বাংলা নিউজ > ঘরে বাইরে > Madhya Pradesh: কটূক্তির প্রতিবাদ করেছিলেন মহিলা, বদলা নিতে মুখে এলোপাতাড়ি ছুরি, ১১৮ টি সেলাই
মধ্যপ্রদেশে মহিলাকে ছুরি দিয়ে হামলা। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Madhya Pradesh: কটূক্তির প্রতিবাদ করেছিলেন মহিলা, বদলা নিতে মুখে এলোপাতাড়ি ছুরি, ১১৮ টি সেলাই

তিনি টিটিনগরের রোশনপুরার শ্রী প্যালেস হোটেলে গিয়েছিলেন স্বামীকে নিয়ে। সেখানে বাইকে করে দাঁড়িয়েছিল কয়েকজন যুবক। প্রথমে বাইক রাখা নিয়ে তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তার স্বামী। পরে তারা ওই মহিলাকে দেখে কটুক্তি করে। তাতেই মহিলা ক্ষুব্দ হয়ে তিন যুবককে চড় মেরে হোটেলে চলে যান

চড় মেরে কটূক্তির প্রতিবাদ করেছিলেন মহিলা। তার জেরে মহিলার সারা মুখ ছুরিতে ফালা ফালা করে দিল আততায়ীরা। মহিলার মুখে ১১৮ টি সেলাই পড়েছে। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের ভোপালের। ইতিমধ্যেই এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা ভোপালের বাসিন্দা। তিনি টিটিনগরের রোশনপুরার শ্রী প্যালেস হোটেলে গিয়েছিলেন স্বামীকে নিয়ে। সেখানে বাইকে করে দাঁড়িয়েছিল কয়েকজন যুবক। প্রথমে বাইক রাখা নিয়ে তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তার স্বামী। পরে তারা ওই মহিলাকে দেখে কটুক্তি করে। তাতেই মহিলা ক্ষুব্দ হয়ে তিন যুবককে চড় মেরে হোটেলে চলে যান। সেই সময় অবশ্য হোটেল কর্তৃপক্ষের মধ্যস্থতায় বিষয়টি মিটমাট হয়ে গেলেও আততায়ীরা তার বদলা নেওয়ার জন্য হোটেলের বাইরে অপেক্ষা করছিল। মহিলা তার স্বামীর সঙ্গে হোটেল থেকে বের হতেই আততায়ীরা ওই মহিলার মুখে ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। মহিলার স্বামী আটকানোর চেষ্টা করলে তাকেও মারধর করা হয় বলে অভিযোগ।

পরে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যান তার স্বামী। চিকিৎসকরা ওই মহিলার মুখে ১১৮ সেলাই করেছেন। তবে অস্ত্রোপচারের পর ওই মহিলার অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। অন্যদিকে, ঘটনার খবর পেয়ে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী নির্যাতিতার সঙ্গে দেখা করেন। আততায়ীদের উপযুক্ত শাস্তির আশ্বাস দিয়েছেন। অভিযুক্তদের শাস্তির পাশাপাশি নির্যাতিত মহিলাকে এক লক্ষ টাকা ক্ষতিপূরণ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

বন্ধ করুন