বাংলা নিউজ > বায়োস্কোপ > নাচে-গানে-খাওয়াদাওয়ায় জমজমাট 'দাদাগিরি'র মঞ্চ, জাহ্নবীকে রসগোল্লা উপহার সৌরভের
‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর
‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

নাচে-গানে-খাওয়াদাওয়ায় জমজমাট 'দাদাগিরি'র মঞ্চ, জাহ্নবীকে রসগোল্লা উপহার সৌরভের

  • ইউটিউবারদের নিয়ে ‘দাদাগিরি’র বিশেষ পর্ব এই রবিবার! ‘দাদাগিরি’র মঞ্চে বিশেষ অতিথি শ্রীদেবী কন্যা, সৌরভের সঙ্গে বাংলাও বললেন জাহ্নবী কাপুর!

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’। সঞ্চালনায় সৌরভ গঙ্গোপাধ্যায়। রিয়ালিটি শো ‘দাদাগিরি’ মানেই কোনও না কোনও বিশেষ চমক। আগামী রবিবার অর্থাৎ ১৫ মে ‘দাদাগিরি’-র বিশেষ পর্ব। মঞ্চ মাতাতে আসছেন, শ্রীদেবী কন্যা তথা বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

সবুজ শাড়িতে এ দিন ঝলমল করছেন জাহ্নবী। দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ডেবিউ ছবি ‘ধড়ক’-এর ঝিংগাত গানে পা মেলাতে দেখা যাবে বলি সুন্দরীকে। ইতিমধ্যে জি বাংলার সোশ্যাল মিডিয়ার পেজে বিশেষ পর্বের বিটিএস ঝলক শেয়ার করা হয়েছে। ইউটিউবারদের নিয়ে ‘দাদাগিরি’র এই বিশেষ পর্ব! বং গাই কিরণ দত্ত, তালপাতার সেপাই, ঝিলম গুপ্ত, গৌরব তপাদ্দারের মতো একাধিক ইউটিউবাররা এ দিন রিয়ালিটি শো-এ অংশ নিয়েছিলেন। আরও পড়ুন: ‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবী কন্যা, সৌরভের সঙ্গে বাংলাও বললেন জাহ্নবী কাপুর!

নেটদুনিয়ায় জনপ্রিয় বাঙালি ইউটিউবাররা খেলবেন রিয়ালিটি শো-এর মঞ্চে। পর্দার পিছনের বিশেষ কিছু মুহূর্ত শেয়ার করা হয়েছে জি বাংলার ফেসবুক পেজ থেকে। সৌরভ মনে করিয়ে দেন, এই মঞ্চে একসময় এসেছিলেন জাহ্নবীর বাবা তথা প্রযোজক বনি কাপুর। অভিনেত্রী প্রয়াত মা তথা বলিউডের নামী অভিনেত্রী শ্রীদেবীও একসময় এই মঞ্চে এসেছিলেন। আরও পড়ুন: ইউটিউবারদের নিয়ে ‘দাদাগিরি’র বিশেষ পর্ব! সবুজ শাড়িতে হাজির ‘শুয়োপোকা’ জাহ্নবী

শ্রীদেবী কন্যা কী একটুও বাংলা বলতে পারেন? দাদার প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘আমি শুধুমাত্র একটা লাইন বলতে পারি। তাড়াতাড়ি করো (আধো আধো গলায় বলেন)।’ সঙ্গে সঙ্গে সৌরভ হাসি হাসি মুখে বলে ওঠেন, ‘এই লাইনটাই সবাই বলতে পারে।’ সৌরভ অভিনেত্রীকে এ দিন কলকাতার এক হাঁড়ি রসগোল্লা উপহার হিসেবে দেন। নাচে-গানে জমে উঠবে এই রবিবারের বিশেষ পর্ব।

বন্ধ করুন