বাংলা নিউজ > ঘরে বাইরে > হিন্দুদের উৎসবকে বন্ধ করে দিচ্ছে রাজস্থান সরকার, তোপ দাগলেন অমিত শাহ
যোধপুরে অমিত শাহকে স্বাগত জানানো হচ্ছে। (ANI Photo/Amit Shah Twitter) (ANI)

হিন্দুদের উৎসবকে বন্ধ করে দিচ্ছে রাজস্থান সরকার, তোপ দাগলেন অমিত শাহ

  • জ্বালানি ও বিদ্যুতের মাসুলের উচ্চহার প্রসঙ্গে অমিত শাহ বলেন, কে দায়ী এর জন্য? গেহলট সরকারকে এখান থেকে বের করে দিন। আমাদের সরকারকে এখানে ক্ষমতায় আনুন। আমরা কর ও বিদ্যুতের দাম কমিয়ে দেব।

শচিন সাইনি

তোষামোদের রাজনীতি করছে রাজস্থান সরকার। হিন্দুদের উৎসবকেও বন্ধ করে দেওয়া হয়েছে। এভাবেই রাজস্থান সরকারকে তুলোধোনা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর কাছে তাঁর পরামর্শ আগে ভারতের ইতিহাস সম্পর্কে ভালো করে জানুন তারপর ভারত জোড়ো যাত্রায় অংশ নেবেন।

যোধপুরে বুথ অধ্যক্ষ সংকল্প মহাসভাতে বক্তব্য রাখতে গিয়ে অমিত শাহ জানিয়েছেন, অশোক গেহলটের সরকার উন্নয়নের কাজ করতে পারে না। কৃষকদের বিদ্যুৎ পরিষেবাও দিতে পারছে না তারা। যুবকদের কর্মসংস্থানেরও ব্যবস্থা নেই। তারা শুধুমাত্র তোষামোদের রাজনীতি ও ভোট ব্যাঙ্কের রাজনীতি করছেন।

অমিত শাহ জনতার উদ্দেশ্যে জানিয়েছেন, উদয়পুরে কানহাইয়ালালের খুনের ঘটনা কি আপনারা মেনে নেবেন? কারাউলি হিংসা, হিন্দুদের উৎসবকে নিষিদ্ধ করা,আলওয়ারের মন্দির ধ্বংস করার ঘটনা কি আদৌ মেনে নেবেন?

অমিত শাহের দাবি, কংগ্রেস ছাবরা, ভিলওয়ারা, কারাউলি, যোধপুর, চিতোরগড়, নোহার, মেওয়াত, মালপুরা, জয়পুরে পরিকল্পিতভাবে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করা হচ্ছে।

অমিত শাহ বলেন, আমি যোধপুরে আপনাদের মনে করিয়ে দিতে এসেছি যে আপনি        ( অশোক গেহলট) ৩৫০০ টাকা বেকার ভাতা দেওয়ার কথা বলেছিলেন, ২০ লাখ কর্মসংস্থানের কথা বলেছিলেন।

এদিকে জ্বালানি ও বিদ্যুতের মাসুলের উচ্চহার প্রসঙ্গে অমিত শাহ বলেন, কে দায়ী এর জন্য? গেহলট সরকারকে এখান থেকে বের করে দিন। আমাদের সরকারকে এখানে ক্ষমতায় আনুন। আমরা কর ও বিদ্যুতের দাম কমিয়ে দেব।

রাহুল গান্ধীকে নিশানা করে তিনি বলেন, রাহুল বাবা সংসদে যে বক্তব্য রেখেছিলেন তা মনে করিয়ে দিতে চাই। রাহুল বাবা বলেছিলেন, ভারত কোনও দেশ নয়। কোন বইতে এটা আছে? এই দেশের জন্যই তো লাখ লাখ মানুষ আত্মত্যাগ করেছেন।

বন্ধ করুন