বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনুর কাছে সাহায্যের অনুরোধে অসংখ্য ফোন, বিধ্বস্ত তারকার দুধওয়ালা!
সোনু সুদ। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
সোনু সুদ। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

সোনুর কাছে সাহায্যের অনুরোধে অসংখ্য ফোন, বিধ্বস্ত তারকার দুধওয়ালা!

  • 'সাহায্য' শব্দের প্রায় সমার্থক শব্দ হয়ে উঠেছে সোনু সুদ। এ বার সোনুর কাছে সাহায্যের আর্তি  পৌঁছে দেওয়ার জন্য অসংখ্য আবেদন এল তাঁর দুধওয়ালা গুড্ডুর কাছেও!

বিপদে পড়া মানুষের প্রায় 'ত্রাতা মধুসূদন' হয়ে দাঁড়িয়েছেন সোনু সুদ। কেউ বিপদে পড়েছে, তাঁর আর্তি এই বলি-অভিনেতার কানে পৌঁছোনোটুকুর যা দেরি। কয়েক মুহূর্তের মধ্যে মুশকিল আসান করে দেওয়াটা প্রায় স্বভাবে পরিণত করে ফেলেছেন তিনি। গত বছর লকডাউনে হাজার হাজার পরিযায়ী শ্রমিককে নিজ উদ্যোগে ও খরচে তাঁদের 'ঘর ওয়াপসি' করিয়েছিলেন সোনু। কখনও আস্ত বিমান ভাড়া করেও পরিযায়ী শ্রমিকদের তাঁদের বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। এরপর লকডাউন উঠলেও নিজের সাহায্যের হাত সরিয়ে নেননি 'বলিউডের মসীহা'। দেশের বিভিন্ন প্রান্ত থেকে যখনই সাহায্যের প্রার্থনা এসেছে তাঁর কাছে, যথাসাধ্য সাহায্য করে চলেছেন তিনি। রীতিমতো 'সাহায্য' শব্দের প্রায় সমার্থক শব্দ হয়ে উঠেছে 'সোনু সুদ'. নেটমাধ্যম থেকে তারকার বাড়ির দ্বার সর্বত্রই প্রায় প্রতিদিনই গমগম করে সাহায্যপ্রার্থীদের আকুতির গুঞ্জন। এ বার সোনুর কাছে সাহায্যের আর্তি পৌঁছে দেওয়ার জন্য আবেদন এল তাঁর দুধওয়ালা গুড্ডুর কাছেও!

আজ্ঞে হ্যাঁ, একদম ঠিকই শুনছেন। তারকার দুধওয়ালাকে জানালেই সোনুর কানে পৌঁছে যাবে সাহায্যের আর্তি, এই ভেবে অসংখ্য ফোন আসা শুরু করেছে গুড্ডুর কাছে। এত ফোন পেয়ে রীতিমতো বিধ্বস্ত বলি-তারকার এই দুধওয়ালা। এত অনুরোধ পেয়ে বিপর্যস্ত হয়ে শেষপর্যন্ত সোনুর দ্বারস্থ হয়েছেন তিনি। পুরো ঘটনাটির কথা জানতে পেরে সোনু নিজেও অবাক। শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর এই দুধওয়ালার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে গুড্ডু জানিয়েছেন অনেকেরই ধারণা যেহেতু সোনুর বাড়িতে তাঁর নিত্যদিনের যাতায়াত তাই গুড্ডুকে বললেই সমস্যার সমাধানের কাছাকাছি পৌঁছনো যাবে। অর্থাৎ সোজা সেই সমস্যার কথাটুকু গিয়ে উঠবে সোনুর কানে। সেই ভেবেই সারা রাত ধরে অসংখ্য সাহায্যপ্রার্থীদের ফোন এসেই চলেছে গুড্ডুর ফোনে। তবে এক্ষেত্রেও গুড্ডুকে এই বিপদ থেকে উদ্ধার করলেন সোনু। কীভাবে ? তা এই ভিডিওতেই নিজের মুখে জানিয়েছেন গুড্ডু।

তিনি জানিয়েছেন সোনু তাঁকে একটি আলাদা ফোন ব্যবহারের জন্য দিয়েছেন। যেখানে শুধুমাত্র সাহায্যপ্রার্থীদের ফোন তিনি ধরবেন এবং সোনুর ফাউন্ডেশনের সঙ্গে যোগাযোগ করে দেবেন। এরপর তাঁর মুখে তারকার প্রশংসা করার পাশাপাশি বলতে শোনা যায় সোনু যেভাবে কাজ করেন, সবকিছু সামলান তা দেখে তিনি স্তম্ভিত। দুধওয়ালা গুড্ডুর কথায়, “স্যার আপনার মাথা অন্য ভাবে কাজ করে। আমার তো এত চাপ নেওয়ার ক্ষমতাই নেই।" গুড্ডুর পক্ষ নিয়ে সোনু নিজেও বলেন যে সে আর পারছে না। রীতিমতো হাল ছেড়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে বেচারা গুড্ডুর। এরপরেই তারকার বক্তব্য, " যাঁরা জানতে চান আমি কীভাবে কাজ করি, একটা দিন আমার সঙ্গে এসে কাটিয়ে যান।"

 

বন্ধ করুন