বাংলা নিউজ > ঘরে বাইরে > Airtel Prepaid plans: দ্বিগুণ ডেটা, চার গুণ ফোন - এয়ারটেলের সবথেকে কম টাকার রিচার্জে মিলছে এমনই সুবিধা
আর ৪৯ টাকায় রিচার্জের সুবিধা পাবেন না এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
আর ৪৯ টাকায় রিচার্জের সুবিধা পাবেন না এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

Airtel Prepaid plans: দ্বিগুণ ডেটা, চার গুণ ফোন - এয়ারটেলের সবথেকে কম টাকার রিচার্জে মিলছে এমনই সুবিধা

  • কীভাবে সেই সুবিধা মিলবে, জেনে নিন।

আর ৪৯ টাকায় রিচার্জের সুবিধা পাবেন না এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা। সেই ৪৯ টাকার এন্ট্রি-লেভেল প্ল্যান বন্ধ করে দিচ্ছে এয়ারটেল। এবার এয়ারটেলের ন্যূনতম প্রিপেড প্ল্যান ৭৯ টাকা থেকে শুরু হবে। যা কার্যকরী হবে আগামী ২৯ জুলাই থেকে।

এয়ারটেলের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘৪৯ টাকার এন্ট্রি-লেভেল প্রিপেড প্ল্যান বন্ধ করে দিয়েছে এয়ারটেল। সংস্থার প্রিপেড প্ল্যান শুরু হবে ৭৯ টাকার স্মার্ট রিচার্জ থেকে। তাতে গ্রাহকরা ফোন করার জন্য চার গুণ সময় এবং দ্বিগুণ ডেটা পাবেন। আরও ভালো নেটওয়ার্কের জন্য এই পরিবর্তন করা হয়েছে। নিজেদের অ্যাকাউন্ট ব্যালেন্সের বিষয়ে উদ্বিগ্ন না হয়েই এন্টি লেভেলের রিচার্জে এয়ারটেল গ্রাহকদের বেশি সময় ধরে ফোন ব্যবহার করতে পারবেন।’

এমনিতে ৭৯ টাকার প্ল্যানে ৬৪ টাকার মতো বিনামূল্যে টকটাইম পাওয়া যায়। পাওয়া যায় ২০০ এমবি ডেটা। ২৮ দিনের প্ল্যানে আউটগোয়িং ফোনের জন্য চার গুণ সময় এবং দ্বিগুণ ডেটা দেওয়া হয়। সেই নয়া প্ল্যান আগামী ২৯ জুলাই থেকে শুরু হবে। সেই ঘোষণার মধ্যে বুধবার বেলা ১২ টা ২০ মিনিট পর্যন্ত বম্বে স্টক এক্সচেঞ্জে ভারতী এয়ারটেলের শেয়ার প্রায় চার শতাংশ বেড়েছে। আপাতত ভারতী এয়ারটেলের প্রতিটি শেয়ারের দাম পড়ছে ৫৬০ টাকা। যে সংস্থা দক্ষিণ এশিয়া এবং আফ্রিকার ১৮ টি দেশের ৪৭১ মিলিয়ন মানুষকে পরিষেবা প্রদান করে থাকে।

গত মে মাসে করোনাভাইরাস পরিস্থিতিতে কম আয়বিশিষ্ট গ্রাহকদের যোগাযোগের জন্য ৪৯ টাকা রিচার্জ প্যাক চালু করেছিল এয়ারটেল। সংস্থার দাবি, তার ফলে লাভবান হয়েছেন প্রায় ৫.৫ কোটি মানুষ। সেই ৪৯ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের জন্য ১০০ এমবি ডেটা মিলত। সঙ্গে পাওয়া যেত ৩৮ টাকার মতো বিনামূল্যে টকটাইম।

বন্ধ করুন