভাবতেন; প্রথমবার গৌরীকে দেখে কী হাল হয়েছিল বরুণের?
শাহরুখ-কাজল। (ছবি সৌজন্যে - ফেসবুক)
শাহরুখ-কাজল। (ছবি সৌজন্যে - ফেসবুক)

শাহরুখ-কাজলকে স্বামী-স্ত্রী ভাবতেন; প্রথমবার গৌরীকে দেখে কী হাল হয়েছিল বরুণের?

  • ছোটবেলায় শাহরুখ খান এবং কাজলকে সত্যিকারের স্বামী-স্ত্রী ভাবতেন বরুণ ধাওয়ান। এরপর প্রথমবার শাহরুখের বাংলোতে কাজলের বদলে গৌরী খান-কে দেখে তাঁর কী হাল হয়েছিল সেকথাও নিজের মুখেই জানিয়েছিলেন এই বলি-তারকা।

ছোটবেলায় শাহরুখ খান এবং কাজলকে সত্যিকারের স্বামী-স্ত্রী ভাবতেন বরুণ ধাওয়ান। ২০১৫ সালে 'দিলওয়ালে' ছবির প্রচারের উদ্দেশে 'কমেডি নাইটস উইথ কপিল'-য়ে এসে নিজের মুখেই এই কথা ফাঁস করেছিলেন 'বদলাপুর'-এর নায়ক।

অনুষ্ঠান চলাকালীন পর্দায় শাহরুখ-কাজল জুটির রসায়নের বিশ্বাসযোগ্যতার কথা বলতে গিয়ে শোয়ের সঞ্চালক কপিল বলে বসেন যে 'দিলওয়ালে দুলহানিয়া যে জায়েঙ্গে' দেখার পর থেকে তাঁর মায়ের মনে এই ধারণা পাকাপাকিভাবে জায়গা করে নেয় যে বাস্তব জীবনেও সত্যিকারের স্বামী-স্ত্রী শাহরুখ এবং কাজল। কপিলের কথা শেষ হতে না হতেই সেই কথার জের টেনে বরুণ বলে বসেন ছোটবেলায় তিনিও একেবারে এই কথাই বিশ্বাস করতেন।

বরুণ ধাওয়ান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বরুণ ধাওয়ান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

তা কী করে সেই ভুল ভাঙলো বরুণের? নিজেই সেকথা জানালেন তিনি। 'তখন স্কুলে পড়ি। বন্ধুদের সঙ্গে একজোট হয়ে একটি সমাজসেবামূলক কাজের জন্য চাঁদা তুলছিলাম। এদিক ওদিকে চাঁদা তুলতে তুলতে শাহরুখের বাংলো মান্নাতে গিয়ে হাজির হয়েছিলাম। ডাকাডাকি করতেই গৌরী ম্যাম এলেন। দেখে তো আমি অবাক। কারণ জানতাম কাজল শাহরুখের স্ত্রী। তাহলে এই মহিলা কে? এইসব সাতপাঁচ চিন্তাভাবনা আমার মাথায় চলছে তখন.... প্রায় এক ছুটেী পালিয়ে গেছিলাম সেখান থেকে।' বরুণের কথার মাঝখানেই পাশে বসা শাহরুখ ফুট কাটেন, 'নিশ্চয়ই ভাবছিলি এ কে রে বাবা? শাহরুখ-কাজলের বাড়িতে ও কী করছে?'

শাহরুখের কথা বলা ভঙ্গিতেই হাসির রোল ওঠে অনুষ্ঠানে বসে থাকা দর্শকদের মধ্যে। সেসব থামলে পর বরুণ জানান যে গৌরিকে দেখে বাড়ি ফিরে এই ব্যাপারটা তাঁর মাকে জানান। তারপর ওঁর থেকেই বরুণ সেই প্রথমবার জানতে পারেন যে কাজল স্রেফ শাহরুখের সহ-অভিনেত্রী এবং ভালো বন্ধু। বাস্তবে গৌরী-ই শাহরুখের স্ত্রী।

বন্ধ করুন