বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'পানি পানি' গানের দৃশ্যে উষ্ণতা বাড়ালেন জ্যাকলিন, সঙ্গে পেলেন বাদশা-কে!
'পানি পানি' গানের ভিডিওতে বাদশা ও জ্যাকলিন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'পানি পানি' গানের ভিডিওতে বাদশা ও জ্যাকলিন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: 'পানি পানি' গানের দৃশ্যে উষ্ণতা বাড়ালেন জ্যাকলিন, সঙ্গে পেলেন বাদশা-কে!

  • 'গেন্দা ফুল' এর পর ফের একবার বাদশা এবং আস্থা গিল-এর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সৌজন্যে, 'পানি পানি' গানের ভিডিও। চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে ঝাঁ চকচকে নতুন এই ভিডিও।

সেবারে বাঙালি, এবারে রাজস্থানি।'গেন্দা ফুল' এর পর ফের একবার বাদশা এবং আস্থা গিল-এর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সৌজন্যে, 'পানি পানি' গানের ভিডিও। চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে ঝাঁ চকচকে নতুন এই ভিডিও। সম্পূর্ণ ঐতিহ্যবাহী রাজস্থানি সাজে ভিডিওতে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই বলি-অভিনেত্রী।

'পানি পানি'-র সুর বাদশা বাঁধলেও গান গাওয়ার সময়ে তাঁর সঙ্গে গলা মিলিয়েছেন আস্থা। রাজস্থানের জয়সলমীরে শ্যুটিং সারা হয়েছে গোটা ভিডিওর। ভিডিওতে উঠে এসেছে রাজস্থানের বিখ্যাত কালবেলিয়া লোক নৃত্য। এমনকি গানের মাঝেও পাওয়া গেছে রাজস্থানি বাজনা 'রাওয়ানহট্ট'-এর সুর।

ভিডিওর বেশিরভাগ সময় জুড়ে ঐতিহ্যবাহী রাজস্থানি পোশাকে দেখা গেছে জ্যাকলিনকে। পোশাকের সঙ্গে অভিনেত্রীর শরীরে শোভা পাচ্ছে মানানসই নানারকমের গয়না। এর পাশাপাশি ভিডিওর এক এক অংশে এই লাস্যময়ী ধরা দিয়েছেন লাল পোশাকে। রুক্ষ মরু প্রান্তর হোক কিংবা প্রাসাদের অন্দর, সব ক্ষেত্রেই যে ভিডিওতে উষ্ণতার পারদ চড়াতে সফল হয়েছেন এই তন্বী নায়িকা, সেই বিষয়ে কোনও দ্বিমত নেই। ভিডিওতে চোখ কাড়বে জ্যাকলিন ও বাদশার কেমিস্ট্রিও। 

কিছুদিন আগে এই মিউজিক ভিডিওর প্রসঙ্গে বাদশা জানিয়েছিলেন ‘পানি পানি’-র জন্যে অসম্ভব পরিশ্রম করেছেন তিনি ও তাঁর গোটা টিম। জ্যাকলিনকেও তারিফ ভরিয়ে দিয়েছেন এই জনপ্রিয় র‍্যাপার। তাঁর দেখা নায়িকাদের মধ্যে জ্যাকলিনই যে সবথেকে পরিশ্রমী সেই ব্যাপারেও নিজের মত খোলাখুলি প্রকাশ করেছিলেন তিনি।

 

উল্লেখ্য, গত বছর মুক্তি পেয়েছিল বাদশা-জ্যাকলিন জুটির প্রথম মিউজিক ভিডিও 'গেন্দা ফুল'। জনপ্রিয় হয়ে ওঠার পাশাপাশি বিতর্কও দানা বেঁধেছিল ভিডিওর গান নিয়ে। ইউটিউবের ইতিহাসে সবথেকে বেশি বার ভিডিও দেখার তালিকায় চার নম্বরে উঠে এসেছিল 'গেন্দা ফুল'। অন্যদিকে, আস্থা গিলের সঙ্গে ' ডিজে ওয়ালে বাবু',' হার্টলেস','বাজ' ইত্যাদি গানে জুটি বাঁধার পর 'পানি পানি' বাদশার চার নম্বর 'প্রোজেক্ট'।

বন্ধ করুন