বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Mallick: জলসার চলতি সিরিয়ালে দেখা যাচ্ছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’কে! দর্শক তো পুরো ঘেঁটে ঘ
অঙ্কিতা এখন একসঙ্গে দুই চ্যানেলে! 

Ankita Mallick: জলসার চলতি সিরিয়ালে দেখা যাচ্ছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’কে! দর্শক তো পুরো ঘেঁটে ঘ

  • Ankita Mallick: জি বাংলার লিডিং লেডিকে স্টার জলসার পর্দায় দেখা যাচ্ছে পার্শ্ব চরিত্রে! এমনটাও সম্ভব? জানুন গোটা বিষয়টা। 

জি বাংলায় সদ্য শুরু হয়েছে ‘জগদ্ধাত্রী’। উমার জায়গা নিয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। জগদ্ধাত্রীর প্রোমোয় সুন্দরী অঙ্কিতাকে দেখে ফিদা হয়েছিল দর্শক। তবে তাঁর অভিনয় সেভাবে নজর কাড়ছে না। পাশাপাশি জগদ্ধাত্রীর চরিত্রায়ন নিয়েও উঠছে প্রশ্ন। বাড়িতে সৎ মা, বোনের হাতে অত্যাচারিত হয়েও একটা টুঁ শব্দ করে না জগদ্ধাত্রী, অথচ সেই আবার ডাকাবুকো ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাজ সান্যাল। যে যেন এক শরীরে দুই ভিন্ন মানুষ। বাইরে যে দু হাতে অন্যায়কে দমন করছে সে কিনা বাড়িতে সমস্ত অন্যায় অত্যাচার মুখ বুজে সহ্য করছে! এমনটা শুধু গল্পের গোরু গাছে উঠলেই সম্ভব, দাবি নেটপাড়ার।

জি বাংলায় সন্ধ্যা ৭টায় সম্প্রচারিত হয় ‘জগদ্ধাত্রী’। তবে এবার থেকে জি বাংলার পাশাপাশি স্টার জলসার পর্দাতেও দেখা যাবে ‘জগদ্ধাত্রী’কে। তাও আবার বিকাল ৫টায়! কী সব গুলিয়ে গেল তো? আসলে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে ‘জগদ্ধাত্রী’র পাশাপাশি এখন দেখা যাচ্ছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘বিক্রম বেতাল’এ। এই সিরিয়ালে রাজদাসীর মতো সাইড রোলে অভিনয় করছেন জি বাংলার লিডিং লেডি। সিরিয়ালে তাঁর চরিত্রের নাম দামিনী। আসলে ‘বিক্রম বেতাল’ সিরিয়ালটির বছর দেড়েক আগেই শ্যুটিং হয়েছিল। তখন টেলিপাড়ার আনকোরা মুখ ছিলেন অঙ্কিতা। তাঁর সেই বাক্সবন্দি প্রোজেক্ট এবার সম্প্রচারিত হচ্ছে জি বাংলার প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায়। প্রধান এই দুই চ্যানেলের প্রতিযোগিতার কথা কারুর অজানা নয়। সেখানে অঙ্কিতার এইভাবে একসঙ্গে দুই চ্যানেলে মুখ দেখানোটা জি বাংলার কাছে বেশি অস্বস্তিকর, খবর টেলিপাড়া সূত্রে।

একইভাবে ‘বিক্রম বেতাল’-এর নায়িকা আদ্রিজা রায় এই মুহূর্তে কালার্স বাংলার ‘মৌ-এর বাড়ি’তে নাম ভূমিকায় অভিনয় করছেন। তাঁকেও একসঙ্গে দুটো মেগায় দেখছে দর্শক। যদিও দুটি সিরিয়ালেই লিডিং লেডি অদ্রিজা।

এর আগে কালার্স বাংলায় 'জয় জগন্নাথ' ধারাবাহিকেও একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অঙ্কিতাকে। জগদ্ধাত্রী হিসাবে অঙ্কিতার অভিনয় এখনও সেভাবে সাড়া না ফেললেও কো-স্টার স্বয়ম্ভূ অর্থাৎ অভিনেতা সৌমদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রীর রসায়ন কিন্তু জমজমাট। 

 

 

বন্ধ করুন