বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: গাড়ি ঘিরে ছবির জন্য হইচই, বিরক্ত রণবীরের মন্তব্য, ‘কী করতে হবে আমাকে?’
পাপারাৎজিদের ক্রমাগত অনুরোধে বিরক্ত রণবীর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
পাপারাৎজিদের ক্রমাগত অনুরোধে বিরক্ত রণবীর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: গাড়ি ঘিরে ছবির জন্য হইচই, বিরক্ত রণবীরের মন্তব্য, ‘কী করতে হবে আমাকে?’

  • সম্প্রতি, মুম্বইয়ের এক বহুতল আবাসনের বাইরে দেখা গেল রণবীর কাপুরকে। তারকাকে দেখামাত্রই পাপারাৎজির দল হইহই করে ছুটে আসামাত্রই বেশ বিরক্তি প্রকাশ করতে দেখা গেল বলি-তারকাকে।

তিনি ছবি করলেও খবর, না করলেও খবর। ২০১৮ সালে শেষবার বড়পর্দায় রণবীর কাপুরের দেখা পেয়েছে দর্শককুল। সৌজন্যে 'সঞ্জু'। এরপর তাঁর অচিন্ত ছবি 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাওয়ার কথা থাকলেও একাধিক কারণে সেই তারিখ বারংবার পিছিয়েছে। তবু তাঁর জনপ্রিয়তা টাল খায়নি একফোঁটাও। তাছাড়া সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে যথেষ্ট হৃদ্যতা 'রকস্টার'-এর। তবে শনিবার ছবিটা একটু অন্যরকম ছিল। মুম্বইয়ের এক জায়গায় রণবীরকে দেখামাত্রই ছুটে এল পাপারাৎজির দল। 'ক্যামেরা ফ্রেন্ডলি' রণবীর তখন বেশ একটু তাড়াতেই। কোনওরকমে মাথা গুঁজে সামনে দাঁড়িয়ে থাকা গাড়ির দরজায় ঢুকতে যাবেন এমন সময় পাপারাৎজিদের হুড়োহুড়ি হয়ে বেশ বিরক্তি নিয়েই দাঁড়িয়ে পড়লেন বলি-তারকা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ওই মুহূর্তের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে এক বহুতল আবাসন থেকে দ্রুতগতিতে বেরিয়ে আসছেন রণবীর। ধূসর রঙের ফুলস্লিভ টিশার্টের সঙ্গে ডেনিম জিনস এবং টুপিতে বেশ ক্যাজুয়াল অবতারেই সেখানে দেখা গেছে 'সঞ্জু' ছবির তারকাকে। অপেক্ষারত পাপারাৎজিদের দেখার পরেও হাঁটার গতি বিন্দুমাত্র না কমিয়ে হাত নাড়িয়ে অভিবাদন জানিয়ে নিজের গাড়ির দরজা খুলে ঢুকতে যাচ্ছিলেন এই বলি-তারকা। তা দেখার পরেও তাঁর গাড়ি ঘিরে দাঁড়িয়ে থাকা পাপারাৎজিদের হাঁকডাক বিন্দুমাত্র কমেনি। অবশেষে ক্রমাগত অনুরোধ শুনে গাড়িতে না ঢুকে বেশ বিরোক্তভাবেই দাঁড়িয়ে পড়েন তিনি। একজন তো আবার রণবীরের ওপর প্রায় হামলে পড়ে ছবি তুলতে উদ্যত হন।

এবার আর চুপ করে থাকতে না পেরে সেই ব্যক্তির উদ্দেশে হাত নাড়িয়ে ইশারা করে বেশ জোর গলায় হাঁকে রণবীরকে বলতে শোনা যায়, 'আপনি এদিকে আসুন তো! এই বাকি ক্যামেরাম্যানদের সঙ্গে এক সারিতে দাঁড়িয়ে পড়ুন'। এরপর 'রকস্টার' এর উদ্দেশে সম্মিলিত অনুরোধ আসে যেন তিনি গাড়ির বাইরে দাঁড়িয়ে পুরোপুরি নিজের একটি 'ফুল লেংথ' ছবি তোলার জন্য ঠিকঠাক পোজ দিয়ে দাঁড়ায়। সেসব শুনে বিরিক্তিভরে রণবীর বলে ওঠেন, 'আছে তাহলে কী করতে হবে আমাকে?'

অবশ্য পাপারাৎজিদের একেবারে নিরাশ করেননি রণবীর। গাড়ির দরজা খুলে তাঁর ওপর হাত রেখে হেলান দিয়ে পোজ দিতে দেখা যায় তাঁকে।

বন্ধ করুন