তাহির হুসেনের পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে উদ্ধার হল পেট্রোল বোমা ও ইটের টুকরো।
তাহির হুসেনের পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে উদ্ধার হল পেট্রোল বোমা ও ইটের টুকরো।

আইবি অফিসারকে হত্যার অভিযোগ অস্বীকার আপ নেতার, ফাঁকা বাড়ি থেকে উদ্ধার বোমা-পাথর

  • অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোষ দাবি করলেন আপ কাউন্সিলর মহম্মদ তাহির হুসেন। তাঁর পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে মিলল বোমা ও পাথর।

উত্তর-পূর্ব দিল্লির চাঁদ বাগে নিহত আই বি আধিকারিকের পরিবারের অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোষ দাবি করলেন আপ কাউন্সিলর মহম্মদ তাহির হুসেন। তাঁর পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে মিলল বোমা ও পাথর।

আইবি আধিকারিক অঙ্কিত শর্মার হত্যার পিছনে পুর কাউন্সিলর মহম্মদ তাহির হুসেন ও তাঁর সমর্থকদের ভূমিকা রয়েছে বলে অভিযোগ জানিয়ে আপ নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে নিহতের পরিবার। বৃহস্পতিবার সেই অভিযোগ অস্বীকার করে এক ভিডিয়ো বার্তায় তাহির জানিয়েছেন, ‘টিভি রিপোর্ট থেকে জানতে পারলাম আমার বিরুদ্ধে এক ব্যক্তিকে খুন করার অভিযোগ উঠেছে। এ সবই মিথ্যা এবং ভিত্তিহীন অভিযোগ। নিজেদের নিরাপত্তার স্বার্থে গত সোমবার পুলিশের উপস্থিতিতে বাড়ি ছেড়ে পরিবারকে নিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছি। ভটনার নিরপেক্ষ তদন্ত হওয়া দরকার এবং দোষীর বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া প্রয়োজন। আমাকে নিশানা করা অন্যায়। আমি ও আমার পরিবারের সঙ্গে ঘটনার কোনও যোগাযোগ নেই।’

দলের সোশ্যাল মিডিয়া প্রধান অঙ্কিত লাল তাহির হুসেনের ভিডিয়োটি শেয়ার করে বলেছেন, গত ২৪ ফেব্রুয়ারি একদল দুষ্কৃতী তাঁর বাসভবনে চড়াও হওয়ার পরে আপ কাউন্সিলরকে পুলিশ উদ্ধার করে। দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়াল এ দিন টুইট বার্তায় আইবি আধিকারিক অঙ্কিত শর্মার মৃত্যু ‘দুঃখজনক প্রাণনাশ’ বলে জানিয়েছেন।

এই বিষয়ে আপ-এর সর্বভারতীয় মুখপাত্র সঞ্জয় শর্মা বলেন, ‘প্রথম দিন থেকে আপ বলে আসছে, দোষী ব্যক্তি কোনও রাজনৈতিক দল বা ধর্মীয় সম্প্রদায়ের সদস্য হলেও তার বিরুদ্ধে পদক্ষেপ করা জরুরি। তাহির হুসেন ইতিমধ্যে তাঁর বিবৃতি দিয়েছেন, যাতে তিনি পুলিশ সংবাদমাধ্যমকে বিস্তারিত তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন। তিনি পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছিলেন। আট ঘণ্টা পরে তাঁর বাড়ি থেকে তাহির ও তাঁর পরিবারকে উদ্ধার করে।’

প্রত্যক্ষদর্শীরা অবশ্য জানাচ্ছেন, সোমবার তাহিরের বাড়ির ছাদ থেকে লাগাতার ঢিল, পাথর ও পেট্রোল বোমা নীচে ছোড়া হয়েছে। বুধবার সেই বাড়ির ছাদ থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু পেট্রোল বোমা ও পাথরের টুকরো। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। কিছু অংশ আগুনে পোড়ার চিহ্নও রয়েছে।

বন্ধ করুন