বাংলা নিউজ > ঘরে বাইরে > অক্সিজেনের অভাবে দিল্লির হাসপাতালে ছটফট করতে করতে প্রাণ হারালেন ২০ করোনা রোগী
দিল্লির বিভিন্ন হাসপাতালে অক্সিজেনের ঘাটতি (ছবি সৌজন্যে রয়টার্স)
দিল্লির বিভিন্ন হাসপাতালে অক্সিজেনের ঘাটতি (ছবি সৌজন্যে রয়টার্স)

অক্সিজেনের অভাবে দিল্লির হাসপাতালে ছটফট করতে করতে প্রাণ হারালেন ২০ করোনা রোগী

  • হাসপাতাল সূত্রে খবর, অক্সিজেনের অভাবে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি ২০০-র বেশি রোগীর জীবন বিপন্ন।

দিল্লির জয়পুর গোল্ডেন হাসপাতালে মর্মান্তিক মৃত্যু হল ২০ জন করোনা রোগী। অক্সিজেনের অভাবেই তাদের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, অক্সিজেনের অভাবে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি ২০০-র বেশি রোগীর জীবন বিপন্ন।

দিল্লির বিভিন্ন হাসপাতালগুলিতে অক্সিজেনের হাহাকারের খবর এখন সর্বজনবিদিত। এরই মাঝে চলছে অক্সিজেন মজুত ও কালোবাজারি। এই আবহে করোনা আক্রান্ত ২০ জন রোগী অক্সিজেনের অভাবে ছটফট করতে করতে প্রাণ হারালেন দিল্লিতে। একের পর এ কএরকম মর্মান্তিক ঘটনা দিল্লি সহ দেশের বিভিন্ন রাজ্যে ঘটেই চলেছে।

কয়েকদিন আগেই শ্রী গঙ্গারাম হাসপাতালে ২৫ জন করোনা রোগীর মৃ্ত্যু হয়েছিল। এবার অক্সিজেনের অভাবে দিল্লির জয়পুর গোল্ডেন হাসপাতালে মৃত্যু হল ২০ জন রোগীর। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালে যা অক্সিজেন মজুত আছে তাতে খুব জোর দেড় ঘণ্টা চালানো যাবে। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, এই মুহূর্তে হাসপাতালে ভর্তি ২০০-র বেশি রোগীর জীবন বিপন্ন।

উল্লেখ্য, অক্সিজেন না থাকায় দিল্লির বেশ কয়েকটি সুপার স্পেশালিটি হাসপাতাল রোগী ভর্তি নিচ্ছে না। এমনকী হাসপাতাল থেকে রোগীদের ছেড়ে দেওয়া হচ্ছে। এই আবহে নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে হাতজোড় করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে পদক্ষেপের জন্য অনুরোধ জানিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

 

বন্ধ করুন