বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদ কাপুরের সঙ্গে ১৮ বছরের তরুণ অরিজিত সিং, ঝড় তুলেছে ফেম গুরুকুলের এই ছবি
‘ফেম গুরুকুল’এর সেটে শাহিদ কাপুর অতিথি হিসেবে 
‘ফেম গুরুকুল’এর সেটে শাহিদ কাপুর অতিথি হিসেবে 

শাহিদ কাপুরের সঙ্গে ১৮ বছরের তরুণ অরিজিত সিং, ঝড় তুলেছে ফেম গুরুকুলের এই ছবি

  • আজ অরিজিৎ বলিউডের প্রথম সারির গায়ক.. তবে নেপথ্যে জার্নিটা মোটেই সহজ ছিল না।

সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেতা শাহিদ কাপুর ও গায়ক অরিজিৎ সিংয়ের একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে। যেখান দেখা যাচ্ছে ২০০৫ সালে ‘ফেম গুরুকুল’এর সেটে শাহিদ কাপুর অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। ১৫ বছরে অনেকখানি পথ পার করে ফেলেছেন দুজনেই। শাহিদ যেমন নিজের চকোলেট বয় ইমেজ ভুলে এখন কবীর সিং হয়ে ওঠেছেন। তেমনই অরিজিত্ স্ট্রাগলারের তকমা দূরে ফেলে আজ বলিউডের প্রথম সারির গায়ক। 

ছবিতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং এবং অন্যান্য প্রতিযোগীরা শাহিদকে দেখে এক গাল হেসে ছবি তুলেছে। অভিনেতাকে দেখা যাচ্ছে কালো শার্টে এবং প্রতিযোগিদের সঙ্গে হেসে ছবি তুলছেন শাহিদ। সেখানে অরিজিৎ সিংয়ের পাশাপাশি, সিজেনের বিজয়ী কাজি তাকির, মোনালি এবং অন্যান্যরা রয়েছেন। 

ছবিতে অরিজিৎ সিংয়ের অনুগামীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সেখানে একজন কমেন্ট করেছেন, ‘ইতিহাস নয় ভাই মিউজিকের একটা জেনারেশন তৈরি করেছে'।  অপর একজন কমেন্টে লিখেছেন, ‘সবথেকে বড় নক্ষত্র অরিজিৎ সিং।‘ 

মাত্র ১৮ বছর বয়সে অরিজিৎ ‘ফেম গুরুকুলে’ অংশগ্রহণ করেন মুর্শিবাবাদের জিয়াগঞ্জের ছেলে অরিজিত। সেখানে বিচারকে ভূমিকায় ছিলেন গীতিকার জাভেদ আখতার, শঙ্কর মহাদেবন এবং কেকে। এই রিয়ালিটি শো জেতা তো দূর অস্ত, ফাইনালেও জায়গা হয়নি অরিজিতের। তাই প্রতিযোগিতায় হার-জিত বড় কথা নয়, জীবনের দৌড়ে থেমে না যাওয়াটাই বড় কথা, চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন অরিজিত। 

শো চলাকালীন পরিচালক সঞ্জয় লীলা বনসালীর নজর আকর্ষণ করেছিলেন অরিজিৎ। এরপরই শো-তে পরিচালক কথা দেন অরিজিৎ-এর সঙ্গে কাজ করবেন তিনি। পরবর্তীকালে অরিজিৎ ‘সাওয়ারিয়া’ সিনেমার ‘ইঁয়ুন শবনামি' গানটি রেকর্ড করেন, তবে ছবির অ্যালবামে জায়গা পায়নি সেই গান।

মার্ডার ২ ছবির ‘ফির মহব্বত’ দিয়ে শুরু অরিজিতের বলিউড সফর, যদিও অরিজিতের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল আশিকী ২ ছবির তুম হি হো গানটি। এমনকি শাহিদ কাপুরের জন্যও সুপারহিট গান গেয়েছেন তিনি। কবীর সিংয়ে-তুঝে কিতনা চাহানে লাগে এবং হায়দারে-খুল কাভি তো ফেরে গানপ্রেমীদের মুখে মুখে।

 

বন্ধ করুন