বাংলা নিউজ > বায়োস্কোপ > Kon Gopone Mon Bhesechhe: গ্রাম ছেড়ে শহরে এসেই বিপদে পড়লেন শ্বেতা, জির নতুন সিরিয়ালে কোন উপায়ে তাঁকে বাঁচাবেন রণজয়?

Kon Gopone Mon Bhesechhe: গ্রাম ছেড়ে শহরে এসেই বিপদে পড়লেন শ্বেতা, জির নতুন সিরিয়ালে কোন উপায়ে তাঁকে বাঁচাবেন রণজয়?

জি বাংলায় আসছে কোন গোপনে মন ভেসেছে

Kon Gopone Mon Bhesechhe: ফের জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে দেখা যাবে রণজয় বিষ্ণুকে।

আগেই জানা গিয়েছিল গুড্ডির স্যারজিকে এবার জি বাংলার পর্দায় দেখা যাবে। এবার সেই খবর সিলমোহর পড়ল। প্রকাশ্যে এল এই চ্যানেলের নতুন ধারাবাহিকের প্রোমো। জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক, কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রণজয় বিষ্ণুর বিপরীতে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে।

কোন গোপনে মন ভেসেছের প্রোমো

মেয়েটি থাকে একটি গ্রামে। প্রথমবার একা শহরে আসছে। অসতর্ক হয়ে ট্রেনে ঘুমিয়ে পড়ায় চুরি যায় ব্যাগ। হারিয়ে যায় তার যেখানে যাওয়ার কথা সেখানকার ঠিকানাও। মনে থেকে যায় বাসস্টপ এবং যার সঙ্গে দেখা করবে তার নাম। কলকাতায় পৌঁছিয়ে সেই ইতিউতি ঘুরে অনেক কষ্ট করে এসে পৌঁছয় হাতিবাগানে। কিন্তু সেখানে শত খুঁজেও খোঁজ পায় না তার কনট্যাক্ট পারসন বিনোদকে। এবার? একা শহরে বিপদে পড়ে মেয়েটি। খারাপ লোকের পাল্লায় পড়ে সে। তাকে বিক্রি করতে নিয়ে যাওয়া হয় পতিতাপল্লীতে। কোনও মতে সেখান থেকে পালিয়ে বাঁচতে গিয়েই মুখোমুখি হয় নায়কের। এবার কোন মন্ত্রে আলাপ হবে তাদের? নায়ককে কি আদৌ বিশ্বাস করতে পারবে নায়িকা? খুঁজে পাবে তার বিনোদকে? এই সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া যাবে ধারাবাহিক শুরু হলেই।

আরও পড়ুন: পরিবার-বন্ধুদের উপস্থিতিতেই চার হাত এক হল পরম-পিয়ার, বিয়ের মেনুতে ছিল কী কী?

আরও পড়ুন: রশ্মিকা-কাজলের পর এবার ডিপফেকের শিকার আলিয়া, মুহূর্তেই ভাইরাল ফেক ভিডিয়ো

শ্বেতা ভট্টাচার্যকে শেষবার সোহাগ জল ধারাবাহিকে দেখা গিয়েছিল। সেখানে তাঁর বিপরীতে ছিলেন হানি বাফনা। কিন্তু বেশিদিন চলেনি সেই ধারাবাহিক। এর পর ব্যক্তিগত জীবনেও একাধিক সমস্যা আসে। প্রেমিক রুবেল বর্বা অসুস্থ হন। তার পাশে ঢাল হয়ে দাঁড়ান শ্বেতা। সে সমস্ত কিছুকে কাটিয়ে শ্বেতা আবার কাজে মন দিলেন।

অন্যদিকে রণজয়কে শেষবার গুড্ডি ধারাবাহিকে দেখা গিয়েছিল। কয়েক মাস আগেই শেষ হয়েছে তার পথচলা। এবার নতুন রূপে, নতুন ধারাবাহিক এবং চ্যানেলে ধরা দিতে চলেছেন রণজয়।

কে কী বলছেন?

অনেকেই এই প্রোমো দেখে নিজেদের মতামত জানিয়েছে। এক ব্যক্তি লেখেন, 'প্রোমোটা দেখেই দারুণ লাগল।' কেউ আবার লেখেন, 'ধুস, এই নায়কটাকে একেবারেই পছন্দ নয়। অন্য কেউ হলে ভালো হতো।' কেউ কেউ আবার নতুন ধারাবাহিকের সম্ভাব্য সময় এবং সম্প্রচারের দিনও জানিয়ে দেন কমেন্টে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.