বাংলা নিউজ > ঘরে বাইরে > Chandigarh: আমেরিকায় নিয়ে যাওয়ার নাম করে পাঁচ মহিলাকে বিয়ে, প্রতারণার অভিযোগে ধৃত যুবক

Chandigarh: আমেরিকায় নিয়ে যাওয়ার নাম করে পাঁচ মহিলাকে বিয়ে, প্রতারণার অভিযোগে ধৃত যুবক

বিয়ের নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক। প্রতীকী ছবি

পুলিশ জানিয়েছে, ওই যুবক নাম পরিবর্তন করে বিয়ে করত এবং তারপরেই আমেরিকায় নিয়ে যাওয়া নাম করে তাদের সঙ্গে প্রথমে বিয়ে এবং পরে টাকা প্রতারণা করত। কখনও জগজিৎ সিং, কখনও সোনু জিত আবার কখনও রতন পরিচয় দিয়ে ওই যুবক মহিলাদের বিয়ে করেছেন বলে অভিযোগ।

আমেরিকায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে পাঁচ মহিলাকে বিয়ে করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। শুধু বিয়েই নয় ওই মহিলাদের কাছ থেকে লক্ষাধিক টাকাও হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল। এই অভিযোগে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃত যুবকের নাম জগজিৎ সিং। ঘটনাটি চণ্ডীগড়ের। জানা গিয়েছে, ধৃত যুবক জলন্ধরের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, ওই যুবক নাম পরিবর্তন করে বিয়ে করত। তারপরেই আমেরিকায় নিয়ে যাওয়ার নাম করে তাদের সঙ্গে প্রথমে বিয়ে এবং পরে টাকা প্রতারণা করত। কখনও জগজিৎ সিং, কখনও সোনু জিত আবার কখনও রতন পরিচয় দিয়ে ওই যুবক মহিলাদের বিয়ে করেছেন বলে অভিযোগ। চণ্ডীগড়ের এক মহিলার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ওই মহিলার সঙ্গে একটি বৈবাহিক সাইটে জগজিতের পরিচয় হয়েছিল। এরপর গত জুনে তাদের বিয়ে হয়। মহিলার অভিযোগ, তার পরিবারের সকল সদস্যকে আমেরিকায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল জগজিৎ। এর জন্য পাসপোর্ট বাবদ তাদের কাছ থেকে ৭৫ লক্ষ টাকা নিয়েছিল। শেষে ওই যুবক তাকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিল বলে অভিযোগ। তিনি জানতে পারেন জলন্ধরের এক অন্য মহিলার সঙ্গে বিয়ে করেছেন ওই যুবক।

তদন্তে পুলিশ জানতে পারে মোট পাঁচটি বিয়ে করে জগজিৎ। তাদের কাছ থেকেও টাকা নিয়েছিলেন বলে অভিযোগ। এর আগেও বেশ কয়েকজন মহিলা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল। পুলিশ জানিয়েছে, দিল্লি, পাতিয়ালা, জলন্ধর এবং পাঞ্জাবের অন্যান্য জায়গা থেকে জগজিতের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.