বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: 'বাবা-মা'র মৃতদেহ জড়িয়ে বলেছিলাম ফিরে এসো..', কেন নিজেকে দোষারোপ করেন শাহরুখ?
শাহরুখ খান 

Shah Rukh Khan: 'বাবা-মা'র মৃতদেহ জড়িয়ে বলেছিলাম ফিরে এসো..', কেন নিজেকে দোষারোপ করেন শাহরুখ?

  • কাউকে ‘সরি’ বলতে পারেন না, সলমনের সঙ্গে সম্পর্কের অবনতির জন্য নিজেকেই দুষেছিলেন শাহরুখ। জানুন পুরো ঘটনা-

করণ-অর্জুনের বাস্তব জীবনের বন্ধুত্ব মাঝেমধ্যে ফ্যানেদের কনফিউজ করে দেয়! আসলে গত তিন দশকে বহু চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে সলমন-শাহরুখের সম্পর্ক। ২০০৪ সালে সলমনের সঙ্গে সম্পর্কের অবনতি নিয়ে মুখ খুলেছিলেন শাহরুখ। অভিনেতা জানিয়েছিলেন কারুর কাছে ক্ষমা চাইতে আজও সমস্যার মুখে পড়েন তিনি। 

কফি উইথ করণ সিজন ৩-র এপিসোডে হাজির ছিলেন বাদশা। করণ তাঁকে প্রশ্ন করে, ‘সলমনের কী তোমার সঙ্গে সমস্যা রয়েছে? কারণ তোমাদের বন্ধুত্ব নেই?’ জবাবে শাহরুখ বলেন, ‘সেটাই আমি বলছি, আমি বন্ধু টিকিয়ে রাখতে পারি না। আমি জানি না সেটা কেমনভাবে করতে হয়। আমি কাউকে দোষারোপ করতে চাই না, আমাকে অপছন্দ করবার জন্য। কেউ আমাকে পছন্দ করলে সব গুণ আবার, আর উল্টোটা হলে দোষ অন্যের এমনটা আমি বিশ্বাস করি না।’

অভিনেতা আরও বলেন সলমনের তাঁর সঙ্গে সমস্য়া থাকলে নিশ্চিতভাবে দোষ শাহরুখের। ‘ফারহার (খান) আমার সঙ্গে সমস্যা রয়েছে, আমি ১০০ ভাগে ওকে সেই জায়গায় ঠেলে দিয়েছি। তোমার (করণ জোহর) যদি আমার সঙ্গে কোনও ইস্যু হয়, সেটাও আমারই দোষ হবে’। শাহরুখ জানান, কাউকে ‘সরি’ বলাটা তাঁর কছে খুব সমস্যার। এরপর অতীতের স্মৃতিতে ডুব দিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। 

বাবা-মা'র কথা মনে করে তিনি বলেন, ‘আমি কোনও পুরোনো বন্ধুকে গলা জড়িয়ে বলতে পারি না আমার কাছে ফিরে এসো। কারণ সেটা আমি আমার বাবা-মা’র সঙ্গে ঘটেনি। আমি তাঁদের মৃতদেহ আগলে কেঁদে বলেছিলাম ফিরে এসো, তাঁরা আসেনি। তাই কাউকে ফিরে আসার কথা আমি বলতে পারি না'। এরপর সলমন প্রসঙ্গে ফিরে, শাহরুখ বলেন, সলমনের আমার সঙ্গে কোনও সমস্যা থাকলে নিশ্চিতভাবে আমিই দায়ী। আমার ক্ষমতা নেই ফোন তুলে কাউকে সরি বলবার, এখন বয়সও অনেক হল এই বিষয়টা শেখবার জন্য'। 

সলমন-শাহরুখের বর্তমান সম্পর্ক বেজায় মজবুত। ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে একদম তলানিতে ঠেকেছিল এই সম্পর্ক। যদিও সলমনের বোন অর্পিতার বিয়ের সূত্র ধরে ফের এক হয় করণ-অর্জুনের দু-হাত। তাঁদের এই ‘ইয়ারিয়া’ এমনভাবেই বজায় থাকুক প্রার্থনা জুটির ভক্তদের। 

 

বন্ধ করুন