বাংলা নিউজ > বায়োস্কোপ > ভামিকার মায়ের সঙ্গে কীভাবে দেখা হয়েছিল বিরাটের? দেখুন বিরুষ্কার প্রথম ভিডিয়ো
ভাইরাল বিরুষ্কার প্রথম বিজ্ঞাপনের ভিডিয়ো
ভাইরাল বিরুষ্কার প্রথম বিজ্ঞাপনের ভিডিয়ো

ভামিকার মায়ের সঙ্গে কীভাবে দেখা হয়েছিল বিরাটের? দেখুন বিরুষ্কার প্রথম ভিডিয়ো

  • লাভ অ্যাট ফার্স্ট সাইট… হ্যাঁ, প্রথম দেখাতেই অনুষ্কার প্রেমে পড়েন কোহলি। 

নিজেদের কাজের দুনিয়ায় তাঁরা সবসময়ই বেজায় ব্যস্ত থাকেন। একজন বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্বল নক্ষত্র,অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। কথা হচ্ছে তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। তবে সবকিছুকে ছাপিয়ে এখন তাঁরা ব্যস্ত ভামিকার আদর্শ বাবা-মা হয়ে উঠতে। বিয়ের তিন বছর পর বিরুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা। একটু একটু করে আরও পরিণত করে তুলছে বিরাট-অনুষ্কাকে, পালটে দিয়েছে তাঁদের গোটা জীবন। 

শনিবার অনুষ্কা শর্মার জন্মদিন। এই তারকা দম্পতির প্রেম, বিয়ে এবং দাম্পত্য জীবন বারেবারে উঠে এসেছে সংবাদ শিরোনামে। ভামিকার ঝলক দেখলও বিরুষ্কার মেয়ের মুখ দেখতে চাতক পাখির মতো অধীর আগ্রহে অপেক্ষায় নেটিজেনরা। তবে জানেন কি কীভাবে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির?

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। সেই শ্যাম্পুর বিজ্ঞাপন নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভামিকার জন্মের পর থেকেই নতুন করে ইউটিউব দর্শকদের রেকমেন্ড করছে সেই ভিডিয়ো! যার কমেন্ট বক্সে ভক্তরা মজা করে লিখছেন- ‘ভামিকাকে এই ভিডিয়ো দেখিয়ে বিরাট বলবে- এই ভাবেই তোমার মায়ের সঙ্গে আমার দেখা হয়েছিল’। অনেকেই আবার স্মৃতির জোয়ারে গা ভাসিয়ে লিখেছেন- ‘একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন বিরুষ্কা! এখন তো ওঁদের মেয়েও আছে’।

এই বিজ্ঞাপনী প্রচারে বিরাট-অনুষ্কার অনস্ক্রিন কেমিস্ট্রি যে নজর কেড়েছিল তা বলাই বাহুল্য। আমেরিকান টেলিভিশন স্পোর্টস রিপোর্টার গ্রাহাম বেনসিঙ্গাররকে দেওয়া এক সাক্ষাৎকারে অনুষ্কার সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের দিনটির কথা ভাগ করে নিয়েছিলেন বিরাট। জানিয়েছেন অনুষ্কার আত্মবিশ্বাস কীভাবে টলিয়ে দিয়েছিল তাঁর নিজের কনফিডেন্স। 

কোহলি জানান, ‘আমি সেটে দাঁড়িয়ে ছিলাম, খুব নার্ভাস অনুভব হচ্ছিল। আমি ভাবলাম মজাদার কিছু করতে হবে, তখনই আমি এমন একটা কথা বলে বসি যেটা হয়তো আমার বলা উচিত হয়নি। ও খুব লম্বা এবং পায়ে বিরাট হিল পড়েছিল। ও হিল পরে আসতেই আমার থেকে বেশি লম্বা দেখাচ্ছিল, তখনই আমি ওকে মুখ ফকসে বলে ফেলি ‘এর থেকে বড় হিল ছিল না তোমার কাছে’। তখন ও পালটা বলে ‘এক্সকিউজ মি’, সঙ্গে সঙ্গে আমি বলি, ‘না মানে আমি মজা করছিলাম’। সত্যি বলতে নিজেকে খুব বোকা মনে হচ্ছিল। ও খুব আত্মবিশ্বাসী এবং সেটে সময় মতো আসত’।

ছোট্ট এই খুনসুটি দিয়েই শুরু বিরুষ্কার বন্ধুত্বের। যা প্রেমে পরিণতি পেতে বেশি সময় নেয়নি।এরপর ২০১৬ সালে এই জুটির ব্রেক-আপের খবরও সামনে আসে। তবে সব মনোমালিন্য দূর করে ২০১৭-র ১১ই ডিসেম্বর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। রূপকথার প্রেমকাহিনি পায় তার কাঙ্খিত পরিণতি।

বন্ধ করুন