বাংলা নিউজ > টুকিটাকি > খাবার দিতে গিয়ে দামি জুতো চুরি করল ডেলিভারি বয়! ভিডিয়ো ফাঁস হতেই বিপাকে Swiggy

খাবার দিতে গিয়ে দামি জুতো চুরি করল ডেলিভারি বয়! ভিডিয়ো ফাঁস হতেই বিপাকে Swiggy

খাবার দিতে গিয়ে দামি জুতো চুরি করল ডেলিভারি বয় (@arorarohit/X)

Swiggy: সুইগির ডেলিভারি বয়ের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়ো ঘিরে মানুষের মধ্যে চলছে তুমুল তর্জাও। আপনিও দেখুন ও সতর্ক থাকুন।

বিশ্বাস ও সততা, আজকাল প্রায় বিলুপ্ত। খিদে পেলেই দরজার বাইরে অনলাইন খাদ্য ডেলিভারি সংস্থার আনাগোনা যে এমন ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি করতে পারে, তা সত্যিই ছিল ধারণার বাইরে। খাবার ডেলিভারি দিতে এসে দামি জুতো চুরি করে নিয়ে চলে গেল ডেলিভারি বয়। অত্যন্ত সন্তর্পণে করা তাঁর এই চুরির ভিডিয়োটি ভাবাচ্ছে আমজনতাকে। এমন অন্যায় কাজের পরিপ্রেক্ষিতে, ওই ডেলিভারির সংস্থার প্রতিক্রিয়া জানলেও হতবাক হতেই হবে।

৯ এপ্রিল গুরুগ্রামের একটি সোস্যাইটিতে এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি সুইগির ডেলিভারি বয়ের ওই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ একজন ব্যবহারকারীর শেয়ার করা এই ভিডিয়ো দেখে রীতিমত ক্ষোভ প্রকাশ করছেন অনেকেই। কারণ ভিডিয়ো ক্লিপটি জুড়ে ওই ডেলিভারি বয়ের অত্যন্ত অন্যায় কাজকেই হাইলাইট করা হয়েছে।

কী দেখা গিয়েছে ভিডিয়োতে

ভিডিয়োতে দেখা গিয়েছে যে গুরুগ্রামের সুইগি ইন্সটামার্টের ডেলিভারি বয় সিঁড়ি দিয়ে উঠে আসছে। এর পর সে যথারীতি ফ্ল্যাটের ডোরবেল বাজায়। চারিদিকে তাকাতে ডাকতে ওই ডেলিভারি বয় দরজার কাছে দেখতে পায় যে বেশ কিছু দামি জুতো রাখা আছে। ক্লিপতিতে আরও দেখা গিয়েছে যে ওই ব্যক্তি কিছুক্ষণ এই জুতাগুলোর দিকে তাকিয়ে কিছু একটা ভাবতে শুরু করেন। তারপর মালিক দরজা খুলে খাবার নিয়ে নেওয়ার পরেই ঘটে আসল ঘটনাটি। এর পরে, সে তার মাথায় রাখা তোয়ালে দিয়ে তার মুখ মুছে এবং চারপাশে তাকায়। কেউ দেখছে কিনা ভালো করে দেখে। এরপর কাউকে কোথাও না দেখতে পেয়ে কিছুক্ষণ পর ওই জুতো জোড়া তোয়ালে মুড়ে নিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রোহিত অরোরা নামে এক ব্যক্তি। তিনি অভিযোগ করেছেন যে ড্রপ এবং পিক-আপ পরিষেবার ডেলিভারি বয় তাঁর বন্ধুর ফ্ল্যাটের বাইরে রাখা জুতো চুরি করেছে। এমনকি কোম্পানি তার যোগাযোগও শেয়ার করেননি বলে অভিযোগ রয়েছে। অবস্থা বেগতিক দেখে এই ভিডিয়োতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে সংস্থাটি। সুইগি লিখেছে যে আমরা আমাদের ডেলিভারি অংশীদারদের কাছ থেকে আরও ভাল আশা করি। আসুন আমরা সরাসরি মেসেজে কথা বলি যাতে আমরা আপনাকে আরও ভাল সহায়তা প্রদান করতে পারি।

  • নেটিজেনদের প্রতিক্রিয়া

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়ো দেখে নেটিজেনরাও অত্যন্ত রেগে গিয়েছেন। এখনও পর্যন্ত সাত লাখের বেশি মানুষ দেখেছেন এই ভিডিয়োটি। তা দেখে অনেকেই অবাক হয়েছেন। ডেলিভারি ব্যক্তির এই কর্মকাণ্ডের নিন্দা করেছেন তাঁরাও। এখন অনেকেই আবার রোহিতকে অভিযোগ করার পরামর্শও দিচ্ছেন। কেউ কেউ সিসিটিভি ক্যামেরার পরিষ্কার ছবির প্রশংসাও করেছেন। একইসঙ্গে একজন ব্যবহারকারী লিখেছেন যে ওই ব্যক্তি অন্তত নিজের ভুল স্বীকার করুক এবং জুতো দামটা ফিরিয়ে দিক। অন্য ব্যবহারকারীরা লিখেছেন, এইভাবে জুতো হারানোও ঠিক নয়।

টুকিটাকি খবর

Latest News

ভয়াবহ ঝঞ্ঝায় দুর্ঘটনার কবলে লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমান, মৃত ১,আহত বহু সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.