বাংলা নিউজ > ঘরে বাইরে > অস্ত্রোপচার করতে গিয়ে মৃত্যু বেঙ্গালুরুর পুলিশ হেফাজতে থাকা তরুণের

অস্ত্রোপচার করতে গিয়ে মৃত্যু বেঙ্গালুরুর পুলিশ হেফাজতে থাকা তরুণের

কোভিড পজিটিভ ধরা পড়া সৈয়দ নাদিম অস্ত্রোপচার পরবর্তী চিকিৎসায় সাড়া না দেওয়ার ফলেই মারা গিয়েছেন। (প্রতীকী ছবি)

পুলিশের দাবি, স্বাস্থ্য পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়া সৈয়দ নাদিম অস্ত্রোপচার পরবর্তী চিকিৎসায় সাড়া না দেওয়ায় মারা গিয়েছেন।

বেঙ্গালুরুতে হিংসাত্মক ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার হওয়া ২৪ বছরের তরুণ অস্ত্রোপচারের পরে মারা গেলেন। শনিবার এক সরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে।

বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিশ কমিশনার হেমন্ত নিম্বলকর জানিয়েছেন, স্বাস্থ্য পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়া সৈয়দ নাদিম অস্ত্রোপচার পরবর্তী চিকিৎসায় সাড়া না দেওয়ার ফলেই মারা গিয়েছেন।

সোস্যাল মিডিয়া পোস্টে সংখ্যালঘুদের বিরুদ্ধে অবমাননাকর উক্তির জেরে ছড়িয়ে পড়া হিংসায় জড়িয়ে গিয়েছিলেন নাদিম, অভিযোগ পুলিশের। বেঙ্গালুরুর কে জি হাল্লি এলাকার বাসিন্দা ওই তরুণকে গত ১২ অগস্ট গ্রেফতার করে জি জে হাল্লি থানার পুলিশ। আদালতে হাজির করলে তাঁকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন মহকুমা বিচারক। গত শুক্রবার বুকে ও পেটে ব্যথা এবং শ্বাসকষ্ট অনুভব করায় নাদিমকে বোওরিং হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করা হয়। তাঁর শরীরে ভোঁতা অস্ত্রের আঘাতজনিত চিকিৎসার জন্য অস্ত্রোপচার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তবে ওই ক্ষত বুলেট দ্বারা হয়নি বলে দাবি করেছেন নিম্বলকর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নাদিমের পাকস্থলিতে ক্ষত তৈরি হয়েছিল সম্ববত পুলিশের কাঁদানে গ্যাসের শেল ফেটে।

পুলকেশী কেন্দ্রের কংগ্রেস বিধায়ক অখণ্ড শ্রীনিবাস মূর্তির ভাগ্নে পি নবীনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সাম্প্রদায়িক হিংসা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। পরে হিংসার মোকাবিলায় পুলিশ গুলি চালালে তিন জনের মৃত্যুও হয়।

কর্নাটকের এক স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, ‘টিয়ার গ্যাস শেলের আঘাতে নাদিমের শরীরের অভ্যন্তরে ক্ষত সৃষ্টি হয়েছিল বলে মনে করা হচ্ছে। তীব্র যন্ত্রণা হওয়ায় তাঁকে শুক্রবার বোওরিং হাসপাতালে আনা হয়। শনিবার তাঁর দেহে অস্ত্রোপচার করা হয় এবং শেষ পর্যন্ত তাঁর সেপসিস-এ মৃত্যু হয়।’ 

বেঙ্গালুরুর হিংসাত্মক ঘটনায় এ পর্যন্ত ২৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে অনেকেরই মুসলিমপন্থী এক রাজনৈতিক দলের সঙ্গে ঘনিষ্ঠ যোগ রয়েছে বলে অভিযোগ পুলিশের। সাম্প্রদায়িক হিংসার সুবাদে কর্নাটরে মুসলিম অধ্যুষিত অঞ্চলে আধিপত্য বিস্তারের চেষ্টায় রয়েছে ওই সংগঠন।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি? কোরান পোড়ানোর অভিযোগ, পাকিস্তানে থানায় ঢুকে অভিযুক্তকে গুলি করল ক্ষুব্ধ জনতা টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.